২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ৬:৫০:০০ পূর্বাহ্ন


গোল্ডেন এজ পার্টি সেন্টার-ড্রাইভিং একাডেমি ও পারফেক্ট অ্যাডাল্ট ডে কেয়ারের উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
গোল্ডেন এজ পার্টি সেন্টার-ড্রাইভিং একাডেমি ও পারফেক্ট অ্যাডাল্ট ডে কেয়ারের উদ্বোধন ফিতা কেটে গোল্ডেন এজ পার্টি সেন্টার, বিগিনার্স ড্রাইভিং একাডেমি, পারফেক্ট এজ অ্যাডাল্ট কেয়ার ও এনওয়াই ইন্স্যুরেন্সের অফিস উদ্বোধন


শাহ নেওয়াজ বাংলাদেশি কমিউনিটির একজন সুপরিচিত ব্যবসায়ী। একজন পরোপকারী মানুষ। যাকে বলা যায় মানবতার ফেরিওয়ালা। তিনি শুধু ব্যবসা করেন না, মানুষ সেবায় পুরোপুরি নিমজ্জিত। এমন কোনো মানুষ নেই, যার কাছ থেকে খালি হাতে ফিরে এসেছেন। নিজের সততা, যোগ্যতা এবং কঠোর পরিশ্রমের ওপর দাঁড়িয়ে নিউইয়র্কের একজন সফল ব্যবসায়ী, এক পরীক্ষিত নেতা। বাংলাদেশি কমিউনিটির পাশাপাশি তিনি মূলধারায় নিজের অবস্থানকে শক্ত করেছেন। এটি কী শুধু তার জন্য? অবশ্যই না। তিনি কখনো এককভাবে স্বার্থপরের মতো নিজের জন্য কিছু করেননি, করছেনও না। তিনি পুরো বাংলাদেশি কমিউনিটির জন্য করছেন।


তার আলোর দ্যুতিতেই বাংলাদেশি কমিউনিটিও আলোকিত। সাফল্যের মূল চাবিকাঠি সততা এবং উদ্দেশ্য। যার উদ্দেশ্য মানব কল্যাণ, আল্লাহ তায়ালা তার পাশে থাকেন, তার রুজিতে বরকত দেন। তার অনন্য উদাহরণ হচ্ছেন শাহ নেওয়াজ। কথায় আছে, একজন পুরুষের সাফল্যের পেছনে নারীর হাত রয়েছে। এই কথাটি শাহ নেওয়াজের ক্ষেত্রে শতভাগ প্রযোজ্য। তাকে সার্বক্ষণিক সহযোগিতা করেন কমিউনিটির আরেক জনপ্রিয় শিল্পী, ভালো এবং সাদা মনের মানুষ, তার স্ত্রী রানো নেওয়াজ। শাহ নেওয়াজের সাফল্য শুরু এনওয়াই ইন্স্যুরেন্স দিয়ে। এখন তিনি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের মালিক।


গত ১৪ এপ্রিল শাহ নেওয়াজ জ্যাকসন হাইটসের ৩৫ অ্যাভিনিউতে একসঙ্গে আরো তিনটি প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। এই প্রতিষ্ঠানগুলো হচ্ছে- গোল্ডেন এজ এক্সক্লুসিভ পার্টি হল, বিগিনার্স ড্রাইভিং একাডেমি, এনওয়াই ইন্স্যুরেন্স ও পারফেক্ট অ্যাডাল্ট ডে কোয়ার। এই উপলক্ষে নতুন পার্টি হলে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।


ফিতা কেটে চারটি প্রতিষ্ঠানের উদ্বোধন করেন নিউইয়র্ক স্টেট সিনেটর জন ল্যু এবং অ্যাসেম্বলিওম্যান জেনিফার রাজকুমার এবং জেনিকা রামোশ। এই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট শাহ নেওয়াজ, শিল্পী রানো নেওয়াজ, সাদিয়া নেওয়াজ, সাদমান নেওয়াজ, নিউইয়র্ক সিটি মেয়রের দক্ষিণ এশিয়া বিষয়ক উপদেষ্টা ও জেবিবিএর সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, সিনিয়র সহসভাপতি মহিউদ্দিন দেওয়ান, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, লায়ন্স ক্লাবের সভাপতি আহসান হাবিব, বিশিষ্ট রিয়েল এস্টেট ইনভেস্টর নূরুল আজিম, জেবিবিএর সহসভাপতি মোহাম্মদ আলম নমি, কাজী শাখাওয়াত হোসেন আজম, ফিরোজ আহমেদ, আমিনুর রশীদ বাবু, মিডিয়া ব্যক্তিত্ব এ এফ মিসবাহউজ্জামান, ১১৫ প্রিসেক্টের কমান্ডিং অফিসার ইন ডাউনি, কমিউনিটি পুলিশ অ্যাফেয়ার্স অফিসার মাইক, সাংবাদিক সাঈদ তারেক, মোস্তফা অনিক রাজ, সাংবাদিক বেলাল আহমেদ, শিল্পী চন্দ্রা রয়, শামীম সিদ্দিকী, নিপা জামান, সফি মিয়া, বাংলা ট্রাভেলসের প্রেসিডেন্ট মোহাম্মদ বেলায়েত হোসেন, আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট আকাশ রহমান, জেবিবিএর প্রেসিডেন্ট হারুণ ভুইয়া, শিল্পী শাহ মাহবুব, শিল্পী নার্গিস রহমান, মোহর খান, লায়ন্স ক্লাবের সাধারণ সম্পাদক হাসান জিলানী, সাইফুল ইসলাম, সাংবাদিক আকবর হায়দার কিরণ প্রমুখ।

সিনেটর জন ল্যু শাহ নেওয়াজকে ধন্যবাদ জানিয়ে বলেন, নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটি দিন দিন বাড়ছে। সেই সঙ্গে বাংলাদেশি প্রতিষ্ঠানও বাড়ছে। তিনি বলেন, শাহ নেওয়াজ ব্যবসা প্রতিষ্ঠানের মাধ্যমে নিউইয়র্ক সিটির অর্থনীতিতে ভূমিকা পালন করছেন। সেই সঙ্গে বাংলাদেশি কমিউনিটির উন্নয়নে কাজ করছেন।

জেনিফার রাজকুমান বলেন, আমি সব সময় বাংলাদেশি কমিউনিটির পাশে আছি এবং আগামীতেও থাকবো। তিনি আরো বলেন, শাহ নেওয়াজের মত ব্যবসায়ীরা শুধু নিউইয়র্কের উন্নয়নে নয়ম পুরো আমেরিকান অর্থনীতিতে বিরাট ভূমিকা রাখছেন।

শাহ নেয়াজ অনুষ্ঠানকে সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি বলেন, আমাদের মূল লক্ষ্য হচ্ছে সততার সঙ্গে ব্যবসার পাশাপাশি কমিউনিটির উন্নয়নে কাজ করা। তিনি তার প্রতিষ্ঠানকে সহযোগিতা করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

অনুষ্ঠানে ইফতারপূর্ব বিশেষ দোয়া করা হয়। ইফতারে কমিউনিটির সর্বস্তরের গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন