২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৫:২০:২৩ পূর্বাহ্ন
শিরোনাম :


জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ সমাবেশ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৪-১২-২০২২
জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ সমাবেশ জ্যাকসন হাইটসে যুক্তরাষ্ট্র যুবদলের বিক্ষোভ


৭ ডিসেম্বর থেকে অব্যাহতভাবে বিএনপির কার্যালয়ে হামলা, বিএনপির মহরসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ অন্যান্য নেতাদের গ্রেফতারের দাবিতে জ্যাকসন হাইটসের ডাইভারসিটি প্লাজায় বিক্ষোভ সমাবেশ করেছে যুক্তরাষ্ট্র যুবদল। যুক্তরাষ্ট্র যুবদলের সভাপতি জাকির এইচ চৌধুরীর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু সাইদ আহমেদের পরিচালনায় এই বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয় গত ৮ ডিসেম্বর সন্ধ্যায়।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র বিএনপি নেতা হেলাল উদ্দিন, যুক্তরাষ্ট্র যুবদল নেতা আবুল কাশেম, আতিকুল হক আহাদ, মিজানুর রহমান, সাইদুর খান, আমানত হোসেন আমান, সাইফুর খান হারুন, মনির হোসেন, শাহবাজ আহম্মেদ, মোতাহার হোসেন, বিএম বাদশাহ প্রমুখ।

বিক্ষোভ সমাবেশে সভাপতি জাকির এইচ চৌধুরী বিএনপির মহাসচিব ফখরুল ইসলাম আলমগীর, বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, যুবদলের সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুসহ বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দকে গ্রেফতারের নিন্দা জানান এবং অভিলম্ভে তাদের নি:শর্ত মুক্তি দাবি করেন। তিনি আরো বলেন, এই সরকারের বিদায় ঘন্টা বেজে উঠেছে যে কারণে তারা মরিয়া হয়ে উঠেছে।

সাধারণ সম্পাদক আবু সাঈদ আহমেদ বলেন, হামলা- মামলা এবং গ্রেফতার করে লাভ হবে না। কারণ এই সরকারের পায়ের তলা থেকে মাটি সরে গিয়েছে। তিনি বলেন, আমরা যে আন্দোলন শুরু করেছি, এই আন্দোলন চলবে। তিনি বলেন, অবৈধ শেখ হাসিনার পতন ঘটিয়ে এবং বাংলাদেশের মানুষের সরকার বসিয়ে আমরা রাজপথ ছাড়বো।

শেয়ার করুন