২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০২:২৩:১৩ পূর্বাহ্ন


যুক্তরাষ্ট্র জাপার সভা অনুষ্ঠিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৭-২০২৩
যুক্তরাষ্ট্র জাপার সভা অনুষ্ঠিত


জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত পল্লীবন্ধু  হুসেইন মুহাম্মদ এরশাদের এর চতুর্থ মৃত্যুবার্ষিকী, জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার পক্ষ থেকে পালন করা হবে। গত ৪ জুলাই শনিবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্ট মিলনায়তনে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির এক মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সংগঠনের সভাপতি হাজী আব্দুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন জাপার উপদেষ্টা গিয়াস মজুমদার, জাপার চেয়ারম্যানের পিএস মনজুরুল ইসলাম, জাপার সিনিয়র সহ-সভাপতি জসিম চৌধুরী, জাপার সহ-সভাপতি অ্যাডভোকেট হারিস উদ্দিন আহমেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আব্দুল করিম, জাপার সাংগঠনিক সম্পাদক ওসমান চৌধুরী, প্রচার সম্পাদক মীর জাকির, কোষাধ্যক্ষ জিএম ইলিয়াছ, যুব বিষয়ক সম্পাদক শফি আলম, মহিলা সম্পাদক জেসমিন আক্তার চৌধুরী, সদস্য মো. আলী প্রমুখ।

আগামী ১৪ জুলাই পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের চতুর্থ মৃত্যুবার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করা হবে। 

অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের নেতা বাঙালী জাতির ভাগ্য উন্নয়নের জন্য ১৯৮৬ সালে জাতীয় পার্টি প্রতিষ্ঠা করেছিলেন বলে আজ আমরা সেই প্রয়াত নেতার আদর্শ বুকে ধারণ করে বাংলার ১৮ কোটি মানুষের জন্য কাজ করে যাচ্ছি। পল্লীবন্ধু এরশাদ বাংলাদেশের সংবিধান সুরক্ষার জন্য নিজে আন্দোলন করেছিলেন, আজ দেশের মানুষ আমাদের নেতার শূন্যতা অনুভব করছে। বক্তারা বলেন, দেশের মানুষ আওয়ামী লীগ ও বিএনপিকে কোনোভাবেই বিশ্বাস করতে পারছে না। কারণ তারা দেশের টাকা বিদেশে পাচার করছে। দেশ আজ টাকার অভাবে কয়লা কিনতে পারছে না, বিদ্যুৎ দিতে পারছে না, মানুষ গরমে ঘুমাতে পারে না, বিদ্যুৎ ও গ্যাসের অভাবে মানুষের জীবন দিশাহারা হয়ে পড়েছে। বর্তমান সরকার মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে,  মানুষ তার ভোটের আধিকার সঠিক প্রয়োগ করতে পারছে না।

শেয়ার করুন