২৯ এপ্রিল ২০১২, সোমবার, ০৭:২০:৫৫ অপরাহ্ন
শিরোনাম :
সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬ থাইল্যান্ডের ব্যবসায়ীদের বাংলাদেশে বিনিয়োগে পররাষ্ট্রমন্ত্রীর আহ্বান


কুইন্স বরো প্রেসিডেন্টের সাথে ইমামদের সৌজন্য সভা
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৩-০৮-২০২৩
কুইন্স বরো প্রেসিডেন্টের সাথে ইমামদের সৌজন্য সভা কুইন্স বরো প্রেসিডেন্টের সাথে ইমামবৃন্দ


গত ২২ আগস্ট দুপুরে ‘মিনি বাংলাদেশ’ খ্যাত জ্যাকসন হাইটসের মাম’স পার্টি হলে প্রায় ডজনখানেক স্থানীয় মসজিদের ইমাম এবং কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে এক গুরুত্বপূর্ণ সভা অনুষ্ঠিত হয়। কুইন্স বরো প্রেসিডেন্ট ডোনাভান রিচার্ডস জুনিয়র ইমামদের স্বাগত জানিয়ে বলেন, আমার অফিসের সেবা আপনাদের মাঝে কিভাবে আরো বাড়িয়ে দিতে পারি এবং আপনারা আপনাদের কাজকর্ম কিভাবে করছেন, সে সম্মন্ধে আপনাদের কিছু বলার থাকলে তা শুনতে আমি আপনাদেরকে এখানে ডেকেছি। আপনাদের উপস্থিতির জন্য আমি ও আমার অফিসের পক্ষ থেকে অশেষ ধন্যবাদ জানাচ্ছি। পরিচিতি পর্ব শেষে মোহাম্মদী সেন্টারের পরিচালক ইমাম কাজী কায়্যুম বলেন, আমাদের প্রায় সবকিছুই এখানে আছে, শুধুমাত্র প্রয়োজন জ্যাকসন হাইটস এলাকায় একটি ইন্টারফেইথ সেন্টারের। একটিভিস্ট ফাহাদ সোলায়মান ও এটর্নি মঈন চৌধুরীও বিষয়টির উপর গুরুত্ব আরোপ করে বরো প্রেসিডেন্টের সহযোগিতা কামনা করেন। আল নূর কালচারাল সেন্টারের পরিচলক ইমাম ইসমাঈল তাঁর সেন্টারের জন্য কিভাবে সিটির ফান্ড পেতে পারেন, তা নিয়ে প্রশ্ন উত্থাপন করলে বরো প্রেসিডেন্ট তাকে এবং সবাইকে যথাযথ গাইডলাইন প্রদান করেন। ইমাম ইসমাঈল বরো প্রেসিডেন্টের নিকট একটি ইমাম ট্রেনিং সেন্টার কার্যক্রম শুরুরও অনুরোধ জানান। উডসাইডের বাইতুল আতীক জামে মসজদিদের ইমাম নজরুল ইসলাম শুক্রবারের পার্কিং সমস্যা সমাধানের জন্য বরো প্রেসিডেন্টের নিকট অনুরোধ রাখেন।

এ ছাড়া পার্কিং যানজট ও শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা নিয়েও বিস্তর আলোচনা ও পদক্ষেপ গ্রহণের উপায় নিয়ে বিশদ আলোচনা হয়। বরো প্রেসিডেন্ট বলেন, আমার বাবা ২০২০ এ নাগরিকত্ব লাভ করেছেন। আমি একজন ইমিগ্রান্টের সন্তান। তাই সেই ব্যথা আমি বুঝি। কারো ইমিগ্রেশনের কোনো সমস্যায় আমার অফিসের সাথেও যোগাযোগ করতে পারেন।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বরো অফিস সহকারী মোহাম্মদ সাদেক। তাকে সহযোগিতা করেন একই অফিসের চৌকশ ইন্টার্নি শুভ্র। এছাড়াও অনুষ্ঠানে বরো প্রেসিডেন্টের অফিসে কর্মরত আরো বেশ ক'জন সহকারী ও কমিউনিটি নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন