২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৫:৪৭:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


পুলিশ সদস্য আমিরুলের হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে- ডিএমপি কমিশনার হাবিব
নিজস্ব প্রতিনিধি
  • আপডেট করা হয়েছে : ৩০-১০-২০২৩
পুলিশ সদস্য আমিরুলের হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে- ডিএমপি কমিশনার হাবিব


দায়িত্ব পালনরত অবস্থায় নিহত পুলিশ সদস্য মোঃ আমিরুল ইসলাম এর হত্যাকারীদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম-বার, পিপিএম-বার।  রবিবার (২৯ অক্টোবর ২০২৩) দুপুরে রাজারবাগ পুলিশ লাইন্সে শহীদ এসআই শিরু মিয়া মিলনায়তনে মরহুমের জানাজার নামাজ শেষে তিনি এ কথা বলেন।


ডিএমপি কমিশনার বলেন, গতকাল ( ২৮ অক্টোবর, বিএনপি ও জাময়াতের মহাসমাবেশ ) রাজনৈতিক দলের কর্মসূচি ছিল। পুলিশ পেশাদারিত্ব, ধৈর্য ও বীরত্বের সাথে ডিউটি করছিল। সেখানে পুলিশ কনস্টেবল আমিরুল ইসলাম পারভেজ সন্ত্রাসীদের হাতে নির্মমভাবে হত্যার শিকার হয়েছেন। যারা তার হত্যার ঘটনা ঘটিয়েছে আমরা তাদের সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য যা যা করা দরকার করব। যারা সরাসরি হত্যাকাণ্ডে জড়িত ছিল তাদের দুজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি।

তিনি আরো বলেন, আমরা ঢাকা মেট্টোপলিটন পুলিশ ৩৪ হাজার সদস্য নিয়ে একটি পরিবার। নিহত পুলিশ কনস্টেবল আমিরুল ইসলামের পরিবারও আমাদের পরিবার। তার পরিবারসহ তার কন্যার লেখাপড়ার যাবতীয় দায়িত্ব পালন করবে ডিএমপি।


মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করাসহ তার শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন ডিএমপি কমিশনার।
মরহুমের জানাজায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব মোঃ মোস্তাফিজুর রহমান বিপিএএ; ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, বাংলাদেশ চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, বিপিএম(বার), পিপিএম; স্পেশাল ব্রাঞ্চের অতিরিক্ত আইজিপি মোঃ মনিরুল ইসলাম, বিপিএম (বার), পিপিএম (বার); ডিএমপি কমিশনার হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) সহ ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাগণ; পুলিশ সদস্যগণ এবং মরহুমের আত্মীয়-স্বজন অংশগ্রহণ করেন।

শেয়ার করুন