৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ০২:৫৪:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


প্রধানমন্ত্রীকে চীনের প্রেসিডেন্টের অভিনন্দন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-১০-২০২৩
প্রধানমন্ত্রীকে চীনের প্রেসিডেন্টের অভিনন্দন


দক্ষিণ এশিয়ার মধ্যে বাংলাদেশের প্রথম নদীর তলদেশ দিয়ে টানেল চালুর যুগে প্রবেশের প্রেক্ষাপটে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা জানিয়ে বার্তা পাঠিয়েছেন চীনের প্রেসিডেন্ট শি জিন পিং ।
টানেল উদ্বোধন উপলক্ষ্যে গতকাল বাণিজ্য নগরী চট্টগ্রামে আয়োজিত জন সমাবেশে বাংলাদেশে নিযুক্ত চীনা রাষ্ট্রদূত যো ওয়েন শুভেচ্ছা বার্তাটি পড়ে শোনান এবং পরে তা অনুষ্ঠানে উপস্থিত প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর করেন।


বার্তা পাঠকালে রাষ্ট্রদূত বলেন, “বাংলাদেশে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান টানেল উদ্বোধন অনুষ্ঠানে অংশগ্রহণ আমার জন্য অত্যন্ত সম্মানের।”
এই টানেল উদ্বোধন উপলক্ষ্যে চীনের প্রেসিডেন্ট শি জিন পিং তার শুভেচ্ছা বার্তায় উষ্ণ অভিনন্দন জানান। তিনি বলেন, উদ্বোধনী অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য শেখ হাসিনার আমন্ত্রণের কথা চীনা প্রেসিডেন্ট কৃতজ্ঞ চিত্তে স্মরণ করেন। তথ্যসূত্র বাসস।

শেয়ার করুন