২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ০৪:৪৩:০১ পূর্বাহ্ন


কেমন আছেন কুমার বিশ্বজিতের ছেলে?
কানাডা প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৮-০৩-২০২৩
কেমন আছেন কুমার বিশ্বজিতের ছেলে? কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার


কানাডার টরন্টোতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় আহত হন নন্দিত সংগীতশিল্পী কুমার বিশ্বজিতের একমাত্র ছেলে নিবিড় কুমার। গত ১৩ ফেব্রুয়ারির এ ঘটনায় নিবিড়ের সঙ্গে থাকা তিন বন্ধু প্রাণ হারান।

সেদিন প্রাণে বেঁচে গেলেও ভাল নেই নিবিড়। ঘটনার ২১ দিন পেরিয়ে গেলেও এখনো টরন্টোর একটি হাতপাতালের বিছানায় কাতড়াচ্ছেন তিনি। সেখানে টানা ২১ দিনই আছেন আইসিইউতে। এর মধ্যে হয়েছে অস্ত্রোপচারও। মাঝে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হলেও সেটি ছিল সামান্য সময়ের জন্য।

এ ঘটনার পর দিন সস্ত্রীক কানাডা ছুটেছেন কুমার বিশ্বজিত। এখনো তাদের দিন-রাত এখন কাটছে হাসপাতালে বিষন্ন পায়চারি করে। তাদের সঙ্গে ঢাকা থেকে নিয়মিত যোগাযোগ রাখছেন কুমার বিশ্বজিতের অনুসারী সংগীতশিল্পী কিশোর দাস।

কিশোর দাস বলেন, ‘নিবিড়ের শারীরিক অবস্থা এখনো অপরিবর্তিত। এখনো ভর্তি আছেন টরন্টোর হাসপাতালে। মাঝে শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। সেটুকুই। গত ৬ মার্চ স্যারের সঙ্গে কথা হয়েছে। তিনি কোনো উন্নতির খবর দিতে পারেনি।’

কিশোর আরো বলেন, ‘স্যারের (কুমার বিশ্বজিৎ) সঙ্গে প্রতিদিনই কথা হচ্ছে। প্রতিদিনই ভাবি, নিবিড়ের আরো উন্নতির খবরটা পাবো। কিন্তু পাই না। জানি না, ভবিষ্যতে কী হবে। সবাই স্যার ও তার সন্তানের জন্য প্রার্থনা করবেন।’

কানাডার টরন্টো নগরীর অদূরে ৪২৭ হাইওয়ের দুনদাস স্ট্রিট ওয়েস্টে ১৩ ফেব্রুয়ারি রাত সাড়ে ১১টায় এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় ঘটে। সেই গাড়িতে কুমার বিশ্বজিতের ছেলে নিবিড়ের সঙ্গে আরো তিন বাংলাদেশি শিক্ষার্থী ছিলেন। ঘটনাস্থলে দুই জন আর হাসপাতালে নেওয়ার পর একজন মারা যান।

নিহতরা হলেন শাহরিয়ার খান, অ্যাঞ্জেলা বারৈ ও আরিয়ান দীপ্ত। তারা সবাই পড়াশোনার জন্য বাংলাদেশ থেকে কানাডায় গিয়েছিলেন।

শেয়ার করুন