১৯ এপ্রিল ২০১২, শুক্রবার, ০১:৪৭:১৯ অপরাহ্ন


গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরসের সম্প্রীতির ইফতার মাহফিল
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরসের সম্প্রীতির ইফতার মাহফিল বক্তব্য রাখছেন শামসুদ্দীন বশির


গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস নিউইয়র্কে বাংলাদেশি কমিউনিটিতে একটি পরিচিত প্রতিষ্ঠান। ইতিমধ্যেই এই প্রতিষ্ঠান বাংলাদেশি কমিউনিটিতে বিশ্বস্ত প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। এই প্রতিষ্ঠানের মাধ্যমে টিকেট করে বাংলাদেশে গেলে কোনো ঝামেলা পোহাতে হয় না। এই প্রতিষ্ঠান বাংলাদেশি কমিউনিটির একমাত্র প্রতিষ্ঠান যা ২৪ ঘণ্টা সার্ভিস দিয়ে থাকে। এই প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট শামসুদ্দীন বশির তার সততা, নিষ্ঠা এবং সর্বোত্তম সেবা দিয়ে আজকে শীর্ষ পর্যায়ে পৌঁছেছেন। বাংলাদেশি কমিউনিটির নির্ভরযোগ্য প্রতিষ্ঠান গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেলের আয়োজনে তার গ্রাহক, শুভানুধ্যায়ী এবং কমিউনিটি নেতৃবৃন্দের সম্মানে গত ১৩ এপ্রিল জ্যাকসন হাইটসের মামা’স রেস্টুরেন্টে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।


অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস এবং ওয়ার্ল্ড ট্রাভেল এবং ট্যুরসের প্রেসিডেন্ট আলহাজ শামসুদ্দীন বশীর। আলহাজ শামসুদ্দীন বশিরের সভাপতিত্বে এবং সাংবাদিক আশরাফুল হাসান বুলবুলের পরিচালনায় অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শামসুদ্দিন আজাদ, বাংলাদেশ সোসাইটির নির্বাচন কমিশনের চেয়ারম্যান এবং ট্রাস্টি বোর্ডের সদস্য অ্যাডভোকেট জামাল আহমেদ জনি, কমিউনিটির পরিচিত মুখ্য সিপিএ সরওয়ার চৌধুরী, মাওলানা শফিউল্লাহ সিদ্দিকী, সৈয়দ আলী সামী, মাওলানা আব্দুর রহমান, ডা. ইব্রাহিম খলিল. ডা. তৌহিদ শিবলী, জেবিবিএর সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান, জেবিবিএর কোষাধ্যক্ষ সেলিম হারুণ, জেবিবিএর পরিচালক মোহাম্মদ এম রহমান, বৃহত্তর কুমিল্লা সমিতির সাধারণ সম্পাদক এ বি সিদ্দিক পাটোয়ারি, রূপসী চাঁদপুর ফাউন্ডেশনের সাবেক সভাপতি আমিন খান জাকিরসহ কমিউনিটির গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

অনুষ্ঠানে বক্তারা কমিউনিটি নেতৃবৃন্দ গ্লোবাল এবং ওয়ার্ল্ড  ট্রাভেল অ্যান্ড ট্যুরসের মালিক শামসুদ্দিন বশীরের সততা ও গ্রাহক সেবার ভূয়সী প্রশংসা করেন। তারা বলেন, কমিউনিটির মানুষ আস্থার সঙ্গে তার ট্রাভেল এজেন্সিীথেকে প্লেনের টিকেট কাটতে পারে। দিনরাত হটলাইনের মাধ্যমে ২৪ ঘণ্টায় কাস্টোমারদের লাইভ সাপোর্ট দিচ্ছে। এমন উৎকৃষ্ট সেবার মান অন্য কোথাও পাওয়া যাচ্ছে না।

যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান বলেন, এমন একজন ভালো মানুষের ব্যবসার প্রসার না ঘটার কোনো কারণ নেই। এখন থেকে নিজে গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরস থেকে টিকেট কাটবো এবং অন্যদের কাটতে বলবো। বাংলাদেশ সোসাইটির সভাপতি আব্দুর রব মিয়া বলেন, সততা নিয়ে ট্রাভেল ব্যবসায় বশীর নজির স্থাপন করেছেন। কমিউনিটির পরিচিত মুখ সারোয়ার চৌধুরী সিপিএ বলেন, আমি এখন আকাশপথে ভ্রমণে গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরসের ওপর নির্ভরশীল। ট্রাভেল ব্যবসায় এমন একজন সৎ সেবক পাওয়া দুষ্কর। টিকেট কাটার পর বিমানে ওঠার আগ পর্যন্ত তারা খোঁজখবর রাখে। কাস্টোমার সেবায় তারা অনন্য।

শামসুদ্দীন বশির অনুষ্ঠান সফল এবং সার্থক করার জন্য সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন, নিউইয়র্কসহ উত্তর আমেরিকায় আমার প্রতিষ্ঠানই ২৪ ঘণ্টা কাস্টোমারদের জন্য খোলা। যে কোনো সময় যে কোনো প্রয়োজনে তারা কল দিতে পারেন। এ ছাড়াও রয়েছে ওয়েবসাইট এবং অনলাইন সুবিধা। তিনি সবাইতে ওয়ার্ল্ড এবং গ্লোবাল ট্রাভেল অ্যান্ড ট্যুরসের সঙ্গে থাকার আহ্বান জানান। তিনি বলেন, কাস্টোরদের সেটিসফেকশনই হচ্ছে আমাদের সন্তুষ্টি। এছাড়াও এই প্রতিষ্ঠানের মাধ্যমে বাংলাদেশে অর্থ প্রেরণ করা যায়। তিনি আরো বলেন, ক্রেতাদের সুবিধার্থে ২৪ ঘণ্টা সার্ভিসের পাশাপাশি আমাদের অফিস রয়েছে। যে কোনো প্রয়োজনে আপনারা দেশে অফিসে যেতে পারেন।

শেয়ার করুন