২৮ এপ্রিল ২০১২, রবিবার, ০৯:৫১:১৪ অপরাহ্ন


শাপলা ওয়েলফেয়ারের সাধারণ সভা ও নতুন কমিটির শপথ
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০৪-০১-২০২৪
শাপলা ওয়েলফেয়ারের সাধারণ সভা ও নতুন কমিটির শপথ নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ গ্রহণ


প্রবাসের পেশাজীবীদের সংগঠন শাপলা ওয়েলফেয়ার অ্যাসোসিয়েট্স নিউইয়র্ক ইনকের বার্ষিক সাধারণ সভা ও নতুন কমিটির শপথ অনুষ্ঠিত হয় গত ২৬ ডিসেম্বর মঙ্গলবার। নিউইয়র্কে জ্যাকসন হাইটসের নবান্ন পার্টি হলে মঙ্গলবার সন্ধ্যায় এ সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি ওয়াসীম উদ্দিন ভূঁইয়া এবং সঞ্চালনায় ছিলেন সাধারণ সম্পাদক মো. রুহুল আমিন।

সংগঠনের প্রয়াত সদস্য মরহুম সায়েদ চৌধুরী মাক্কু ও মরহুম মিজানুর রহমানের আত্মার মাগফিরাত কামনা এবং পৃথিবীর মানবতার শান্তি কামনায় সৃষ্টিকর্তার নিকট দোয়া প্রার্থনার মাধ্যমে সভাটি শুরু করা হয়। সংগঠনের সাধারণ সম্পাদক রুহুল আমিন বার্ষিক কার্য বিবরণী পাঠ করে উপস্থিত সব সদস্যের কাছে শোনানো হয়। সংগঠনিক সম্পাদক মো. ফিরোজ উদ্দিন রাজিব সবার কাছে সংগঠনের মেম্বার ডাইরেক্টরি প্রদান করেন সেই সঙ্গে সবকে নতুন বছর শুভেচ্ছা উপলক্ষে একটি করে ক্যালেন্ডার প্রদান করেন। অডিট কমিটির প্রধান মো. আলমগীর হোসেন তার সহকর্মী সদস্য মো. টি মোল্লা ও সাখাওয়াত হোসেনকে নিয়ে উপস্থিত সবার কাছে বার্ষিক আয়-ব্যয় এবং ব্যাংকে জমাকৃত ব্যাংক স্টেটমেন্ট ও অনুষঙ্গিক সব খরচের রসিদসহ সংগঠনের বার্ষিক আয়-ব্যয় এবং চূড়ান্ত হিসাব উপস্থাপন করেন। সদস্যবৃন্দ কোন প্রশ্ন থাকলে উপস্থিত প্রশ্নের মাধ্যমে অর্থ সম্পাদক মো. ওমর ফারুকের সহায়তায় সব প্রশ্ন উত্তর প্রদান করেন।

প্রধান ইলেকশন কমিশনারের মির হাফিজ জামাল এবং কমিশনার আমিনুল ইসলাম চৌধুরী ও নওশেদ হোসেনকে নিয়ে ইলেকশন ২০২৩-এর নবনির্বাচিত কমিটি কার্যকরি পরিষদ ২০২৪-২৫-এর সব সদস্যকে শপথ পাঠ করান। ইলেকশনের সব আয়-ব্যায় হিসাব উপস্থাপন করেন। একই সঙ্গে উদ্বৃত্ত ডলার নবাগত কমিটির সভাপতির নিকট বুঝিয়ে দেন। সেই সঙ্গে কার্যকরি পরিষদ ২০২২-২৩-এর সব সদস্য নবাগত কমিটি ২০২৪-২৫-এর কাছে সব ক্ষমতা হস্তান্তর করেন।

নবাগত কমিটির সভাপতি ওয়াসীম উদ্দিন ভূঁইয়া, সাধারণ সম্পাদক রুহুল আমিনের মাধ্যমে সংগঠনের বার্ষিক বাজেট উপস্থাপন করেন। সবার সম্মতিক্রমে মাতৃভাষা দিবস উপলক্ষে ৫০০ ডলার, ইফতার পার্টির জন্য ১০০০ ডলার, বার্ষিক পুনর্মিলনীর জন্য ৫০০০ ডলার, বার্ষিক বনভোজনের জন্য ৩০০০ ডলার এবং আন্তঃকক্ষ ক্রীড়া প্রতিযোগিতার জন্য ১০০০ ডলার বাজেট প্রদান করা হয়। উপস্থিত সদস্যবৃন্দ ফুল দিয়ে নবাগত কমিটিকে অভিনন্দন জানান। সভাপতি সমাপনী বক্তব্য প্রদান করেন।

শেয়ার করুন