০২ মে ২০১২, বৃহস্পতিবার, ১০:৪৩:৫৭ পূর্বাহ্ন


অ্যাটর্নি মঈন চৌধুরী ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার নির্বাচিত
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০৭-২০২২
অ্যাটর্নি মঈন চৌধুরী ডেমোক্রেটিক  পার্টির ডিস্ট্রিক্ট লিডার নির্বাচিত অ্যাটর্নি মঈন চৌধুরী/ফাইল ছবি


কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির দ্বিবার্ষিক সম্মেলন গত ১১ জুলাই কুইন্স ভিলেজের অন্টুমস পার্টি হলে অনুষ্ঠিত হয়। সম্মেলনে সভাপতিত্ব করেন ডেমোক্রেটিক পার্টির কুইন্স কাউন্টির চেয়ারম্যান কংগ্রেসম্যান গ্রেগরী মিক্স।

সম্মেলনে গত ২৮ জুন ডেমোক্রেটিক পার্টির প্রাইমারি নির্বাচনে নির্বাচিত অ্যাসেম্বালম্যান ও ডিস্ট্রিক্ট লিডারদেরকে অভিনন্দন জানানো হয় এবং পরিচয় করিয়ে দেয়া হয়। কুইন্স কাউন্টি এক্সিকিউটিভ কমিটির সকল ডিস্ট্রিক্ট লিডারদের উপস্থিতিতে সাবেক কাউন্সিলওম্যান ক্যারেন কোওয়াসকির প্রস্তাবের ভিত্তিতে অ্যাটর্নি মঈন চৌধুরীসহ অন্যান্য সকল ডিস্ট্রিক্ট লিডারদের প্রত্যক্ষ ভোটে সর্বসম্মতিক্রমে কংগ্রেসম্যান গ্রেগরী মিক্সকে আগামী দুই বছরের জন্য কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান পদে নির্বাচিত করা হয়।

২য় পর্বে নবনির্বাচিত চেয়ারম্যান কংগ্রেসম্যান গ্রেগরী মিক্সের প্রস্তাবের প্রেক্ষিতে উপস্থিত সকল ডিস্ট্রিক্ট লিডারদের প্রত্যক্ষ ভোটে সর্বসম্মতিক্রমে অ্যাটর্নি মঈন চৌধুরীকে আগামী দুই বছরের জন্য কুইন্স কাউন্টি ডেমোক্রেটিক পার্টির ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ পদে পুনর্নির্বাচিত করা হয়। উল্লেখ্য অ্যাটর্নি মঈন চৌধুরী ২০১৬ সাল থেকে সমগ্র কুইন্স কাউন্টির ডেমোক্রেটিক পার্টি ডিস্ট্রিক্ট লিডার অ্যাট লার্জ হিসেবে দায়িত্ব পালন করে আসছেন।

সংক্ষিপ্ত প্রতিক্রিয়ায় এক্সিডেন্ট কেইসেস, মেডিকেল ম্যাল প্র্যাকটিস ও ইমিগ্রেশন বিষয়ে অভিজ্ঞ যুক্তরাষ্ট্র সুপ্রিম কোর্টের লাইসেন্সপ্রাপ্ত প্রথম বাংলাদেশি আমেরিকান অ্যাটর্নি মঈন চৌধুরী বলেন, নিউইয়র্কসহ সমগ্র আমেরিকায় ডেমোক্রেটিক দলীয় কর্মসূচি বাস্তবায়নে দীর্ঘদিন যাবৎ কাজ করে আসছি। জনগণের পাশে থেকে সবসময় সেবার মনোভাব নিয়ে এগিয়ে যাওয়াই আমার মূল লক্ষ্য।

উল্লেখ্য ডিস্ট্রিক্ট লিডার অ্যাটর্নি মঈন চৌধুরী ইতিমধ্যে নিউইয়র্ক সুপ্রিম কোর্ট ও সিভিল কোর্টের কয়েকজন জার্জ ও জাস্টিসদের দলীয় মনোনয়ন প্রক্রিয়ায় প্রত্যক্ষ সহযোগিতায় নির্বাচিত করেছেন। অ্যাটর্নি মঈন চৌধুরী হবিগঞ্জ জেলার লাখাই উপজেলার যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশ পুলিশ বিভাগের প্রাক্তন প্রশাসনিক কর্মকর্তা মরহুম আলহাজ আব্দুল মতিন চৌধুরীর সন্তান।

এদিকে পুনরায় ডিস্ট্রিক্ট লিডার মনোনীত হওয়ায় জেবিবিএ’র পথমেলায় কয়েক হাজার মানুষের সামনে অ্যাটর্নি মঈন চৌধুরীকে ফুল দিয়ে অভিনন্দন জানানো হয়। তার হাতে ফুল দিয়ে অভিনন্দন জানান শেখর কৃষ্ণনান, জেসিকা গঞ্জালেস রোহাস ও জেবিবিএ’র কর্মকর্তারা।


শেয়ার করুন