২২ জুলাই ২০১২, সোমবার, ০৮:২০:৫১ অপরাহ্ন


ভিপি মিজানকে এস্টোরিয়া ওয়েলফেয়ারের সংবর্ধনা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৩-০৭-২০২৪
ভিপি মিজানকে এস্টোরিয়া ওয়েলফেয়ারের সংবর্ধনা বক্তব্য রাখছেন মিজানুর রহমান


মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমানের (ভিপি) যুক্তরাষ্ট্র আগমন উপলক্ষে সংবর্ধনা প্রদান করা হয়েছে। এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটি ইউএসএর উদ্যোগে গত ৩০ জুন রোববার সন্ধ্যায় ৩৬ অ্যাভিনিউয়ের একটি রেস্টুরেন্টে এ সংবর্ধনায় প্রধান অতিথি ছিলেন মিজানুর রহমান।

এস্টোরিয়া ওয়েলফেয়ার সোসাইটির উপদেষ্টা চৌধুরী ছালেহর সভাপতিত্বে ও সোসাইটির সাধারণ সম্পাদক মো. জাবেদ উদ্দিনের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার ডিস্ট্রিক্ট সোসাইটির সাবেক সভাপতি তজমুল হোসেন, কুলাউড়া বাংলাদেশি অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, এস্টোরিয়া ওয়েলফেযার সোসাইটির ভাইস প্রেসিডেন্ট কয়েছ আহমেদ, সোসাইটির উপদেষ্টা সৈয়দ মামুন, কোষাধ্যক্ষ এমদাদ রহমান তরফদার, সাংগঠনিক সম্পাদক মইনুল হক চৌধুরী, সদস্য শামসুল ইসলাম, এনাম আহমেদ, মোহাম্মদ হুসেইন, লায়েক তরফদার, শ্রীমঙ্গল অ্যাসোসিয়েশনের সদস্য খলিলুর রহমান, মোহাম্মদ আবুসালাম, সৈয়দ লাবলু, শামীম চৌধুরী, এনামুল হক, কামরান তরফদার, মইনুল চৌধুরী, শাহান খান, সৈয়দ রুমান আহমেদ, সেলিম আহমেদ, সামসুল আলম, মোহাম্মদ ফারুক আহমেদ, সাইফুল আলম, কয়েছ আহমেদ, মোহাম্মদ পাটওয়ারীসহ প্রবাসী বাংলাদেশিরা।

প্রধান অতিথির বক্তব্যে মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক মিজানুর রহমান বলেন, আপনারা দেশ ছেড়ে প্রবাসে আছেন। যুক্তরাষ্ট্রসহ বিশ্বের বিভিন্ন দেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাংলাদেশিদের পরিশ্রমের অর্থ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। দেশের রিজার্ভের একটি অংশ প্রবাসীদের অবদান। কিন্তু দেশে গেলে আপনারা নানা বিড়ম্বনার শিকার হোন। এটি খুবই দুঃখজনক। দেশের দুর্যোগকালীন মুহূর্তে আপনারাই সবার আগে এগিয়ে আসেন। দেশে করোনা, বন্যায় আপনাদের অবদান ছিল অনস্বীকার্য। এসব দুর্যোগে আপনারা এগিয়ে না এলে অনেক দারিদ্র অসহায় মানুষ না খেয়ে থাকতো। তিনি আরো বলেন, নিউইয়র্কসহ যুক্তরাষ্ট্রের বিভিন্ন স্টেটে প্রবাসীদের সংগঠনগুলো রয়েছে তার সবকটি অরাজনৈতিক। এসব সংগঠনের মধ্যে সব দল ও মতের ঊর্ধ্বে থেকে একত্রে দেশের সব প্রবাসী দেশ ও মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। বর্তমানে সিলেট বিভাগের বন্যায় অনেক মানুষ ক্ষতিগ্রস্ত। অতীতের ন্যায় এবারও আপনারা এসব মানুষের পাশে এসে দাঁড়াবেন এটাই আমার প্রত্যাশা। এস্টোরিয়া ওয়েলফেয়ায় সোসাইটির কার্যক্রম ফেসবুক ও গণমাধ্যমে আমি দেখি। দেশের কল্যাণসহ এদেশে বাংলাদেশি ঐতিহ্য ও সংস্কৃতি যেভাবে তুলে ধরেন তা খুবই প্রশংসনীয়। এজন্য আপনাদের ধন্যবাদ জানাই। আগামীতেও সংগঠনের এ ধারাবাহিকতা থাকবে আশা রাখি।

অনুষ্ঠান শেষে মিজানুর রহমানকে ফুলেল শুভেচ্ছা ও সংগঠনের পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

শেয়ার করুন