২৯ এপ্রিল ২০১২, সোমবার, ৬:২৩:৩৬ অপরাহ্ন


জ্যাকসন হাইটসে মানহা’স ক্লোজেটের শোরুম উদ্বোধন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০২-২০২৪
জ্যাকসন হাইটসে মানহা’স ক্লোজেটের শোরুম উদ্বোধন ফিতা কেটে উদ্বোধন ঘোষণা করছেন চিত্রনায়িকা মৌসুমী


গত ২৫ ফেব্রুয়ারি রোববার সন্ধ্যায় মানহা’স ক্লোজেট-এর নতুন শোরুম উদ্বোধন হয়েছে। দুই পর্বের এই উদ্বোধনী অনুষ্ঠানের ১ম পর্বে মিলাদ ও দোয়া করা হয়। জ্যাকসন হাইট্স ইসলামিক সেন্টারের খতিব এবং পেশ ইমাম মওলানা আবদুস সাদেক মিলাদ ও দোয়া পরিচালনা করেন। নিউ ইয়র্ক কমিউনিটির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দের উপস্থিতে অনুষ্ঠানের ২য় পর্বে বাংলাদেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা আরিফা জামান মৌসুমী ফিতা কেটে অফিসিয়ালী মানহা’স ক্লোজেটের উদ্বোধন করেন। চিত্রনায়িকা মৌসুমী ছাড়াও আরো উপস্থিত ছিলেন জাতীয় ও জনপ্রিয় সংগীত শিল্পী রিজিয়া পারভিন, বিশিষ্ট রাজনীতিবিদ জিল্লুর রহমান জিল্লু, শো টাইম মিউজিকে এর কর্ণধার আলমগীর খান আলম, বিশিষ্ট রিয়েলস্টেট ইনভেস্টর নুরুল আজিম, আশা হোম কেয়ারের প্রেসিডেন্ট ও সিইও আকাশ রহমান, চেয়ারম্যান ঈশা রহমান, জেএমসির ট্রাস্টি বোর্ড মেম্বার মঞ্জুর আহমদ চৌধুরী, বিশিষ্ট কমিউনিটি একটিভিস্ট, ব্রুকলীন কমিউনিটি বোর্ড মেম্বার লাইয়ন আহসান হাবীব, বিশিষ্ট ব্যবসায়ী ও কুইন্স কমিউনিটি বোর্ড মেম্বার আহসান হাবিব, কমিউনিটি একটিভিস্ট ও মর্টগেজ ব্যবসায়ী জান ফাহিম, কুইন্স প্যালেসের স্বত্বাধিকারী মোস্তাকিম বিল্লাহ, সিপিএ সরওয়ার জামান চৌধুরী, চট্টগ্রাম সমিতির সাবেক প্রধান নির্বাচন কমিশনার ইঞ্জিনিয়ার শেখ খালেদ, জেবিবিএর নেতা ও কর্নফুলী ট্রাভেলসের স্বত্বাধিকারী মোহাম্মদ সেলিম হারুন, চট্টগ্রাম সমিতির সাবেক সভাপতি আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক মেহেবুবর রহমান বাদল, বিশিষ্ট রাজনীতিবীদ মোশারফ হোসেন সবুজ, বিশিষ্ট ব্যবসায়ী ও রাজনীতিবিদ মোহাম্মদ বদিউল আলম, সোসাইটির সাবেক সহ সভাপতি ফারুক হোসেন মজুমদার, নিউ ইয়র্ক পুলিশ অক্সিলারি ডিপার্টমেন্টের ক্যাপটেইন সৈয়দ এনায়েত আলী, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মোহাম্মদ কাসেম, জ্যাকসন হাইটস এলাকাবাসীর নেতা কমিউনিটি একটিভিস্ট মিয়া মোহাম্মদ দুলাল, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক আশরাফুজ্জামান আশরাফ, যশোর জেলা সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, সাধারণ সম্পাদক আবুল কালাম, রাজনীতিবীদ ও সমাজ কর্মী খোরশেদ আলম, পাবনা সোসাইটির সাধারণ সম্পাদক মনিনুল ইসলাম মনির, জোয়ানার সাধারণ সম্পাদক আহমেদ সোহেল, মনির ড্রাইভিং স্কুলের স্বত্বাধিকারী মো মনির, যশোর সমিতির কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর, চট্টগ্রামের সাইফুউদ্দিন খান স্বপন ও বিশিষ্ট ছড়াকার সামস চৌধুরী রুশো প্রমুখ। 

উপস্থিত হয়ে শুভেচ্ছা জানিয়েছেন জ্যাকসন হাইটস বাংলাদেশী বিজিনেস এসোসিয়েশনের সভাপতি ও বিশিষ্ট রাজনীতিবিদ গিয়াস আহমেদ, সাধারণ সম্পাদক তারেক হাসান খান, বাংলাদেশের সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান সেলিম, বিশিষ্ট রাজনীতিবিদ আবদুস সবুর, জসিম ভুঁইয়া, দোহার উপজেলা সমিতির সি সহ-সভাপতি শাহিনুর রহমান বিপ্লব, লায়ন কামরুল ইসলাম, মোসলিম উদ্দীন সহ অসংখ্য কমিউনিটির নেতৃবৃন্দ ও শুভাকাঙ্ক্ষী।

মানহা’স ক্লোজেটের স্বত্বাধিকারী ও বিশিষ্ট ফ্যাশন ডিজাইনার আরিফা হক বৈশাখী জানান, মানহা’স ক্লোজেট একটি এক্সক্লোসিভ বুটিক হাউস, এই প্রতিষ্ঠানে যে প্রোডাক্টগুলো বিক্রি হয় তার সবগুলোই নিজেদের ডিজাইন করা এবং প্রতিটি ডিজাইনের আলাদা আলাদা পেটার্ন আছে। তিনি আরো বলেন মানহা’স ক্লোজেটের প্রথম এবং প্রধান লক্ষ্য কোয়ালিটি ঠিক রেখে ক্রেতাদের মন জয় করা। মানহা’স ক্লোজেট কোয়ালিটির সাথে কখনো আপোস করে না। মানহা’স ক্লোজেট সব সময় মহিলাদের পোষাক তৈরি করলেও এখন থেকে পুরুষদেরও কিছু কিছু এক্সক্লোসিভ পোশাক বিক্রি করবে। যেকোন বিশেষ অনুষ্ঠানের জন্য শাড়ি কিংবা পাঞ্জাবী অর্ডার দিলে ন্যূনতম মূল্যে দেয়া যাবে বলেও ডিজাইনার বৈশাখী জানান। আরিফা হক বৈশাখী উপস্থিত সকলের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান, বিশেষ করে তার এই শো রুম চালুর পিছনে যাদের বিশেষ অবদান ছিল তাদের মধ্যে যে কয়েকজন উল্লেখযোগ্য তারা হচ্ছেন নুরুল আজিম, আলমগীর খান আলম, আকাশ রহমান ফটো সাংবাদিক নিহার সিদ্দিকী, যশোর সমিতির সভাপতি তরিকুল ইসলাম বাদল, লায়ন আহসান হাবিব, মো খায়রুল হক পায়েল ও সালমা মৌসুমী প্রমুখ। প্রতিদিন দুপুর ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত এই স্টোর খোলা থাকবে। স্টোরের ঠিকানা : ৭২-২৮ ব্রডওয়ে, জ্যাকসন হাইটস, নিউ ইয়র্ক (ওয়েবস্টার ব্যাংকের উল্টো পাশে।

শেয়ার করুন