২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৩:১৬:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :


বিমানবন্দর থেকে নিখোঁজ যুক্তরাষ্ট্র ফেরত বৃদ্ধকে ধানমন্ডিতে পাওয়া গেল
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৩
বিমানবন্দর থেকে নিখোঁজ  যুক্তরাষ্ট্র ফেরত বৃদ্ধকে ধানমন্ডিতে পাওয়া গেল


রাজধানীর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে নিখোঁজ সৈয়দ মুনছুর আলমকে পাওয়া গেছে। গত ২৬ ডিসেম্বর রাত ১১টার দিকে ধানমন্ডি ২৭ নম্বরের সড়ক থেকে পুলিশ তাঁকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে বলে স্বজনেরা জানিয়েছেন।গত ২৫ ডিসেম্বর পরিবারের সদস্যদের সঙ্গে যুক্তরাষ্ট্র থেকে বিমানবন্দরে নামেন মুনছুর আলম। এর পর থেকে তাঁর খোঁজ পাওয়া যাচ্ছিল না। ঘটনায় বিমানবন্দর থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) হয়।

জিডির বরাত দিয়ে পুলিশ জানায়, যুক্তরাষ্ট্র থেকে সৈয়দ মোহাইমিন আলম তাঁর বাবা মুনছুর আলমকে নিয়ে উড়োজাহাজে গত ২৫ ডিসেম্বর ঢাকায় পৌঁছান। বিমানবন্দরে ইমিগ্রেশনের কাজ শেষে তাঁরা লাগেজের জন্য অপেক্ষা করছিলেন। সময় মুনছুর আলম ওয়াশ রুমে যান। এরপর আর তিনি ফিরে আসেননি। সিসি ক্যামেরার সহায়তা নিয়ে সর্বশেষ তাঁর অবস্থান বিমানবন্দর গোলচত্বরে দেখা যায়। অনেক খুঁজেও তাঁকে পাওয়া যায়নি।

মুনছুর আলমের মেয়ে সৈয়দা সায়মা আলম ২৬ ডিসেম্বর সন্ধ্যায় বলেছিলেন, তাঁর বাবার বয়স ৭৪ বছর। তিনি ডিমেনশিয়ায় (স্মৃতিভ্রংশ) আক্রান্ত। যুক্তরাষ্ট্র থেকে বাবার সঙ্গে তাঁর মা, ভাই ভাগনেও দেশে এসেছেন। সিসি ক্যামেরার ফুটেজে দেখা গেছে, তাঁর বাবা বিমানবন্দরের নম্বর ফটক দিয়ে বের হয়েছেন। এরপর আবার ভেতরে ঢুকতে চাইলে নিরাপত্তাকর্মীরা তাঁকে ঢুকতে দেননি। এরপর তাঁকে বিমানবন্দরের মসজিদের পাশ দিয়ে চলে যেতে দেখা যায়।

মুনছুর আলম নিখোঁজ হওয়ার ঘটনায় করা জিডি তদন্ত করেন বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) সজীব চন্দ্র সরকার। তিনি বলেন, ফুটেজে দেখা যায়, মুনছুর আলম ওয়াশরুম থেকে বের হয়ে পথ খুঁজে পাচ্ছিলেন না। টারমিনাল থেকে বাইরে যাওয়ার পরে পাসপোর্টসহ প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় বিমানবন্দরে ঢুকতে পারেননি তিনি। এরপর তাঁকে বিমানবন্দর থেকে সেখানকার লোকজনের সঙ্গে কথা বলে প্রধান সড়কের বাসস্ট্যান্ডের দিকে এগোতে দেখা যায়।

শেয়ার করুন