২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৫:১৪:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :


সাবেক ক্রিকেটার ও ক্রিকেট বোর্ড পরিচালক
আকরাম খানের বাসার গৃহকর্মীর লাশ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৯-০৮-২০২২
আকরাম খানের বাসার গৃহকর্মীর লাশ উদ্ধার আকরাম খান/ফাইল ছবি


ক্রিকেট বোর্ড পরিচালক আকরাম খানের 

বাসার গৃহকর্মীর লাশ উদ্ধার 

নিজস্ব প্রতিবেদক 

বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক ও ক্রিকেট বোর্ডের পরিচালক আকরাম খানের বাসার গৃহ কর্মীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত ১১টার দিকে আকরাম খানের ঢাকার মহাখালী ডিওএইচএসের তিন নাম্বার রোডস্থ বাসার দুই বিল্ডিংয়ের মাঝে নিচে পড়ে থাকা অবস্থায় শাহিদা নামক ২৫ বছর বয়সী ওই তরুনীর লাশ উদ্ধার করেছে বলে জানিয়েছে পুলিশ।  

এ তথ্য সাংবাদিকদের নিশ্চিত করেছেন কাফরুল থানার ওসি মো. হাফিজুর রহমান।

একই সঙ্গে উদ্ধার হওয়া লাশটি তার গৃহকর্মী বলে নিশ্চিত করেছেন আকরাম খান। এ ব্যাপারে বিস্তারিত কিছু জানাতে অস্বীকার করেছেন সাবেক ক্রিকেট অধিনায়ক। তিনি বলেন, নিহতের নাম সাহিদা আক্তার।  বাড়ি চট্টগ্রামে। গত ১৪ বছর ধরে তার (আকরাম খান) বাসায় কাজ করছিলেন। 

কীভাবে মারা গেলেন সাহিদা? এমন প্রশ্নে আকরাম খান বলেন, আমি কোনো মন্তব্য করতে চাই না। পুলিশি তদন্তের ব্যাপার, তারাই দেখুক। 

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান জানিয়েছেন, মরদেহ উদ্ধার করে শহিদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।  ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে কীভাবে মারা গেলেন সাহিদা। পুলিশ বিষয়টি তদন্ত করছে। 

জানা গেছে, নিহত সাহিদার বাঁ হাত ভাঙা। এছাড়াও তার শরীরে বেশকিছু জখম দেখা গেছে বলে থানাসুত্রে জানা গেছে। 

উল্লেখ্য, আইসিসি ট্রফি জয়ী ক্রিকেট অধিনায়ক আকরাম খান ক্রিকেট ছেড়ে ক্রিকেট বোর্ডে যুক্ত হলেও তিনি ঢাকা-চট্টগ্রাম রুটে সিল্ক লাইন নামে একটা লাক্সারী বাস পরিবহন কোম্পানীর পরিচালক ছিলেন। দীর্ঘদিন ওই বাস পরিচালনার পর সে ব্যাবসা ছেড়ে দেন। এরপর অবশ্য তিনি বোর্ডের সঙ্গেই পুরাপুরি যোগ দিলেও বিভিন্ন ব্যাবসার সঙ্গে জড়িত ছিলেন। ক্রিকেট বোর্ডে  প্রথম সিলেক্টর পদে কাজ করার পর  দীর্ঘদিন ক্রিকেট অপারেশন্সের দ্বায়িত্ব পালন করলেও কিছুদিন পুর্বে তাকে সে দ্বায়িত্ব থেকে সরিয়ে দেয়া হয়। তবে তিনি বর্তমানে নাজমুল হাসান পাপন নেতৃত্বাধীন বোর্ড পরিচালনা কমিটির পরিচালক পদে দ্বায়িত্বরত রয়েছেন। 


শেয়ার করুন