২৭ এপ্রিল ২০১২, শনিবার, ১০:৪৩:০৫ অপরাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


বার্ষিক ডিনার ও অ্যাওয়ার্ড প্রদান
বারী গ্রুপের প্রশংসায় মেয়র এরিক অ্যাডামস
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৭-০২-২০২৪
বারী গ্রুপের প্রশংসায় মেয়র এরিক অ্যাডামস বক্তব্য রাখছেন মেয়র এরিক অ্যাডামস


নিউইয়র্কের লং আইল্যান্ডে বারী ম্যানসনে গত ৩ ফেব্রুয়ারি নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের উপস্থিতিতে অনুষ্ঠিত হলো বারী গ্রুপের বার্ষিক ডিনার এবং অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠান। কমিউনিটিতে স্মল বিজনেসে দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান বারী গ্রুপের কর্ণধার আসেফ বারী টুটুল এবং মুনমুন হাসিনা বারীর ডিক্সহিলের বাসভবন বারী এস্টেটে অনুষ্ঠিত জাঁকজমকপূর্ণ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারী হোম কেয়ারসহ বারী গ্রুপের বিভিন্ন প্রতিষ্ঠানের নিবেদিতপ্রাণ অফিসারবৃন্দ। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বারী হোম কেয়ার তথা, বারী গ্রুপের বিজনেসের সঙ্গে সম্পৃক্ত এমএলটিসি, ইন্স্যুরেন্স, মার্কেটর, ব্যাংকারসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিরা।

বারী গ্রুপের বার্ষিক ডিনার এবং অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্যে বারী গ্রুপের চেয়্যারম্যান মুনমুন হাসিনা বারী অনুষ্ঠানে নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামসের মূল্যবান উপস্থিতিকে গোল্ডেন মোমেন্ট বলে উল্লেখ করে মেয়রকে সাদর সম্ভাষণ জানান। এরপর মুনমুন হাসিনা বারী বলেন, ‘আমাদের নিরলস পরিশ্রম এবং একাগ্রতায় বারী গ্রুপ আজ প্রায় কয়েক হাজার মেধাবী নিবেদিতপ্রাণ কর্মীর সমন্বয়ে কমিউনিটিতে স্মল বিজনেসে দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান হিসেবে চিহ্নিত হয়েছে। এই কৃতিত্ব বারী পরিবারের একার নয়। এই অর্জন বারী গ্রুপের প্রতিটি কর্মীর। আমাদের কয়েক হাজার কর্মী নিয়েই আমাদের বৃহত্তর বারী পরিবার। তাই বারী গ্রুপের প্রতি আপনাদের পরিশ্রম ও নিষ্ঠার মূল্যায়ন করতেই আমাদের বাসভবনে আজকের এই বর্ণিল আয়োজন। আপনারাই আমাদের শক্তি এবং সম্পদ।’

নিউইয়র্ক সিটি মেয়র এরিক অ্যাডামস তার বক্তৃতায় বারী ফ্যামিলি এবং বারী গ্রুপের সাফল্যে তার মুগ্ধতার কথা প্রকাশ করেন। কমিউনিটিতে স্মল বিজনেসে দৃষ্টান্ত স্থাপনকারী প্রতিষ্ঠান হিসেবে হাজার হাজার মানুষের কাজের সংস্থান করার জন্য বারী গ্রুপের সিইও আসেফ বারী টুটুল এবং চেয়্যারম্যান মুনমুন হাসিনা বারীর ভূয়সী প্রশংসা করেন। মেয়র তার বক্তৃতায় বলেন, বারী দম্পতি অনুষ্ঠানটি কোনো একটি হোটেলে আয়োজন না করে নিজেদের বাসভবনে করেছেন, এতে প্রমাণিত হয় বারী পরিবার তাদের কর্মীদের কতটা ভালোবাসেন। আপনি যখন আপনার বাসার দরজা কারো জন্য উন্মুক্ত করলেন, তখন আসলে আপনি আপনার হৃদয়ের নিঃস্বার্থ ভালোবাসাকেই উন্মোচন করলেন। বারী গ্রুপ তাদের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রেখে আগামীতে আরো নতুন নতুন দৃষ্টান্ত স্থাপন করবেন বলে, বারী ফ্যামিলির প্রতি শুভেচ্ছা জ্ঞাপন করেন সম্মানিত মেয়র। এরপর মেয়র এরিক অ্যাডামস বারী গ্রুপের সম্মানিত কর্মীদের হাতে ‘স্পেশাল এপ্রিসিয়েশন অ্যাওয়ার্ড’ তুলে দেন। অনুষ্ঠানে উপস্থিত বারী হোম কেয়ার তথা, বারী গ্রুপের বিজনেসের সঙ্গে সম্পৃক্ত এমএলটিসি, ইন্স্যুরেন্স, মার্কেটর, ব্যাংকারদের হাতেও বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড তুলে দেন মেয়র এরিক অ্যাডামস।

বারী গ্রুপের সিইও আসেফ বারী টুটুল তার ধন্যবাদ জ্ঞাপন বক্তৃতায় প্রথমেই মেয়র এরিক অ্যাডামসের মূল্যবান সময়ের প্রতি হৃদয় নিংড়ানো কৃতজ্ঞতা প্রকাশ করেন। আসেফ বারী টুটুল বলেন, সম্মানিত মেয়রের এই গুরুত্বপূর্ণ উপস্থিতি বারী গ্রুপের জন্য অমূল্য অনুপ্রেরণার। এই অনুপ্রেরণা বারী গ্রুপকে সামনের দিকে এগিয়ে যেতে আরো উদ্বুদ্ধ করবে। তিনি অনুষ্ঠানের সব অতিথি এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জ্ঞাপন করেন। আসেফ বারী টুটুল বলেন, ‘আমরা একদিনে সাফল্যের এই স্বর্ণশিখরে উত্তীর্ণ হইনি। সমস্ত অভিবাসীর মতো আমাদের শুরুটাও ছিল অনেক ত্যাগ এবং সংগ্রামের। মহান আল্লাহর অশেষ রহমত এবং আমাদের প্রায় তিন দশকের নিরলস পরিশ্রমের ফলে আজ আমরা বারী গ্রুপের সব প্রতিষ্ঠানের মাধ্যমে হাজার হাজার মানুষের কর্মসংস্থান করতে পেরেছি। আমাদের কর্মীরাই আমাদের সম্পদ এবং শক্তি। তাই তাদের কাজের মূল্যায়ন করতে, তাদের হৃদয় নিংড়ানো ধন্যবাদ জানাতেই বারী ম্যানশনে আজকের এই বর্ণিল আয়োজন।’ আসেফ বারী টুটুল সব অতিথি এবং অ্যাওয়ার্ডপ্রাপ্তদের ধন্যবাদ এবং শুভেচ্ছা জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে বারী গ্রুপের সাফল্যকে অভিনন্দন জানিয়ে বক্তব্য রাখেন বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি মিসেস নার্গিস আহমেদ এবং নিউইয়র্ক লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবীব। অনুষ্ঠানের শুরুতে মূখরোচক এপেটাইজার, শেষে আকর্ষণীয় নৈশভোজ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করেন বারী ফ্যামিলি। আমন্ত্রিত সবাই এমন ঐতিহাসিক একটি সন্ধ্যা উপহার দেওয়ার জন্য বারী পরিবারের ভূয়সী প্রশংসা করেন।

উল্লেখ্য, আসেফ বারী টুটুল এবং মুনমুন হাসিনা বারীর যোগ্য তিন সন্তান-আদিব বারী, সাবাহ বারী এবং মাহি বারীও পিতা-মাতার সঙ্গে তাদের শ্রম এবং মেধা দিয়ে বারী গ্রুপের সাফল্যের সঙ্গে একাত্ম্য।

শেয়ার করুন