২৭ এপ্রিল ২০১২, শনিবার, ১১:৫৮:৫৪ অপরাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


শামছুজ্জামান দুদুকে আটকের অভিযোগ
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৬-১১-২০২৩
শামছুজ্জামান দুদুকে আটকের অভিযোগ


বিএনপির একের পর এক কেন্দ্রীয় নেতা আটক করার মধ্যে এবার অভিযোগ বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদুকে তুলে নিয়ে যাওয়ার।  বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শামসুদ্দিন দিদার সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন।

দিদার বলেন,রোববার দিবাগত রাত ১২ টার পরপরই ১৫/২০ জনের একটি দল গোয়েন্দা পুলিশ পরিচয়ে শামসুজ্জামান দুদুর বড় বোনের ক্যান্টনমেন্টের বাসা থেকে, তাকে তুলে নিয়ে যায়। সঙ্গে দুদুর ভাগ্নে হাসনাত আশরাফ রবিনকেও নিয়ে যায় পুলিশ।
তবে ডিবি পুলিশ থেকে এ বিষয়ে এখনো কোনো মন্তব্য পাওয়া যায়নি।

শেয়ার করুন