২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৯:৫৩:৫৩ পূর্বাহ্ন
শিরোনাম :
‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান ‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয়


নিউইয়র্ক মহানগর বিএনপি দক্ষিণের নেতাকর্মীর মতবিনিময়
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৯-০৭-২০২৩
নিউইয়র্ক মহানগর বিএনপি দক্ষিণের নেতাকর্মীর মতবিনিময় বক্তব্য রাখছেন হাবিবুর রহমান সেলিম রেজা


নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির সুযোগ্য আহবায়ক সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান সেলিম রেজা গত ৯ জুলাই লন্ডনে অবস্থানরত বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আমন্ত্রণে এক সংগঠনিক মত বিনিময় সভায় অংশগ্রহণ করে ১২ জুলাই নিউইয়র্কে ফিরে আসেন। হাবিবুর রহমান সেলিম রেজার লন্ডন সফরের বিস্তারিত তথ্য জানাতে নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির নেতাকর্মীদেরকে নিয়ে গত ১৭ জুলাই সোমবার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের নবান্ন রেস্টুরেন্টে একমত বিনিময় সভা অনুষ্ঠিত হয় সিনিয়র যুগ্ম আহবায়ক মোঃ সোহরাব হোসেনের সভাপতিত্বে এবং ভারপ্রাপ্ত সদস্য সচিব সাইদুর খান ডিউকের সঞ্চালনায়। অনুষ্ঠানে ধান অতিথি ছিলেন সংগঠনের আহবায়ক হাবিবুর রহমান সেলিম রেজা।

প্রধান অতিথি সেলিম রেজা তার বক্তব্যে নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির নেতৃবৃন্দের উদ্দ্যেশে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, বাংলাদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত না হওয়া পর্যন্ত ‘ট্যাক ব্যাক বাংলাদেশ’ আন্দোলন কর্মসূচি অব্যাহত থাকবে এবং দেশনায়ক তারেক রহমানেে বক্তব্যের উদ্ধতি দিয়ে তিনি বলেন, যতক্ষণ পর্যন্ত ফ্যাসিস হাসিনার পতন না হবে ততক্ষণ পর্যন্ত সকলে ঐক্যবদ্ধভাবে আন্দোলন চালিয়ে যেতে হবে। বিশেষ করে যুক্তরাষ্ট্র বিএনপির স্টেট কমিটি ও নিউইয়র্ক মহানগর বিএনপি কমিটির সঙ্গে সমন্বয় করে অঙ্গ ও সহযোগী সংগঠনের নেত্রীবৃন্দকে কাজ করার জন্য আহবান করেছেন। দেশনায়ক তারেক রহমান যুক্তরাষ্ট্রে বসবাসরত বিএনপির সকল নেত্রীবৃন্দকে  ছালাম ও শুভেচ্ছা জানিয়েছেন এবং বিশ্বব্যাংকের সামনে আন্দোলনের জন্য ধন্যবাদ জানিয়েছেন।

নিউ ইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপি কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন যুগ্ম আহবায়ক এমলাক হোসেন ফয়সাল, রুহুল আমিন নাসির, খলকুর রহমান, আলমগীর মৃধা, জিয়াউল হক মিশন, মোঃ নাসির উদ্দীন, সাহাদাত হোসেন রাজু, মোঃ রিপন মিয়া, জহুরা বেগম, রেজবুল কবির, আহবায়ক কমিটির সদস্য কামাল হোসেন হাওলাদার, সুলতান আহমেদ, আজিজুল বারী তিতাস, জামাল হোসেন, মোঃ মহসিন, ফারদিন রনি।

যুক্তরাষ্ট্র নেতৃবৃন্দের মধ্যে সৈয়দা মাহমুদা শিরিন, ইঞ্জিনিয়ার মোঃ খালেক, মীর্জা আজম, গোলাম মাহমুদ, মিজানুর রহমান মানিক, কামাল হোসেন, হাসান মাহমুদ, বায়েজীদ কুরেশী, মোঃ আলমগীর, মাজহারুল ইসলাম মীরনসহ আরও অনেকে উপস্থিত ছিলেন।

 সভাপতি সোহরাব হোসেন তার সমাপনি বক্তব্যে সকলকে ধন্যবাদ জানিয়ে সভা সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন