২৯ মার্চ ২০১২, শুক্রবার, ০৪:০৭:১৭ পূর্বাহ্ন


কুমিল্লা সমিতির ইফতার মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
কুমিল্লা সমিতির ইফতার মাহফিল


বিপুল নেতাকর্মীদের সরব উপস্থিতিতে সংগঠনের উদ্যোগে ১৭ এপ্রিল ইফতার ও দোয়া  মাহফিল অনুষ্ঠিত হয় জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে। সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি মোঃ বদরুল হক আজাদ এবং সভাটি সঞ্চালনা করেন উদযাপন কমিটির সমন্বয়কারী মোঃ রহুল আমিন ও সদস্য সচিব মোঃ মাইন উদ্দিন মিয়াজী। শুভেচ্ছা বক্তব্য প্রদান করেন কুমিল্লা সমিতির সাংগঠনিক সম্পাদক  রাতুল ইসলাম রাব্বী।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট চিকিৎসক ও রাজনীতিবিদ ডাঃ মজিবুর রহমান মজুমদার। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনের চেয়ারম্যান এডভোকেট জামাল আহমেদ জনি, বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সদস্য এমদাদুল হক কামাল, বৃহত্তর কুমিল্লা সমিতির সাবেক সাধারণ সম্পাদক ও বিশিষ্ট রাজনীতিবিদ আনোয়ারুল ইসলাম আনোয়ার, বিশিষ্ট চিকিৎসক ডাঃ আতাউল চৌধুরী তুষার, হাজী আবু তাহের ভুইয়া সাবেক সভাপতি ও প্রধান উপদেষ্টা কুমিল্লা সমিতি যুক্তরাষ্ট্র ইনক, মোঃ শাহ আলম সাবেক সভাপতি ও উপদেষ্টা কুমিল্লা সমিতি যুক্তরাষ্ট্র ইনক, মোঃ বশিরুল আলম মিয়াজী বিশিষ্ট রাজনীতিবিদ, মোঃ আমিনুল ইসলাম চৌধুরী সহ সাধারণ সম্পাদক বাংলাদেশ সোসাইটি, আল আমীন সুমন সভাপতি ডাঃ খন্দকার মোশারফ হোসেন ফাউন্ডেশন। আমন্ত্রিতি অথিতিদের মধ্যে উপস্থিত ছিলেন মোঃ সাদী মিন্টু সদস্য বাংলাদেশ সোসাইটি, ডাঃ শাহনাজ লিপি সাংস্কৃতিক সম্পাদক  বাংলাদেশ সোসাইটি, ডাঃ জাহাঙ্গীর আলম বিশিষ্ট চিকিৎসক, নিউইয়র্ক স্টেট বিএনপির সদস্য সচিব সাইদুর রহমান সাঈদ, শফিক রহমান দুলাল সাবেক সাধারণ সম্পাদক কুমিল্লা সোসাইটি, মনিরুজ্জামান রহমান রমজান বিশিষ্ট ব্যাবসায়ী ও রাজনীতিবিদ, ওয়াসিম উদ্দিন ভুইয়া সভাপতি শাপলা ওয়েলফেয়ার নিউইয়র্ক ও ইফতার উদযাপন কমিটির আহবায়ক, মশিউর রহমান মজুমদার সভাপতি বৃহত্তর লাকশাম ফাউন্ডেশন, আখম খালেদদুর রহমান সবুজ সাধারণ সম্পাদক কুমিল্লা সোসাইটি, বীর মুক্তিযোদ্ধা মীর মসিউর, নুরে আলম। আরো উপস্থিত ছিলেন ফ্রেন্ডস সোসাইটির পক্ষ্য থেকে জাকির হোসেন সরকার, সাইফুল ইসলাম, হাবিল্লাহ হাবিব, সাইদুজ্জামান রিংক্কু, সোহেল, সাইদুল ইসলাম রিয়াদ, কুমিল্লা সমিতির পক্ষ থেকে উপস্থিত ছিলেন সিরাজুল হক জামাল, কবির হোসেন, জসিম উদ্দিন সরকার, মোঃ সাইফুল আমিন, লিয়াকত আলী, মোঃ ইকবাল হোসেন, সুলেমান মজুমদার, মোঃ মোস্তাক আহমেদ, মোঃ আব্দুল কাইয়ুম, খোরশেদ আলম মেম্বার, মোঃ ওমর ফারুক, মোঃ আরশাদ হোসেন, মোঃ নাছির উদ্দিন  কামাল উদ্দিন  খান প্রমুখ।

সমাপনী বক্তব্যে সভাপতি মোঃ বদরুল হক আজাদ ও সধারণ সম্পাদক মোঃ আল আমিন বলেন, ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠান সফল ও স্বার্থক করার জন্য যারা বিভন্নভাবে সহযোগিতা করেছেন  তাঁদের প্রতি আমরা গভীরভাবে কৃতজ্ঞ।

অনুষ্ঠানে মোনাজাত ও দোয়া পরিচালনা করেন মাওলানা সংগঠনের উপদেষ্টা ও বিশিষ্ট রাজনীতিবিদ অলিউল্লাহ আতিকুর রহমান। 

শেয়ার করুন