২৯ মার্চ ২০১২, শুক্রবার, ০৩:৪৬:৪৯ অপরাহ্ন


সংবর্ধনা সভায় নেতৃবৃন্দ
ফাহাদ দেশ ও কমিউনিটির গর্ব
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
ফাহাদ দেশ ও কমিউনিটির গর্ব বক্তব্য রাখছেন ফাহাদ সোলায়মান


কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, জেবিবিএ’র সাধারণ সম্পাদক, বিশিষ্ট ব্যবসায়ী ও কমিউটিনি বোর্ড মেম্বার  ফাহাদ সোলায়মানকে নিউইয়র্কের মেয়র এরিখ এডামের এশিয়ান বিষয়ক উপদেষ্টা নিয়োগ দেয়ায় জ্যাকসন হাইটস এলাকাবাসীর পক্ষ থেকে তাকে সংবর্র্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা সভাপতি গত ২২ সেপ্টেম্বর সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে অনুষ্ঠিত হয়। জ্যাকসন হাইটস এলাকাবাসীর সভাপতি শাকিল মিয়ার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম নমি এবং মিয়া মোহাম্মদ দুলালের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জাসাসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক বাবুল আহমেদ, বাংলাদেশের জনপ্রিয় কণ্ঠশিল্পী রিজিয়া পারভীন, জ্যাকসন হাইটস বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি হারুণ ভূইয়া, জ্যাকসন হাইটস এলাকাবাসীর প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মীর নিজামুল হক, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, জালালাবাদ অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মঈনুল ইসলাম, এলিট ক্লাবের সভাপতি আব্দু রউফ দিলীপ, বাংলাদেশ সোসাইটির সব নির্বাচিত সিনিয়র সহ-সভাপতি মহিউদ্দিন দেওয়ান, সংগঠনের উপদেষ্টা দেবাশীষ দাস বাবলু।

অনুষ্ঠানে আফতাব জনির স্বাগত বক্তব্যের পর অন্যদের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা শেখ নোমান পলাশ, ভাইস প্রেসিডেন্ট আবুল কাশেম, শো টাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, যুগ্ম সাধারণ সম্পাদক আমানত হোসেন আমান, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট কবির চৌধুরী জসী, বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল হক চৌধুরী, ভাইস প্রেসিডেন্ট কামরুজ্জামান বকুল, শাখাওয়াত বিশ্বাস, মোস্তাকিম, বিশিষ্ট ব্যবসায়ী মঈনুজ্জামান চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী বিলাল চৌধুরী, শাহাদাত হোসেন রাজু, সাংবাদিক সাঈদ তারেক, কবিতা আবৃত্তি করেন কবি সালেম সুলেরি প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ নওশাদ হোসেন, কার্র্যকরি সদস্য ফারহানা চৌধুরী, মোহাম্মদ সাদী মিন্টু, ডিউক খান, আক্তার ভূইয়া, সোহেল গাজী, দেওয়ান মনির, আরিফ, শাহ গ্রুপের প্রেসিডেন্ট শাহ জে চৌধুরী, রুহিন মিয়া সাজু, আনোয়ার হোসেন, মফিজুর রহমান, তোফায়েল ইসলাম, শফি মিয়া, মানিক বাবু প্রমুখ।

ফাহাদ সোলায়মান আয়োজকদের ধন্যবাদ জানিয়ে বলেন, আজকে আপনাদের ভালোবাসায় আমি আপ্লুত। আপনাদের এই ভালোবাসা চিরদিন স্মরণ রাখবো। তিনি বলেন, আমি আপনাদেরই একজন। আপনাদের সাথে ছিলাম এবং আগামীতেও থাকবো। তিনি বলেন, আমি সব সময় চেষ্টা করি মানুষের জন্য কিছু করতে। এই কাজটি আমি করে যাবো। আপনারাই হচ্ছেন আমার সাহস এবং শক্তি। আপনাদের কারণেই আমি এখানে পৌঁছাতে সক্ষম হয়েছি। তিনি আরো বলেন, ইতিমধ্যেই আমি মেয়রের সাথে আলাপ করেছি আগামী বছর থেকে ম্যানহাটনে বাংলাদেশ প্যারেড করা হবে এবং জ্যাকসন হাইটসের ৭৭ স্ট্রিট হবে বাংলাদেশ ওয়ে। তবে এর জন্য আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

বাবুল আহমেদ বলেন, ফাহাদ সোলায়মানকে আমি ছোট্ট থেকেই চিনি। তার বাবা আমার বন্ধু। ফাহাদ সোলায়মানের সাথে আমাদের পারিবারিক সম্পর্ক, তার বাবা আমার বন্ধু। তিনি আরো বলেন, ছোট্ট ফাহাদকে আজকে এই পর্যায়ে দেখে আমি গর্বিত। ফাহাদ সোলায়মান দেশ এবং আমাদের কমিউনিটির গর্ব।

অন্য বক্তারাও ফাহাদ সোলায়মানের সাফল্যে অভিনন্দন জানান এবং বলেন, ফাহাদ সোলায়মান আমাদের দেশ এবং কমিউনিটির গর্ব।

শেয়ার করুন