২২ জুন ২০১২, শনিবার, ০৩:০০:৪৯ অপরাহ্ন


এরশাদের মৃত্যুবার্ষিকীতে জাতীয় পার্টি দোয়া
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২১-০৭-২০২২
এরশাদের মৃত্যুবার্ষিকীতে জাতীয়  পার্টি দোয়া হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি দোয়া এবং তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে/ছবি সংগৃহীত


সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যানস হুসেইন মুহাম্মদ এরশাদের তৃতীয় মৃত্যুবার্ষিকী ছিলো গত ১৪ জুলাই। হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী উপলক্ষে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি এক দোয়া এবং তবারক বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে। অনুষ্ঠানটির মূল আয়োজক ছিলো জ্যাকসন হাইটস এলাকাবাসী। জ্যাকসন হাইটস এলাকাবাসী এক মাত্র অরাজনৈতিক সংগঠন যারা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মৃত্যুবার্ষিকী, শহিদ প্রেসিডেন্ট জিয়ারউর রহমানের শাহাদতবার্ষিকী এবং সর্বশেষ সংযোজন ছিলো হুসেইন মুহাম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী পালন করে আসছে।

তারাই ধারাবাহিকতায় এরশাদের মৃত্যুবার্ষিকীর অনুষ্ঠানটি গত ১৫ জুলাই বিকেলে জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে সামনে আয়োজন করে। যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির আহŸায়ক মোহাম্মদ এ বার ভুইয়ার সভাপতিত্বে এবং সদস্য সচিব আসেফ বারী টুটুলের পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জ্যাকসন হাইটস এলাকাবাসীর সভাপতি সাকিল মিয়া, সাধারণ সম্পাদক মোহাম্মদ আলম নমি, প্রধান উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা সভাপতি মীর নিজামুল হক, জেবিবিএ’র সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, জেবিবিএ’র অপর অংশের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মফিজুর রহমান,

যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির উপদেষ্টা ও সাবেক এমপি সহিদুর রহমান, সৈয়দ শওকত আলী, যুগ্ম আহŸায়ক যুগ্ম আহŸায়ক তোফায়েল চৌধুরী, জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল কাদের লিপু জাফর মিতা, প্রধান সমন্বয়কারী ওয়াসীম খন্দকার, সংস্কৃতিক পার্টির সাধারণ সম্পদাক উত্তম ডাকুয়া, যুব সংহতির যুগ্ম সম্পাদক শক্তি গুপ্তা, সদস্য রবিউল। অনুষ্ঠানের সহযোগিতায় ছিলেন মোহাম্মদ এস হোসেন থমাস, রাসেল সরকার, শরিফ ইউ আহমেদ, শামীম চৌধুরী প্রমুখ।

অনুষ্ঠানে দোয়া পরিচালনা করেন মওলানা কাজী কাইয়্যুম। অনুষ্ঠানে কয়েক হাজার মানুষের মধ্যে তবারক বিতরণ করা হয়।

আহŸায়ক মোহাম্মদ এ বার ভুইয়া তার বক্তব্যে এলাকাবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, বাংলাদেশে এই ভয়াবহ বন্যা দুযোর্গের সময় প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদকে স্মরণ করছে। ১৯৮৮ সালের বন্যা মোকাবিলায় তিনি কি করেছিলেন, কীভাবে মানুষের পাশে দাঁড়িয়েছিলেন বাংলাদেশের মানুষ তা আজো শ্রদ্ধার সাথে স্মরণ করে।

সদস্য সচিব আসেফ বারী টুটুল বলেন, প্রয়াত রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ ক্ষমতায় থাকাকালীন উন্নয়ন কর্মকান্ডের মাধ্যমে দেশকে অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছিলেন। তিনি আরো বলেন, বাংলাদেশের বর্তমান সময়ে এরশাদের বড় প্রয়োজন ছিলো। অনুষ্ঠানকে সফল করার জন্য আহŸায়ক এবং সদস্য সচিব সবাইকে ধন্যবাদ জানান।

 

শেয়ার করুন