৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ১১:৫৪:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


আমেরিকান সোসাইটির ইফতার মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৩-২০২৪
আমেরিকান সোসাইটির ইফতার মাহফিল বক্তব্য রাখছেন মোহাম্মদ আলী


পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে গত ১৭ মার্চ রোববার মূলধারার সংগঠন বাংলাদেশী আমেরিকান সোসাইটির ইন্টারফেইট ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে মূলধারার ও অন্যান্য ধর্মের অনুসারীসহ কমিউনিটির বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বক্তব্য রাখন স্টেট সিনেটর জন লু, এ্যাসেম্বলীম্যান জওহরান মামদানী, সিটি মেয়রের প্রধান প্রশাসনিক কর্মকর্তা মীর বাশার, সিভিল জজ সিলিন্ডার জনসন, ডিস্টিক জজ কেন্ডিডেট আমিস প্যাটেল, কমিউনিটি বোর্ড ১২ এর চেয়ার পারন্সন রেভেন ট্রওব, প্রথম ভাইস চেয়ার বেলাল করিম, ডিস্ট্রিক্ট লিডার সিহান প্রমুখ।

সার্বিক তত্ত্বাধানে ছিলেন সংগঠনের সভাপতি মোহাম্মদ আলী, সাধারণ সম্পাদক আমিন মেহেদী, সিনিয়র সহ-সভাপতি সেলিম খান, সহ-সভাপতি আমিন রুবেল, কোষাধ্যক্ষ ফয়সল হক, সহ-কোষাধ্যক্ষ মিয়ান অহিদুর রহমান, সহ-সাংগঠনিক সম্পাদক মিলন মোল্লা, প্রচার ও মিডিয়া সম্পাদক হাসান মাহামুদ, আহবায়ক কাজী জামান, সদস্য সচিব এমদাদুল হক, পরিচালক মিয়া মোহাম্মদ দুলাল, পরিচালক বদরুল ইসলাম খান বাদল, পরিচাল তারেক আলম। ইফতারে দোয়া পরিচালনা করেন শর্ষীনার পীর শাহ মোঃ সাইফুল্লা সিদ্দিকী। কোরআন তেলাওয়াত করেন মুফতী মোঃ শহীদুল্লাহ ও নতুন প্রজন্মের ছেলে মেয়েরা। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নিউইয়র্কের বৃহৎ মানবিক সংগঠন ইউএ-৩ এর প্রেসিডেন্ট ডন হংক, ব্রঙ্কস কমিউনিটি বোর্ড ইমিগ্রেশন চেয়ারম্যান মোঃ শাহজাহান, বাংলাদেশী করেকশন সোসাইটির সভাপতি হাসান মাহামুদ, প্রবাসী আইন বাস্তবায়ন কমিটির আহবায়ক এডভোকেট মাহবুবুর রহমান বকুল, সংগঠনের সিনিয়র উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটির ট্রাস্টি বোর্ডের সাবেক সদস্য কাজী আজহারুল হক মিলন, সিনিযর উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক ফখরুল আলম, সিনিয়র উপদেষ্টা ও সাবেক নির্বাচন কমিশনার আবু নাসের, সিনিয়র উপদেষ্টা ও বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি আব্দুর রহিম হাওলাদার, এডভোকেট মজিবুর রহমান, সংগঠনের উপদেষ্টা মির্জা জামান শামীম, উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শফিক ইসলাম, উপদেষ্টা আব্দুল্লা আল মাহামুদ, লীগ অব আমেরিকার সভানেত্রী ও সাংকৃতিক সম্পাদক শাহেদা হাই, নবাবগঞ্জ সমিতির সভাপতি উজ্জল বিপুল, হৃদয়ে নারায়ণগঞ্জ সমিতির সভাপতি প্রফেসর রফিকুল ইসলাম, নারায়ণগঞ্জ জিলা সমিতির সাঃ সম্পাদক মোস্তফা জামান শামিম, সংগঠনের পরিচালক জিগারুল ইসলাম জুয়েল, সংগঠনের পক্ষ থেকে ইলেক্টেড অফিসিয়ালদের ইসলামিক উপকরণ জায়নামাজ ও ছোট মেয়েদের হিজাপ উপহার দেয়া হয়। উপহার সামগ্রী স্পন্সর করেন জেবিবিএ’র কার্যকরি সদস্য ও ম্যাসিব ওয়ারলেস’র মালিক খালেদ আক্তার। অনুষ্ঠানে মূলধারার ও কমিউনিটির নেতৃবৃন্দ ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন