২৭ এপ্রিল ২০১২, শনিবার, ১১:৪০:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


সকল মানুষ শেখ হাসিনাকেই বর্জন করেছে - সুব্রত চৌধুরী
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ০৭-০১-২০২৪
সকল মানুষ শেখ হাসিনাকেই বর্জন করেছে - সুব্রত চৌধুরী সুব্রত চৌধুরী/ফাইল ছবি


অবৈধ আওয়ামী সরকারের পদত্যাগ ও নির্বাচনকালীন নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থার পুনঃপ্রতিষ্ঠার একদফা দাবীতে, নির্বাচন বর্জন ও অসহযোগ আন্দোলনের পক্ষে আজ ৭ জানুয়ারি ২০২৪ সারাদেশে ঘোষিত হরতালের সমর্থনে দুপুর ১:৪০ মিনিটে রাজধানীর পুরানা পল্টন মোড় থেকে শুরু করে জাতীয় প্রেসক্লাব প্রাঙ্গণ ঘুরে আবার পুরানা পল্টন মোড় ঘুরে প্রেসক্লাব প্রাঙ্গণে পর্যন্ত বিক্ষোভ মিছিল করে এবং মিছিল শেষে সংক্ষিপ্তি সমাবেশ করে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি।

পুরানা পল্টন মোড়ে সংক্ষিপ্ত সমাবেশে সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, বন্ধুগণ আপনারা এখানে শ্লোগান দিচ্ছেন বর্জন বর্জন আজকের নির্বাচন, শুধু আজকের ডামি নির্বাচন বর্জন নয় বাংলাদেশের সকল মানুষ শেখ হাসিনাকেই বর্জন করেছে। বাংলাদেশর গৌরব গাথা দিনগুলোর সাথে ৭ জানুয়ারি আরেকটি গৌরবের দিন অর্জিত হল, বাংলাদেশের জনগণ শেখ হাসিনার রক্তচক্ষু উপেক্ষা করে এই ডামি নির্বাচনকে বর্জন ও বয়কট করেছে।


ভোট কেন্দ্রে ভোটার নাই জনগণ ভোট দিতে যায়নি, কারা ভোট কেন্দ্রে গেছে শেখ হাসিনা গেছে তার মেয়ে পুতুল ও তার বোন রেহানার ছেলে গেছে। শেখ হাসিনা ভোট দিতে গিয়ে বলে আমি নির্বাচিত হয়েগেছি, জনগণ আমাকে ভোট দিয়েছে!! গত ১৫ বছর ধরে একই কাজ করে যাচ্ছেন, জনগণ আওয়ামী লীগ থেকে মুখ ফিরিয়ে নিয়েছে বহু আগেই, ভোট আর দেয়না।


আপনি সারাদিন বলেন আমি নির্বাচিত, জনগণ আমাকে ভোট দিয়েছে, আমি ভোট চুরি করি না! আপনি ভোট চুরি করেন না!! আপনিতো ভোট ডাকাত! গত ১৫ বছরে ভোট ডাকাতির মাধ্যমে দেশে নৈরাজ্য সৃষ্টি করেছেন। বাংলাদেশের টোটাল সমাজ ব্যবস্থা, অর্থনীতি, সভ্যতা ধ্বংস করেছেন, বিচার বিভাগকে কুক্ষিগত করেছেন, আইনশৃঙ্খলা বাহিনীকে পুরোদস্তুর দলীয় করণ করেছেন। সকল প্রতিষ্ঠান ধ্বংস করে নির্বাচনী ব্যবস্থাকে ধুলায় মিশিয়ে দিয়েছেন। খাইরুল হকের ফরমায়েশি রায়ের মাধ্যমে এদেশের তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা বাতিল করে জনগণের ভোটাধিকার হরণ করেছেন। জনগণ শান্তিপূর্ণভাবে গণতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে শামিল হয়েছে অতএব শেখ হাসিনা ও তার দোসরদের একশাথে বাংলাদেশ থেকে বিদায় করবে।

এসময় আরও বক্তব্য রাখেন গণফোরাম নির্বাহী সভাপতি অ্যাডভোকেট এ.কে.এম. জগলুল হায়দার আফ্রিক, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান বাবুল সরদার চাখারী, মহাসচিব মোঃ আব্দুল কদের, গণফোরাম তথ্য ও গণমাধ্যম বিষয়ক সম্পাদক মুহাম্মদ উল্লাহ মধু। সঞ্চালনা করেন গণফোরাম ছাত্র বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মোঃ সানজিদ রহমান শুভ।

উপস্থিত ছিলেন গণফোরাম রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আলহাজ¦ মির্জা হাসান, ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি হাবিবুর রহমান বুলু, কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার ইব্রাহীম, ইমাম হোসেন, সোলায়মান অয়ন, প্রদীপ ঘোষ, শাকিল হোসেন, সাইফুল ইসলাম সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।

বাংলাদেশ পিপলস পার্টির প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার, যুগ্ম মহাসচিব মোঃ জসিম সরদার, দপ্তর সম্পাদক আনোয়ার মল্লিক, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক মোকতাদির সরদার সহ কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ।


শেয়ার করুন