২২ জুলাই ২০১২, সোমবার, ০৮:৫৯:৩৯ অপরাহ্ন


ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারে বর্ষবরণ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৮-০১-২০২৩
ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারে বর্ষবরণ জন্মদিনে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের প্রেসিডেন্ট গিয়াস আহমেদকে ফুলেল অভিনন্দন


নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে অতিপরিচিত এবং প্রবাসী বাংলাদেশিদের আস্থার প্রতিষ্ঠান ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার। নতুন বছরকে বরণ করে নিতে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের উদ্যোগে নিউইয়র্ক পার্টির আয়োজন করা হয়। অনুষ্ঠানটি গত ১২ জানুয়ারি ইমিগ্র্যান্ট এল্ডার হোমের জ্যাকসন হাইটসের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের প্রতিষ্ঠাতা এবং সিইও গিয়াস আহমেদ স্টাফ এবং ক্লায়েন্টদের ধন্যবাদ জানান। নিউইয়র্কে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের ৯টি শাখা রয়েছে। লংআইল্যান্ড, জ্যামাইকা, ওজনপার্ক, ব্রুকলীনের চার্চ ম্যাকডোনাল্ড, ব্রঙ্কস, আলবেনি এবং বাফেলোতে এই প্রতিষ্ঠানের অফিস রয়েছে। নতুন বছরে অনেকগুলো এমএলটিসি অর্থাৎ ইন্স্যুরেন্স কোম্পানি এই প্রতিষ্ঠানের সাথে সংযুক্ত রয়েছে। এখন থেকে ফিডালিস কেয়ার, হেলথ ফার্স্ট, ব্লুমব্লুমিল্ড, সিনিয়র হেলথ কেয়ার, সেন্টার প্ল্যান, সেন্টার নাইট, আই সারকেলসহ ২০টি ইন্স্যুরেন্স কোম্পানি ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের সাথে সংযুক্ত হয়েছে।

অনুষ্ঠানে গিয়াস আহমেদ বলেন, সততাই আমাদের সাফল্যের মূল চাবিকাঠি। বিজনেস এথিক্স, অনেস্টি এবং কাস্টোমার সার্ভিস আমাদের প্রধান অগ্রাধিকার। তিনি ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের সাথে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাকে ধন্যবাদ এবং নতুন বছরের শুভেচ্ছা জানান। পরিশেষে মিলাদ মাহফিলের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে। মিলাদ ও দোয়া পরিচালনা করেন আহলে বাইয়াত মসজিদের পেশ ইমাম সাঈদ মোতাত্তয়াক্কিল বিল্লাহ রাব্বানী।

এ ছাড়াও অনুষ্ঠানে গিয়াস আহমেদের জন্ম দিন পালন করা হয়। জন্মদিনে গিয়াস আহমেদকে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের কর্মকর্তা-কর্মচারী ছাড়াও কমিউনিটির গণমান্য ব্যক্তিরা ফুল দিয়ে অভিনন্দন জানান।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, বিশিষ্ট ব্যবসায়ী মাকসুদুল হক চৌধুরী, এ এফ মিসবাহউজ্জামান, বাংলাদেশ সোসাইটির সাবেক কর্মকর্তা ফারুক হোসেন মজুমদদার, বিশিষ্ট ব্যবসায়ী রিজওয়ান হক, সাইফুর খান হারুণ, শাহাদাত হোসেন রাজু, মোস্তাকিম চৌধুরী প্রমুখ।

শেয়ার করুন