২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৬:৪৩:১৯ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


বাংলাদেশী আমেরিকান এডভোকেসী গ্রুপ’র ইফতার ও দোয়া মাহফিল
দেশ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
বাংলাদেশী আমেরিকান এডভোকেসী গ্রুপ’র ইফতার ও দোয়া মাহফিল বাংলাদেশী আমেরিকান এডভোকেসীর ইফতার মাহফিল


গত ২০ মার্চ বুধবার নিউইয়র্কের জ্যাকসন হাইটসের একটি পার্টি হলে অত্যন্ত ভাবগম্ভীর্য ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশের মধ্য দিয়ে কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ, নিউইয়র্ক সিটির বিভিন্ন হাই অফিসিয়াল প্রতিনিধি ও বাগ এর সাথে সংশ্লিষ্ট সকলের উপস্থিতিতে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। বাগ’র প্রেসিডেন্ট জয়নাল আবেদিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহানা মাসুমের সঞ্চালনায় ইফতার পূর্ব আলোচনায় কমিউনিটি লীডার ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের মধ্যে যারা অংশগ্রহণ করেন।

আলোচনায় নেতৃবৃন্দ ও উপস্থিত সকলে গাজায় মুসলমানদের গণহত্যা বন্ধসহ সারা পৃথিবীর মুসলমানদের উপর নিপীড়ন- নির্যাতনের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাগ’র বর্তমান ক্যাম্পেইন নিউইয়র্কে আগামী ২ এপ্রিল প্রেসিডেন্ট প্রাইমারী নির্বাচনে সকল ডেমেক্রেটদের বিশেষ করে বাংলাদেশী কমিউনিটির সকল ইউএস সিটিজেনদের ভোটকেন্দ্রে অংশগ্রহণ করে গাজার মুসলমানদের গণহত্যার প্রতিবাদে কোনো প্রার্থী সিলেক্ট না করে ব্লাংক ব্যালট পেপার স্ক্যান করে সাবমিট করার জন্য সভাপতি জয়নাল আবেদীন সবাইকে অনুরোধ করেন এবং উপস্থিত সকলে সভাপতির এই অনুরোধে সম্মতি প্রদান করেন। প্রেসিডেন্ট জো বাইডেনকে এ যাবতকালের নিকৃষ্টতম জেনেসাইড, হত্যাকারী প্রেসিডেন্ট হিসেবে আখ্যায়িত করা হয়।

সভাপতি জয়নাল আবেদীন বাগ’র গত বোর্ড মিটিং এ সিদ্ধান্ত অনুযায়ী নিযুক্ত দুইজন নতুন বোর্ড অফ ডিরেক্টর সরফুদ্দীন চিশতী ও মোঃ আশিক মাহমুদসহ অন্যান্য সকল ডিরেক্টর এবং কর্মকর্তাকে উপস্থিত সকলের সামনে পরিচয় করিয়ে দেন। সভাপতি আগামী ৭ মে ২০২৪ এ নিউইয়র্কের রাজধানী আলবেনীতে লেজিসলেটিভ লবি ডেতে উপস্থিত থেকে বাগ’র কার্যক্রমের সাথে সকলকে অংশগ্রহণ করার উদাত্ত আহ্বান জানিয়ে উপস্থিত সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সবাইকে ইফতারে অংশগ্রহণ করার অনুরোধ করেন। ইফতার পূর্ব সংক্ষিপ্ত দোয়া ও মোনাজাতে সমস্ত মুসলিম উম্মাহর জন্য দোয়া করা হয়। প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন