২৮ মার্চ ২০১২, বৃহস্পতিবার, ০৭:০৯:৪২ অপরাহ্ন


জাবেদ আহমদের মাথায় মদের বোতল দিয়ে আঘাত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৭-২০২২
জাবেদ আহমদের মাথায় মদের বোতল দিয়ে আঘাত


কমিউনিটির অত্যন্ত পরিচিত মুখ, কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাবেদ আহমেদ শেতাঙ্গ এক দুর্র্বৃত্তের হামলায় আহত হয়েছেন। বর্তমানে তিনি ডাক্তারের পরামর্শে বাসায় রয়েছেন। জাবেদ আহমেদ জানান, আমি ওই স্টোরে ম্যানেজার হিসেবে কাজ করি। এই গ্রোসারি স্টোরটি ম্যানহাটনের ডাউন টাউনের সেকেন্ড অ্যাভিনিউতে। অন্যান্য দিনের মতো আমি কাজ করছিলাম। রাত প্রায় ৯টা ৪০ মিনিটের সময় একজন মাতাল আমাদের স্টোরে আসে। সে মদের একটি বোতল নেয়। বোতল নিয়ে আমাদের কাউন্টারে আসে। কাউন্টারে এসে আমাকে গালাগাল করতে থাকে। আমি তাকে অনুরোধ করছি চলে যাবার জন্য। কিন্তু সে যাচ্ছিলো না। এক পর্যায়ে আমাকে গালাগাল দিতে দিতে সে কাউন্টারে ঢুকে পড়ে এবং হঠাৎ করে বোতল দিয়ে আমার মাথায় আঘাত করে। আমিও তাকে ধাক্কা দিই, সে মাটিতে পড়ে যায়। পুলিশ এসে তাকে গ্রেফতার করে এবং আমাকে মাউন সিনাই হাসপাতালে নিয়ে যায়। তিনি বলেন, আমার মাথায় ৬টি সেলাই দেয়া হয়েছে। বর্তমানে আমি ভালো আছি এবং ডাক্তারের পরামর্শে বাসায় রয়েছি। ১০ দিন পর আমার সেলাই কাটা হবে। তিনি আরো বলেন, অরেক বছর ধরেই আমি এই আমেরিকান গ্রোসারিতে কাজ করছি কিন্তু এমন ঘটনার কখনো মুখোমুখি হইনি।

জাবেদের ওপর হামলায় সাইফুর 

রহমান পরিষদের উদ্বেগ প্রকাশ

এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ যুক্তরাষ্ট্রের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশন ইউএসএ ইনকের সাধারণ সম্পাদক কমিউনিটির প্রিয় মুখ জাবেদ আহমদ ম্যানহাটনের কর্মস্থলে দৃর্বৃত্তের হামলায় আহত হওয়ার ঘটনায় সাইফুর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে গভীর উদ্বেগ প্রকাশ করা হয়েছে।

এম সাইফুর রহমান স্মৃতি পরিষদ যুক্তরাষ্ট্রের সভাপতি লায়েকুল হাসান তরফদার ও সাধারণ সম্পাদক আহবাব চৌধুরী খোকন স্বাক্ষরিত এক বিবৃতিতে জাবেদের আশু সুস্থতা কামনা করা হয় ও অপরাধী যেই হোক তাকে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদান ও নিউইয়র্কে সাধারণ মানুষের কর্মক্ষেত্রের নিরাপত্তা রক্ষায় সংশ্লিষ্ট কর্তৃপক্ষ এগিয়ে আসবেন বলে আশা ব্যক্ত করা হয়।

উল্লেখ্য, জনাব জাবেদ গতরাতে ম্যানহাটনের কর্মক্ষেত্রে দৃর্বৃত্তের হামলার শিকার  হন। তিনি চোখসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাতপ্রাপ্ত হন। বর্তমানে তিনি চিকিৎসকদের তত্ত¡াবধান পূর্ণ বিশ্রামে রয়েছেন।  


শেয়ার করুন