২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৮:১৩:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


বাংলাদেশ সোসাইটির শোক
হার্ট অ্যাটাকে মুশফিকুর তানভীরের মৃত্যু
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৪-২০২৩
হার্ট অ্যাটাকে মুশফিকুর তানভীরের মৃত্যু মুশফিকুর তানভীর মান্নান


নিউইয়র্কে প্রবাসী বাংলাদেশিদের আমব্রেলা সংগঠন বাংলাদেশ সোসাইটির সাবেক সাহিত্য সম্পাদক ও নিউইয়র্ক কমিউনিটির পরিচিত মুখ আব্দুল মান্নানের একমাত্র ছেলে মুশফিকুর তানভীর মান্নান ইন্তেকাল করেছেন। জানা গেছে, তিনি ২২ এপ্রিল নিউইয়র্কের বাফালোর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি..রাজিউন)। জানা গেছে, মুশফিকুর তানভীর মান্নান ঈদের পর দিন তারভীর ঘুম থেকে না উঠতে দেখে তার মা তাকে ডাকতে যান। ডাকতে গিয়ে দেখেন তার ছেলে কোনো শব্দ করছে না। তার দেহ বিছানায় পড়ে রয়েছে। কোনো সাড়া না পেয়ে তারা পুলিশ ডাকেন। সঙ্গে সঙ্গে পুলিশ ও অ্যাম্বুলেন্স এসে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। জানা গেছে, ঘুমের মধ্যেই তার হার্ট অ্যাটাক হয়।

সাবেক সাহিত্য সম্পাদক আব্দুল মান্নানের ছেলের আকস্মিক মৃত্যুতে সোসাইটির কার্যকরি পরিষদ ও ট্রাস্টি বোর্ডের সদস্যরা গভীর শোক এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের জন্য গভীর সমবেদনা জানিয়েছেন।

এক শোকবার্তায় সোসাইটির সভাপতি মোহাম্মদ আব্দুর রব মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ রুহুল আমিন সিদ্দিকী, ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মদ আজিজ এবং প্রধান নির্বাচন কমিশনের চেয়ারম্যান অ্যাডভোকেট জামাল আহমেদ জনি, মরহুমের বিদেহি আত্মার মাগফিরাত কামনা করেন এবং সব প্রবাসীর কাছে দোয়া চান, যাতে মরহুম তানভীর মান্নানকে আল্লাহ জান্নাতের সর্বোচ্চ মাকাম দান করেন।

এদিকে মরহুমের জানাজার নামাজ ২৪ এপ্রিল বাদ জোহর বাফালোর জাকারিয়া মসজিদের অনুষ্ঠিত হয়। জানাজা শেষে তাকে মুসলিম গোরস্তানে দাফন করা হয়। মরহুমের পরিবারের পক্ষ থেকে আপনাদের সবার উপস্থিতি ও দোয়া কামনা করা হয়েছে।

শেয়ার করুন