২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০২:০৭:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :


ম্যানহাটন বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ৩০-১১-২০২২
ম্যানহাটন বিএনপির কর্মীসভা অনুষ্ঠিত ম্যানহাটন বিএনপির সভায় নেতৃবৃন্দ


জাতীয়তাবাদী দল বিএনপি ম্যানহাটন বরোর  এক কর্মী সভা গত ২২ নবেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ম্যানহাটনের পলাশ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। প্রবীণ বিএনপি নেতা আব্দুল ওয়াদুদ তালুকদারের সভাপতিত্বে ও ম্যানহাটন বিএনপির সমন্বয়ক মানিক আহমদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর বিএনপির (উত্তর) আহবায়ক আহবাব চৌধুরী খোকন। প্রধান বক্তা ছিলেন নিউইয়র্ক মহানগর (উত্তর) বিএনপির সদস্য সচিব ফয়েজ চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন নিউইয়র্ক মহানগর বিএনপির (উত্তর) সিনিয়র যুগ্ম আহবায়ক কাজী আমিনুল ইসলাম স্বপন, যুগ্ম আহবায়ক সৈয়দ গৌছুল হোসেন, নিউইয়র্ক মহানগর বিএনপির (উত্তর) আহবায়ক কমিটির সদস্য লিয়াকত আলী, ইমতিয়াজ আহমেদ বেলাল, কাওসার আক্তার ভূইয়া ও মৎস্যজীবী দলের কেন্দ্রীয় কমিটির যুগ্ম আহবায়ক সুলতান মাহমুদ সিদ্দিকী।

বিপুলসংখ্যক নেতাকর্মীর উপস্থিতিতে অনুষ্ঠিত এই কর্মীসভায় বক্তব্য রাখেন বিএনপি নেতা দুলাল রহমান, বদিউজ্জামন খান, আব্দুল আহাদ হেলাল, ফয়েজ আহমদ, রুমন আহমদ, আদনান আহমেদ, জিয়াউর রহমান, পারভেজ আহমেদ, মাহমুদুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আহবাব চৌধুরী বলেন, বর্তমান অবৈধ সরকার বিএনপি ও দেশ নায়ক তারেক রহমানকে ভয় পায় বলেই এখন অহেতুক কুৎসা রটানোর রাজনীতিতে মেতেছে। আওয়ামী লীগ নেতারা আজ হাজার হাজার টাকা লোপাট করে দেশে ও বিদেশে সম্পদের পাহাড় গড়ে তুললেও বিএনপির নেতাদের বিরুদ্ধে মিথ্যা দুর্নীতির অভিযোগ তুলে। এমন দিন দূরে নয় যেদিন জনগণ এই স্বৈরাচারী সরকারকে টেনে হেঁচড়ে ক্ষমতাকে থেকে নামতে বাধ্য করবে।

প্রধান বক্তা ফয়েজ চৌধুরী বলেন, বর্তমান সরকার নির্বাচনের আগে জনগণকে ১০ টাকা মূল্যে চাল খাওয়ানো ও ঘরে ঘরে যুবকদের চাকরি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন কিন্তু সেই চাল এখন জনগণকে ৭০ / ৮০ টাকা মূল্যে কিনে খেতে হচ্ছে। আর দেশে বেকার যুবকরা চাকরি না পেলেও ভারতের লোকরা বাংলাদেশে এসে চাকরি পাচ্ছে। এটা অঅমাদের জন্য লজ্জার। পাকিস্তানের কাছ থেকে মুক্তি পেয়ে আমরা এখন ভারতের দালালে পরিণত হয়েছি।

কর্মী সভায় ম্যানহাটনে বিএনপির কমিটির গঠন করার সিদ্ধান্ত নেয়া হয়।

শেয়ার করুন