০১ জুলাই ২০১২, সোমবার, ১০:৩৬:০২ অপরাহ্ন


শহিদ জিয়ার শাহাদতবার্ষিকী পালনে স্টেট বিএনপির সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২২-০৫-২০২৪
শহিদ জিয়ার শাহাদতবার্ষিকী পালনে স্টেট বিএনপির সভা শহিদ জিয়ার শাহাদতবার্ষিকী পালনে স্টেট বিএনপির সভা


শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৪৩তম শাহাদতবার্ষিকী উদযাপন করবে নিউইয়র্ক স্টেট বিএনপি। গত ১৫ মে নিউইয়র্কের পাকশালা রেস্টুরেন্টে নিউইয়র্ক স্টেট বিএনপির উদ্যোগে এক আলোচনার সভার আয়োজন করা হয়। সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক স্টেট বিএনপির নবনির্বাচিত সভাপতি ওলিউল্লাহ মো. আতিকুর রহমান ও সভা পরিচালনা করেন নিউইয়র্ক স্টেট বিএনপির নবনির্বাচিত সাধারণ সম্পাদক সাঈদুর রহমান সাঈদ।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন নবনির্বাচিত সিনিয়র সহ-সভাপতি ভিপি জসীম উদ্দীন, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আরিফুর রহমান, সাংগঠনিক সম্পাদক মো. রইছ উদ্দিন, মো. আমিনুর ইসলাম চৌধুরী, হুমায়ুন কবির, আনিসুর রহমান, মোহাম্মদ কাইয়ুম, তাজুল ইসলাম চেয়ারম্যান, মাইনুল করিম টিপু, বীর মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী মন্ডল, মাহবুবুর রহমান মুকুল, সাইফুর মাস্টার, মুক্তিযোদ্ধা মীর মশিউর রহমান, মো. হাসান, সোহেল আহমেদ, মুক্তাদির চৌধুরী, মো. জসিম উদ্দিন, বাদল মির্জা, মোহাম্মদ সেলিম, ইঞ্জিনিয়ার মাইনুদ্দিন, দেলোয়ার হোসেন।

সভায় সর্বসম্মতিক্রমে মো. আমিনুল ইসলাম চৌধুরীকে আহ্বায়ক এবং যুগ্ম-আহ্বায়ক মো. আশরাফ হোসেন, যুগ্ম আহ্বায়ক নীরা রব্বানী, সদস্য সচিব দেওয়ান কাউসার, এম এ কাইম যুগ্ম-সদস্য সচিব ও হুমায়ুন কবিরকে প্রধান সমন্বয়কারী ও মাইনুল করিম টিপুকে সমন্বয়কারী, সার্বিক তত্ত্বাবধানে ইঞ্জিনিয়ার তাজুল ইসলাম চেয়ারম্যান, মুক্তিযোদ্ধা ওয়াহেদ আলী মন্ডল। প্রচার ও প্রকাশনায় সাংবাদিক আনিসুর রহমানকে দায়িত্ব দেওয়া হয়। আগামী ৩০ মে বৃহস্পতিবার ডাইভারসিটি প্লাজায় শহিদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের শাহাদতবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও তবারক বিতরণ করা হবে বিকাল ৪টা থেকে সন্ধ্যা ৮টা পর্যন্ত।

শেয়ার করুন