২৭ এপ্রিল ২০১২, শনিবার, ১১:৫২:১৯ অপরাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


জ্যামাইকাবাসীর প্রত্যাশা পূরণে আফতাব সুপারমার্কেটের যাত্রা
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৫-০১-২০২৩
জ্যামাইকাবাসীর প্রত্যাশা পূরণে আফতাব সুপারমার্কেটের যাত্রা ফিতা কেটে আফতাব সুপার মাকের্টের উদ্বোধন


নিউইয়র্কে বাংলাদেশী অধ্যুষিত এলাকাগুলোর মধ্যে জ্যামাইকা অন্যতম। বলা যায় জ্যামাইকা এখন বাংলাদেশীদের প্রিয় জায়গা। সেই জায়গাকে কেন্দ্র করে জ্যামাইকাতে বাংলাদেশী প্রতিষ্ঠান গড়ে উঠছে। তারই ধারাবাহিকতায় জ্যামাইকার (১৪৪-০১) হিলসাইড এভিনিউতে বাংলাদেশী মালিকানাধীন আফতাব সুপারমার্কেট-এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো গত জানুয়ারি রোববার। এদিন সন্ধ্যায় জুয়েল আহমেদের মাতা ফিতা কেটে এই আফতাব সুপার মার্কেটের উদ্বোধন করেন। এই সময় কম্যুনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। বিশেষভাবে করা হয় দোয়া।


বক্তব্য রাখছেন সত্ত্বাধীকারী জুয়েল আহমেদ

আফতাব সুপার মার্কেটের উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সুপার মার্কেটটির কর্ণধার বাংলাদেশী ব্যবসায়ী জুয়েল আহমেদ। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন সাপ্তাহিক বাংলা পত্রিকা সম্পাদক টাইম টেলিভিশন-এর সিইও আবু তাহের, সাপ্তাহিক বাংলাদেশ সম্পাদক ডা. ওয়াজেদ খান, সুপারমার্কেটটির ম্যানেজার ফরহাদ হাসান, কমিউনিটি অ্যাক্টিভিস্ট রুহেল আহমেদ, সাইকুল ইসলাম প্রমুখ। এরপর অতিথিদের নিয়ে ফিতা কাটেন জুয়েল আহমেদ-এর মা রোকেয়া আহমেদ। পরবর্তীতে বিশেষ মুনাজাত পরিচালনা করেন রোকেয়া আহমেদ-এর নাতি হাফেজ রাইয়ান খলিল আহমেদ।

অনুষ্ঠানে টাইম টেলিভিশন-এর অন্যতম পরিচালক সৈয়দ ইলিয়াস খসরু, সাপ্তাহিক দেশ সম্পাদক মিজানুর রহমান, নিউইয়র্ক ভিত্তিক বার্তা সংস্থা ইউএনএ সম্পাদক এবিএম সালাহউদ্দিন আহমেদ ইউএসএনিউজ অনলাইন ডট কম সম্পাদক সাখাওয়াত হোসেন সেলিম উপস্থিত ছিলেন।


আফতাব সুপার মার্কেটের পণ্য সামগ্রি

ব্যবসায়ী জুয়েল আহমেদ বলেন, কুইন্স ছাড়াও লং আইল্যান্ডের গ্রাহকদের চাহিদার কথা বিবেচনা করে ইতিমধ্যেই গত গত ১৮ ডিসেম্বর, রোববার থেকে প্রাথমিকভাবে সুপার মার্কেটটি চালু হয়েছে। নতুন বছরের শুরুতে জানুয়ারি রোববার এর আনুষ্ঠানিক উদ্বোধন হলো। প্রতিষ্ঠানটির সাফল্যে তিনি কমিউনিটির সকলের দোয়া সহযোগিতা কামনা করেন। তিনি জানান, নিত্য প্রয়োজনীয় সকল জিনিসপত্র ছাড়াও তাজা শাক সবজি, চাল-ডাল, ক্রোকারিজ সহ সংসারের নিত্য প্রয়োজনীয় সব কিছুই পাওয়া যাবে এই সুপারমার্কেটে। থাকবে পছন্দের দেশী-বিদেশী মাছ। আরো থাকবে হালাল মিট। তিনি বলেন, এটি একটিওয়ান স্টপ সুপার মার্কেট সনাতন ধর্মাবলম্বীদের জন্য পৃথক মিট কাটার থাকবে। বিশাল পরিসরের সুপারমার্কেটটিতে রয়েছে পার্কিং সুবিধা। তিনি আরো বলেন, আমরা ১০০% হালালের নিশ্চয়তা দিচ্ছি এবং সেই সাথে থাকবে সূরভ মূল্য। তিনি বলেন, আমাদের কোন ভুল হলে তা অবশ্যই আমাদের জানাবেন। যাতে করে আমরা নিজেদের সংশোধন করতে পারি। ছাড়াও থাকবে ফ্রেশ শাকসব্জি এবং নিত্য প্রয়োজনীয় সকল পণ্য। উদ্বোধন উপলক্ষে এখন চলছে বিশেষ সেল। তিনি বলেন, জ্যামাইকায় সবচেয়ে বড় সমস্যা হলো পার্কিং কিন্তু আমাদের এখানে ফ্রি পার্কিং এর ব্যবস্থা রয়েছে। তিনি সকল প্রবাসী বাংলাদেশীর সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন