২০ এপ্রিল ২০১২, শনিবার, ১১:০৫:১১ পূর্বাহ্ন


চাঁদপুরের সংবর্ধনায় দীপু মনি
একটি মহল আরেক ৭৫ সৃষ্টি করতে চায়
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৯-২০২২
একটি মহল আরেক ৭৫ সৃষ্টি করতে চায় বক্তব্য রাখছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি


রূপসী চাঁদপুর ফাউন্ডেশন গত ২১ সেপ্টেম্বর সন্ধ্যায় চাঁদপুরের কৃতীসন্তান বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি এমপির সাথে চাঁদপুরবাসীর এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে। মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি বিপ্লব সাহা এবং অনুষ্ঠান পরিচালনা করেন সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম।

মঞ্চে উপবিষ্ট ছিলেন প্রধান উপদেষ্টা রফিকুর রহমান আবেদ, সাধারণ সম্পাদক মনির হোসেন মোল্লা, উপদেষ্টা মোস্তফা হোসেন মুকুল, হারুন ভূঁইয়া, সাবেক সভাপতি মামুন মিয়াজি, আমিন খান জাকির, মোর্শেদ আলম, মজিবুর রহমান মিয়, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, সাধারণ সম্পাদক আব্দুস সামাদ আজাদ, নিজাম চৌধুরী, মনির হোসেন, ফারুক হোসেন মজুমদার, আব্দুস সামাদ টিটো, সোহেল গাজী, হাফিজ খান সোহেল, মোবারক হোসেন, ফিরোজ পাটোয়ারি, সাইফুল ইসলাম লিটন, মাহমুদা বেগম, জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভিসিসহ অনেকে।

সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন রফিকুর রহমান আবেদ, আমিন খান জাকির, মনির হোসেন মোল্লা, হাছান মাহমুদ সোহেল, আনোয়ার, আবু তাহের, আবুল বাশার, জসিম উদ্দিন,  নূরুল ইসলাম, মিজান, রকিব, জাতীয় বিশ্ব বিদ্যালয়ের ভিসি প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে ডা. দীপু মনি এমপি সরকারের বিভিন্ন উন্নয়ন তুলে ধরেন। সেই সাথে কারিগরি শিক্ষা ও শিক্ষাব্যবস্থা তুলে ধরেন। কোনো ঘটনার বর্ণনা না করে তার বিরুদ্ধে অপপ্রচারের ইঙ্গিত করে বলেন, একটি মহল তার এবং সরকারের উন্নয়ন বাধাগ্রস্ত করছে। সেই সাথে তিনি বলেন, একটি কুচক্রীমহল দেশে আরেকটি ’৭৫ সৃষ্টি করতে চায়, এ ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহ্বান জানান। অনুষ্ঠানে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনিকে রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। সংগঠনের নেতৃবৃন্দ শিক্ষামন্ত্রীকে ক্রেস্ট প্রদান করেন।

শেয়ার করুন