২৬ এপ্রিল ২০১২, শুক্রবার, ০৪:২৮:১৭ পূর্বাহ্ন
শিরোনাম :


জেবিবিএর ব্যতিক্রমী ইফতার
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২০-০৪-২০২৩
জেবিবিএর ব্যতিক্রমী ইফতার জেবিবিএর ইফতার


জ্যাকসন বাংলাদেশি বিজনেস অ্যাসোসিয়েশনের (জেবিবিএ) ব্যতিক্রমী ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ব্যবসায়ীদের এই ইফতার মাহফিলটি গত ১৫ এপ্রিল জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি অনুষ্ঠিত হয়। জেবিবিএর সভাপতি হারুণ ভুইয়ার সভাপতিত্বে এবং কোষাধ্যক্ষ সেলিম হারুণের পরিচালনায় ইফতার মাহফিলে মঞ্চে উপবিষ্ট ছিলেন জেবিবিএর সাবেক সভাপতি মোহাম্মদ পিয়ার, জেবিবিএর সাধারণ সম্পাদক এবং নিউইয়র্ক সিটি মেয়রের দক্ষিণ এশিয়াবিষয়ক উপদেষ্টা ফাহাদ সোলায়মান, জেবিবিএর সহসভাপতি বাবু খান, লিটু চৌধুরী, মোহাম্মদ আলম নমি, উপদেষ্টা মোহাম্মদ রহমান, সিপিএ সরওয়ার চৌধুরী, বাংলা চ্যানেল এবং শাহ গ্রুপের প্রেসিডেন্ট শাহ জে চৌধুরী, রুহুল আমিন সরকার, রাশেদ আহমেদ,  বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ জয়নাল আবেদীন, সিপিএ সরওয়ার চৌধুরী, জ্যাকসন হাইটস এলাকাবাসীর সভাপতি শাকিল মিয়া।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী মাসুদ রানা তপন, মোহাম্মদ পিন্টু, মোহাম্মদ কামাল হোসেন, বেলায়েত হোসেন, শিল্পী শাহ মাহবুব, মিয়া মোহাম্মদ দুলাল, আফতাব জনি, কামরুজ্জামান বকুল, শফি মিয়া, মোহাম্মদ এ কাশেম, আহমেদ হোসেন দীপু, শাখাওয়াত বিশ্বাস, মোহাম্মদ চিশতি, মোহাম্মদ শিমুল, আরিফ,  মোহাম্মদ হোসেন বাদশাহ প্রমুখ।

ইফতার মাহফিল সফল এবং সার্থক করার জন্য সভাপতি হারুণ ভূইয়া সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

সাধারণ সম্পাদক ফাহাদ সোলায়মান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, জেবিবিএর ইফতার মানেই ভিন্ন কিছু। প্রতি বছর আমরা এই আয়োজন বড় আকারে করে থাকি কিন্তু নানা সীমাবদ্ধতার কারণে এবার তা করা সম্ভব হয়নি। আগামী আবারো আমরা বড় আকারে ইফতারের ব্যবস্থা করবো।

সাবেক সভাপতি মোহাম্মদ পিয়ার বলেন, জেবিবিএ ব্যবসায়ীদের একটি শক্তিশালী সংগঠন। এই সংগঠন আমাদের প্রাণের সংগঠন। এই সংগঠনের মূল শক্তি হচ্ছে সংগঠনের নেতৃবৃন্দ। তিনি বলেন, আমাদের ঐক্যবদ্ধ থেকে এগিয়ে যেতে হবে। অনুষ্ঠান সুন্দর এবং সার্থক করার জন্য তিনি সবাইকে ধন্যবাদ জানান।

ইফতারের পূর্বে বিশেষ দোয়া পরিচালনা করেন মুফতি মাওলানা আব্দুস সামাদ।

শেয়ার করুন