২৯ জুন ২০১২, শনিবার, ০৮:০৯:০২ অপরাহ্ন


ইউর ড্রিম হোম কেয়ারের সৌজন্যে ফুটবল টুর্নামেন্ট
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৬-০৬-২০২৪
ইউর ড্রিম হোম কেয়ারের সৌজন্যে ফুটবল টুর্নামেন্ট বক্তব্য রাখছেন এম আজিজ


বিদেশের মাটিতে প্রবাসী বাংলাদেশিরা কমিউনিটির উন্নয়নে নানাভাবে ভূমিকা রেখে চলেছেন। বিশ্বব্যাপী নিজ দেশের শিল্পসাহিত্য-সংস্কৃতি ছড়িয়ে দেওয়ার পাশাপাশি খেলাধুলাতেও তাদের অবদান কম নয়। এরই ধারাবাহিকতায় নিউইয়র্কে হয়ে গেলো ইউর ড্রিম হোম কেয়ারের সৌজন্যে ফুটবল টুর্নামেন্ট।

নিউইয়র্কে বাংলাদেশি অধ্যুষিত এলাকা ওজনপার্কে ‘ভিলেজ কাপ-২০২৪’ নামে টুর্নামেন্টের আয়োজন করে বিয়ানীবাজার স্পোর্টিং ক্লাব ইউএসএ। আনন্দঘন ও উত্তেজনাপূর্ণ এই ফুটবল ম্যাচে গ্র্যান্ড স্পন্সর ছিল ইউর ড্রিম হোম কেয়ার। ইউর ড্রিম হোম কেয়ার বাংলাদেশি কমিউনিটির বিভিন্ন অনুষ্ঠান ও সামাজিক কার্যক্রমে সহযোগিতা করে থাকে। বাঙালি তরুণদের উৎসাহ দিতে তাদের নানা কার্যক্রমেও সহযোগিতা করে প্রতিষ্ঠানটি। এরই ধারাবাহিকতায় বিয়ানীবাজার স্পোর্টিং ক্লাবের ‘ভিলেজ কাপ-২০২৪ টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতা ও সহযোগিতা করে ইউর ড্রিম হোম কেয়ার।

ফুটবল ম্যাচটি উপভোগ করতে নিউইয়র্কের দূর-দূরান্ত থেকে প্রবাসী বাংলাদেশিরা ছুটে আসেন। এতে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির দুইবারের নির্বাচিত প্রেসিডেন্ট, তিনবারে ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান এবং ইউর ড্রিম হোম কেয়ারের কর্ণধার এম এ আজিজ। এছাড়া বিশিষ্ট ব্যবসায়ী আনোয়ারুল আজিম সেলিম, কমিউনিটির বিভিন্ন গণ্যমান্য ব্যক্তি, পরিচিত মুখ, বাংলাদেশ সোসাইটির নেতৃবৃন্দ, ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

এম আজিজ বলেন, খেলাধুলার মাধ্যমে পরস্পরের সম্পর্ক দৃঢ় হয়, শারীরিক তথা মানসিক সুস্থতার জন্য যুবসমাজের সৃজনশীলতা বিকাশের জন্য এমন আয়োজন অপরিহার্য! ওজনপার্কের সবচেয়ে পুরোনো বাঙালি আমি। বতমানে ওজনপার্কে অনেক বাঙালির বসবাস, আজকে মনে হচ্ছে এটা যেন মিনি বাংলাদেশ। আমি আপনাদের বন্ধু, আপনাদেরই আপনজন। তিনি আরো বলেন, ইউর ড্রিম হোম কেয়ার আপনাদেরই প্রতিষ্ঠান। আমি সততার সঙ্গে বলছি যে, এ হোম কেয়ার করে নিজে চলার জন্য আসিনি। আমি এ ব্যবসায় আসছি কমিউনিটিকে সহযোগিতা করার জন্য। আমি আপনাদের সঙ্গে আছি। ভবিষ্যতেও থাকবো।

ইউর ড্রিম হোম কেয়ারের ডিরেক্টর মোর্শেদ আহমেদ শিপন বলেন, আজকে আমি অত্যন্ত আনন্দিত যে, এমন একটি খেলা উপহার দেওয়ার জন্য। এখানে প্রচুর দর্শক এসেছেন খেলা উপভোগ করার জন্য। যারা বিদেশের মাটিতে এমন একটি খেলার আয়োজন করেছেন তাদের ধন্যবাদ জানাই। এ সময় আনোয়ারুল আজিম সেলিম টুর্নামেন্ট আয়োজনকারীদের ধন্যবাদ জানান। 

টুর্নামেন্ট শেষে চ্যাম্পিয়ন এবং রানার্সআপ ট্রফি ও ক্রেস্ট বিতরণ করা হয়। এছাড়া খেলায় বিভিন্নভাবে অবদান রাখায় পুরস্কার তুলে দেওয়া হয়।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন বিয়ানীবাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান, জালালাবাদ অ্যাসোসিয়েশনের একাংশের সভাপতি বদরুল হোসেন খান, বিয়ানীবাজার সমিতির সাধারণ সম্পাদক রেজাউল আলম অপু, বাংলদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহমান সেলিম, কাংলাদেশ স্পোর্টস কাউন্সিলের সভাপতি হাজি এনাম, সাধারণ সম্পাদক রানা, স্পোর্টস কাউন্সিলের দফতর সম্পাদক হাসান সোহাগ প্রমুখ।

শেয়ার করুন