২৩ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ৬:৩০:৪৬ অপরাহ্ন


গুলিবিদ্ধ ইমরান খান এখন স্থিতিশীল
দেশ নিউজ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৩-১১-২০২২
গুলিবিদ্ধ ইমরান খান এখন স্থিতিশীল গুলিবিদ্ধ হওয়ার পর তাকে সমাবেশস্থল থেকে এক গাড়ীতে নিয়ে এসে অণ্য গাড়ীতে তুলে নেয়া হচ্ছে/ছবি সংগৃহীত


পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান গুলিবিদ্ধ। দুর্বৃত্তর করা গুলি তার পায়ে লাগে বলে বিভিন্ন সংবাদ মাধ্যম জানিয়েছে। তাকে হাসপাতালে নেয়া হয়েছে। এবং তিনি স্থিতিশীল রয়েছেন। তার উপর আক্রমনকারীকে আটক করা হয়েছে। তবে কেন তিনি এ কাজ করেছেন সেটাতে আটককারী সাদামাটা বলছেন, ইমরান খান নাকি বিভ্রান্তি ছড়াচ্ছিলেন। শুধু তাই নয়, ইমরান খানকে হত্যাই তার প্রধান লক্ষ্য ছিল। তার সঙ্গে আর কারা রয়েছেন, সেটা অস্বীকার করছেন। বলছেন, তিনি একটাই এ কাজে উৎসাহী হয়ে করেছেন। খবর জিও টিভি ও অন্যান্য সংবাদ মাধ্যম। 

পাকিস্তানের ক্ষমতাসীন দলের বিরুদ্ধে আন্দোলন চালিয়ে যাচ্ছেন সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। সে সূত্র ধরে পাকিস্তানে ‘গণতন্ত্র পুনুরুদ্ধারের’ দাবিতে লং মার্চ করার মধ্যে এক সমাবেশে গুলিবিদ্ধ হয়েছেন ইমরান খান। দেশটির জনপ্রিয় পত্রিকা ডন জানিয়েছে, যে কনটেইনারে মঞ্চ বানিয়ে এ সমাবেশ হচ্ছিল। সেখান থেকে ইমরানকে পায়ে ব্যান্ডেজ বাধা অবস্থায় অণ্য একটি গাড়িতে সরিয়ে নিতে দেখা গেছে একটি টেলিভিশনে প্রচারিত ভিডিওতে। 

পাকিস্তানের সংবাদমাধ্যম বলছে ওয়াজিরাবাদের ওই সমাবেশস্থল থেকে সরাসরি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে তেহরিক ই ইনসাফ পাকিস্তান এর ওই শীর্ষ নেতাকে। সংবাদ মাধ্যম জানিয়েছে ওই ঘটনায় আরো চারজন আহত হয়েছেন। তবে কেউ ওই ঘটনায় নিহত হননি। ইমরান খানের খুব ঘনিষ্ট এক সহযোগী রউফ হাসান বলেছেন, ইমরানের পায়ে গুলি লেগেছে। তবে সেটা গুরুতর নয়। তিনি স্থিতিশীল আছেন। ইমরান খানকে মুলত হত্যার উদ্দেশ্যে ওই হামলা চালানো হয়েছিল বলে তিনি দাবী করেন। 

এদিকে জিও টিভি ওই ঘটনায় একজনকে আটক করার খবর প্রচার করেছে। 

 

শেয়ার করুন