২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৭:২২:১৮ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


ফ্রেশ আইল্যান্ড সুপার মার্কেটের এক বছর পূর্তি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৯-১০-২০২৩
ফ্রেশ আইল্যান্ড সুপার মার্কেটের এক বছর পূর্তি কেক কেটে ফ্রেশ আইল্যান্ড সুপার মার্কেটের এক বছর পূর্তি উদযাপন


লংআইল্যান্ডে বাংলাদেশি সর্ববৃহৎ সুপার মার্কেট ফ্রেশ আইল্যান্ডের এক বছর পূর্তি পালন করা হয়েছে। ২৪১-১১, লিন্ডেন ব্লুবার্ড লংআইল্যান্ডে এক বছর পূর্বে বাংলাদেশিদের সুবিধার্থে এক সুপার মার্কেটের যাত্রা শুরু হয়েছিল। যাত্রা শুরুর পর থেকেই তারা ক্রেতাদের ভালো সাড়া পেয়েছেন। যার মধ্যে বাংলাদেশিরাও রয়েছে। এক বছর পূর্তি উপলক্ষে গত ১৪ অক্টোবর শনিবার বিকেলে কেক কেটে বর্ষপূর্তি পালন করা হয়। এই সময় উপস্থিত ছিলেন ফ্রেশ আইল্যান্ড সুপার মার্কেটের সত্ত্বাধীকারী কামরুজ্জামান কামরুল, মুনসুর এ চৌধুরী, কেশব সরকার বিদ্যুৎ ও রুহেল চৌধুরী। আরো উপস্থিত ছিলেন আজিজ স্লটারিং হাউজের আনিস, সিকে ফ্রোজেন ফিশের চেয়ারম্যান আব্দুর রহমান, কমিউনিটি অ্যাকটিভিস্ট শামীম আহমেদ প্রমুখ।

এই সময় দোকান মালিকরা বলেন, এই এলাকার বাংলাদেশি এবং স্থানীয় কমিউনিটির ক্রেতাদের উদ্দেশ্যে আমরা এই সুপার মার্কেট চালু করেছিলাম। আপনাদের দোয়ায় এবং মহান রাব্বুল আল আমিনের রহমতে আমরা ভালো করছি। আমরা খুবই সন্তুষ্ট। আমাদের কোন অভিযোগ নেই। তারা বলেন, এটি বাংলাদেশি মালিকানাধীন সর্ববৃহৎ সুপার মার্কেট। এখানে সব পণ্যই হালাল এবং দামও তুলনামূলকভাবে কম। তারা অরো বলেন, আমরা ব্যবসার পাশাপাশি কমিউনিটির সেবা করতে চাই। তারা বাংলাদেশি ক্রেতাদের ফ্রেশ আইল্যান্ড সুপার মার্কেটে আসার আমন্ত্রণ জানান। দোকানের চারজন মালিক এবং সিকে’র চেয়ারম্যান বক্তব্য রাখেন।

তারা আরো জানান, এক বছর পূর্তি উপলক্ষে বিশেষ সেল দেয়া হয়েছে। এই সেল চলবে ১৪ অক্টোবর থেকে ২৭ অক্টোবর পর্যন্ত। যার মধ্যে উল্লেখযোগ্য হাড়সহ-গরুর মাংস প্রতি পাউন্ড ৩.৪৯ ডলার, ফ্রোজেন ছাগল প্রতি পাউন্ড ২.৯৯ ডলার, চিকেন কোয়াটারি লেগ ৫৯ সেন্ট প্রতি পাউন্ড, চেকেট থাই ২.৯৯ ডলার প্রতি পাউন্ড, চেকেন ব্রেস্ট প্রতি পাউন্ড ২.৯৯ ডলার, ইলিশ মাছ (সাইজ ৮/১০) ৫.৯৯ পাউন্ড, ১২ থেকে ১৫ সাইজ ৮.৯৯ পাউন্ড, রুই মাছ তিন কেজি ১.৪৯ পাউন্ড, কাতলা ১ থেকে ৭ কেজি ১.০০ পাউন্ড, কোরাল ২ কেজি ৩.৯৯ পাউন্ড, তেলাপিয়া ফিলেট ৩.৯৯ পাউন্ড, গোল্ডেন চান্দা মাছ (৮/৮) ৩.৪৯ পাউন্ড, ইশা মাছ (৩০-৪০ সাইজ, ৪ পাউন্ড) ১৪.৯৯ ডলার, (সাইজ ৮০-১০০) ১১.৯৯ পাউন্ড, কালিজিরা ১০ পাউন্ড (কৃষক) ১১.৯৯ ডলার, দুধ প্রতি গ্যালন ৩.৯৯ ডলার। অরেঞ্জ জুস ২টা ৭.৯৯ ডলার। এ ছাড়াও রয়েছে অন্যান্য আইটেমের বিশেষ সেল। তারা আরো জানান, আগামী মাস থেকেই চালু হচ্ছে লাইফ ফিশ বিক্রি। তারা কমিউনিটির সর্বস্তরের ব্যক্তিবর্গের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন