২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৮:২৬:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


তহবিল সংগ্রহ অনুষ্ঠান সফলে অপটিমিস্টের জনসংযোগ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৪-০৯-২০২২
তহবিল সংগ্রহ অনুষ্ঠান সফলে অপটিমিস্টের জনসংযোগ অপটিমিস্টের কর্মকাণ্ড


দেশের হোজারো অবহেলিত ও শিক্ষা গ্রহণে অসামর্থ্য শিক্ষার্থীর স্বপ্ন বাস্তবায়নে দুই দশকের বেশি সময় ধরে নিরলসভাবে কাজ করে যাচ্ছে দি অপটিমিস্ট ইনক। বিগত দুই বছর করোনা মারণঘাতী ছোবলে আক্রান্ত নিউইয়র্ক তথা, আমেরিকার জনজীবন স্থবির থাকায় দি অপটিমিস্ট ইন্কের বার্ষিক ফান্ড সংগ্রহ কর্মসূচি স্থগিত ছিলো। আগামী ৯ অক্টোবর লংআইল্যান্ড সিটি, নিউইয়র্কের ১৩-০৫ ৪৩ অ্যাভিনিউয়ের ফোনভস্টার ব্যাঙ্কুয়েট হলে অনুষ্ঠিতব্য বার্ষিক ফান্ড সংগ্রহ অভিযান কর্মসূচিকে শতভাগ সফল করার পাশাপাশি নিউইয়র্কে বসবাসকারী সর্বস্তরের জনকল্যাণ কাজে আগ্রহী অভিবাসীসহ বিশেষ করে নগরের বিশিষ্ট ব্যবসায়ী ও গুরুত্বপূর্ণ সমাজসেবকদের সঙ্গে গত ৮ সেপ্টেম্বর সন্ধ্যায় স্থানীয় এক রেস্তোরাঁয় সৌজন্য সাক্ষাতে মিলিত হন দি অপটিমিস্ট ইনকের প্রতিষ্ঠাতা মোহাম্মদ রফিকউদ্দিন চৌধুরী (রানা চৌধুরী) ও বেশ কয়জন উল্লেখযোগ্য কর্মকর্তা। যারা দীর্ঘকাল যাবৎ দি অপটিমিস্টের সব ধরনের জনকল্যাণ কাজে জড়িত। যাদের মধ্যে আছেন সহ-প্রতিষ্ঠাতা মিনহাজ আহমদ সাম্মু, ভাইস চেয়ারম্যান শামিম আহমদ, সমাজসেবক মোহাম্মদ আলী, রাজনীতিবিদ আব্দুন নূর বড় ভূইয়া, ব্যবসায়ী নজরুল ইসলাম, আব্দুল অদুদ, ফকু চৌধুরী, লেখক ইশতিয়াক রুপু, তোফায়েল চৌধুরী প্রমুখ।

ফান্ড সংগ্রহ অভিযান সফল করার লক্ষ্যে বিশিষ্টজনদের সঙ্গে সাক্ষাৎ ও জনসংযোগ কর্মসূচির অন্যতম সাক্ষাৎ ও পরামর্শ বৈঠকে যুক্ত ছিলেন জ্যাকসন হাইটের বিশিষ্ট ব্যবসায়ী ও বারী হোম কেয়ারের সিও আসেফ বারী টুটুল। এছাড়া সাক্ষাৎ ও পরামর্শ বৈঠকে যোগ দেন কমিউনিটি অ্যাকটিভিস্ট ও লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট আহসান হাবীব। জনদরদী ও সমাজের যে কোনো মহৎ কাজে অংশগ্রহণে উৎসাহী বারী হোম কেয়ারের সিও আসেফ বারী টুটুল বার্ষিক তহবিল সংগ্রহ অভিযানে আশাব্যঞ্জক পরিমাণ অর্থ প্রদান করে সংগ্রহ অভিযানের সূচনা করেন। আগামীতে এই ধরনের যে কোনো ভালো কাজে অংশ নিবেন বলে শতভাগ নিশ্চয়তা দেন। এর পূর্বে দি অপটিমিস্ট ইনকের প্রতিষ্ঠাতা মোহাম্মদ রফিক উদ্দিন চৌধুরীকে (রানা চৌধুরী) সিও আসেফ বারী টুটুল বারী হোম কেয়ারের প্রধান কার্যালয়ে ফুলের তোড়া দিয়ে স্বাগত জানান।

সকলের সহযোগিতায় জনসংযোগ কার্যক্রম সফল করতে ধন্যবাদ এবং আগামীতে আরো বেশি জনসংযোগ কার্যক্রমে অংশগ্রহণ করতে উপস্থিত সকল স্বেচ্ছাসেবকদের প্রতি আহ্বান জানানা দি অপটিমিস্ট ইনকের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রানা চৌধুরী।

শেয়ার করুন