২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৬:০২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার নির্বাচন ১২ মার্চ
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২৩
বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার নির্বাচন ১২ মার্চ


ফিলাডেলফিয়া থেকে নাজমুল হাসান বাবু : ফিলাডেলফিয়ায় বাংলাদেশি ট্যাক্সি ব্যবসায়ীদের প্রাণের সংগঠন বাংলাদেশ ট্যাক্সি সোসাইটি অব ফিলাডেলফিয়ার নির্বাচন আগামী ১২ মার্চ অনুষ্ঠিত হতে যাচ্ছে। নির্বাচনকে সামনে রেখে মোহাম্মদ  আবু রাশেদকে প্রধান নির্বাচন কমিশনার ঘোষণা করে পাঁচ সদস্যের নির্বাচন কমিশন গঠন করা হয়েছে। নির্বাচন কমিশনের অন্য সদস্যরা হলেন- সাইদুজ্জামান ডেনি, এস এম মনোয়ারুল হক, শেখ শামীম সালমান খন্দকার।

নির্বাচন কমিশন ইতিমধ্যে নির্বাচনী তফসিল ঘোষণা করেছেন। তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বিতরণ ফেব্রুয়ারি, মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ সময় ১০ ফেব্রুয়ারি, ১৩ ফেব্রুয়ারি মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হবে এবং মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ তারিখ ১৫ ফেব্রুয়ারি ধার্য করা হয়েছে।

কার্যনির্বাহী পরিষদের ১৯টি পদে ভোটের মাধ্যমে নির্বাচিতরাই সংগঠনের আগামী দিনের নেতৃত্বে আসবেন। আসন্ন নির্বাচন সংক্রান্ত সব কার্যক্রম নির্বাচন কমিশনারের অস্থায়ী কার্যালয় ঢাকা ক্লাবের হলরুম ৮৯২৫ ডবংঃ ঈযবংঃবৎ চরশব, টঢ়ঢ়বৎ উধৎনু, চঅ-১৯০৮২, থেকে পরিচালিত হবে এবং আগামী ১২ মার্চ একই জায়গায় নির্বাচন অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন