০১ মে ২০১২, বুধবার, ০২:৩৭:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
যুক্তরাষ্ট্রে এবার বন্দুকধারীর গুলিতে তিন আইনশৃংলাবাহিনীর সদস্য নিহত ‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ


বৈশাখী রেস্টুরেন্টের আতিক ও কাবাব কিংয়ের ইকবালের মৃত্যু
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৮-০৬-২০২৩
বৈশাখী রেস্টুরেন্টের আতিক ও কাবাব কিংয়ের ইকবালের মৃত্যু আবু সুলতান তাহের আতিক ও ইকবাল কাশেম


নিউইয়র্ক সিটির এস্টোরিয়ার ৩৬ অ্যাভিনিউয়ের বৈশাখী রেস্টুরেন্টের অন্যতম মালিক আবু সুলতান তাহের আতিক (৪৯) এবং জ্যাকসন হাইটসের কাবাব কিংয়ের কর্মচারী ইকবাল কাশেম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে... রাজিউন)। জানা গেছে, আবু সুলতান তাহের আতিক মৃত্যুর দুই দিন আগে হৃদরোগে আক্রান্ত হলে তাকে জ্যামাইকা হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২০ জুন) দিবাগত রাত ২টার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তার আকস্মিক মৃত্যুতে নিউইয়র্কের বাংলাদেশি কমিউনিটিতে শোকের ছায়া নেমে এসেছে। মৃত্যুকালে তিনি মা, শ্বশুর-শাশুড়ি, বড়ভাই, স্ত্রী ও এক ছেলে রেখে গেছেন। তার দেশের বাড়ি ফেনীর বল্লভপুর।

মরহুম আবু সুলতান তাহের আতিকের নামাজে জানাজা বুধবার (২১ জুন) বাদ জোহর জ্যামাইকা মুসলিম সেন্টারে অনুষ্ঠিত হয়। এদিন অপরাহ্নে তার মরদেহ নিউইয়র্কের লং আইল্যান্ডের ফারমিংডেল কবরস্থানে দাফন করা হয়।

জানা গেছে, আবু সুলতান তাহের আতিক দুই দশকের অধিক সময়ে ধরে নিউইয়র্কে বসবাস করে আসছিলেন। ৭/৮ বছর আগে অন্যদের সঙ্গে এস্টোরিয়ায় গড়ে তোলেন বৈশাখী রেস্টুরেন্ট। অল্পদিনের মধ্যে রেস্টুরেন্টটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। কঠোর পরিশ্রমী আতিক এনওয়াওসি এইচআরে কাজ করলেও কাজ শেষে ছুটে যেতেন নিজ ব্যবসা প্রতিষ্ঠান বৈশাখী রেস্টুরেন্টে। কখনো বসে থাকতেন না তিনি। সব সময় কিছু না কিছু করতেন। কিন্তু ভাগ্যের কি নির্মম পরিহাস ২১ জুন ভোর রাত (মঙ্গলবার) সবাইকে কাঁদিয়ে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

এদিকে জ্যাকসন হাইটসের কাবাব কিং রেস্টুরেন্টের কর্মচারী ইকবাল কাশেম গত বৃহস্পতিবার ইন্তেকাল করেছেন। জানা গেছে, রেস্টুরেন্টে কাজ করার সময় তিনি অসুস্থবোধ করলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে তার অপারেশন করা হয় কিন্তু এরপর তার জ্ঞান ফিরেনি। ইকবাল কাশেম কাবাব কিং এ প্রায় ২০ বছর ধরে কাজ করছিলেন।

শেয়ার করুন