২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৬:৪৪:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম :


জামালপুর সমিতির কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২২
জামালপুর সমিতির কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত


জামালপুর জেলা সমিতি ইউএসএ’র কার্যকরি কমিটির আলোচনা সভা গত ১৮ সেপ্টেম্বর রবিবার জ্যাকসন হাইটসে ইটজি চাইনিজ রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সহ সভাপতি অজিত ভৌমিক এবং পরিচালনা করেন সাধারণ সম্পাদক এএসএম আশাফুদ্দৌল্লাহ (লিটন)। আলোচনা সভায় কার্যকরি কমিটির বিপুলসংখ্যক সদস্য উপস্থিত ছিলেন এবং সকলেই তাদের নিজ নিজ মূল্যবান মতামত ব্যক্ত করেন। সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত সর্বসম্মতিক্রমে গৃহীত হয়।

প্রথমতঃ বর্তমান সভাপতির দায়িত্ব ও কর্তব্য অবহেলা, কার্যকরি কমিটির সিদ্ধান্তকে আমলে না নেওয়া, কার্যকরি কমিটির সদস্যদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন এবং সকল ক্ষেত্রে তার একক সিদ্ধান্তে অনঢ় থাকাসহ  নানাবিধ কারণে তাকে সভাপতির দায়িত্ব থেকে অব্যহতি দেয়া হয়। এবং সভায় সর্বসম্মতিক্রমে সভাপতির শূন্য পদে বর্তমান সহ সভাপতি অজিত ভৌমিককে সভাপতির পদে স্থলাভিষিক্ত করা হয়। তিনি বর্তমান কার্যকরি কমিটির মেয়াদ উত্তীর্ণ না হওয়া পর্যন্ত সভাপতির দায়িত্ব পালন করবেন।

দ্বিতীয়তঃ ইনডোর বার্ষিক অনুষ্ঠান করার জন্য সর্বসম্মতিক্রমে সিদ্ধান্ত গৃহীত হয়। অনুষ্ঠান পরিচালনা করার জন্য সহ সভাপতি প্রফেশনাল ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম আকন্দকে আহ্বায়ক ও কার্যকরি সদস্য রবিউল ইসলামকে সদস্য সচিব করে ৯ (নয়) সদস্য বিশিষ্ট একটি আহব্বায়ক কমিটি গঠন করা হয়।

আহ্বায়ক কমিটি- আহ্বায়ক প্রফেশনাল ইঞ্জিনিয়ার শফিকুল ইসলাম আকন্দ, যুগ্ম আহ্বায়কঃ মোঃ শরিফুল ইসলাম (মিন্টু), যুগ্ম আহ্বায়কঃ সুলতান মাহমুদ, সদস্য সচিবঃ রবিউল ইসলাম, যুগ্ম সদস্য সচিবঃ মোঃ আব্দুল লতিফ, যুগ্ম সদস্য সচিবঃ মোঃ মোক্তার, সদস্যঃ মোঃ মাহবুবুর রহমান ( মিরন), সদস্যঃ মোঃ মাসুদ কবীর রসুল, সদস্যঃ মোঃ রাশেদুল ইসলাম (রাশেদ)।

পরিশেষে সভায় উপস্থিত সকল কার্যকরি সদস্য কর্তৃক গৃহীত সিদ্ধান্তকে বাস্তবায়ন করে সমিতিকে আরও প্রাণবন্ত ও কার্যকর করার জন্য সবাই একমত পোশন করেন।

শেয়ার করুন