২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৫:৩৬:০৩ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


মুসলিম কমিউনিটি সার্ভিসের ফান্ড রেইজিং
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১৩-০৩-২০২৪
মুসলিম কমিউনিটি সার্ভিসের ফান্ড রেইজিং এমসি টিভির অনুষ্ঠানে অতিথি ও কর্মকর্তাবৃন্দ


মুসলিম কমিউনিটি সার্ভিস ইনকের ফান্ড রেইজিং ডিনার গত ৮ মার্চ সন্ধ্যায় ওয়ার্ল্ড ফেয়ার মেরিনাতে অনুষ্ঠিত হয়। মুসলিম কমিউনিটির পাশে দাঁড়ানো এবং নতুন প্রজন্মের মধ্যে ধর্মীয় শিক্ষার প্রত্যয়ে এই সংগঠন প্রতিষ্ঠা করা হয়। এই সংগঠনের অঙ্গসংগঠন হচ্ছে এমসিটিভি। এমসিটিভির মাধ্যমে এই সংগঠনের কর্মকাণ্ড তুলে ধরা হবে। সেই সঙ্গে এমসি টিভি কমিউনিটি এবং দেশের সংবাদ প্রচার করবে। থাকবে সমসাময়িক বিষয়াদি নিয়ে বিভিন্ন টকশো। এমসি টিভি ইউএসএর আয়োজনে নিউইয়র্কে প্রথমবারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে সত্যের সন্ধানে আল কোরআন। প্রতিষ্ঠানের চেয়ারম্যান কাজী শামসুল হকের সভাপতিত্বে এবং এক্সিকিউটিভ ডিরেক্টর সাংবাদিক ফকির সেলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট ও সিইও আব্দুর রব চৌধুরী, এমসি টিভির এমডি, বিশিষ্ট লেখক মাহমুদ রেজা চৌধুরী, মার্কেটিং ডিরেক্টর ফারহানা চৌধুরী, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, বাংলাদেশ সোসাইটির সাবেক সভাপতি নার্গিস আহমেদ, বাংলাদেশ সোসাইটির সাবেক সাধারণ সম্পাদক আব্দুর রহিম হাওলাদার, ব্রুকলিন বিজনেস অ্যাসোসিয়েশনের সভাপতি রফিকুল ইসলাম পাটোয়ারি, বিশিষ্ট চিকিৎসক ডা. ওয়াদুদ ভুইয়া, টাইম টিভির প্রেসিডেন্ট আবু তাহের, সপ্তাহিক প্রবাস সম্পাদক মোহাস্মদ সাঈদ, সাংবাদিক আকবর হায়দার কিরণ, কমিউনিটি অ্যাকটিভিস্ট মাহতাব উদ্দিন আহমেদ, বিশিষ্ট ব্যবসায়ী নুরুল আজিম, শোটাইম মিউজিকের প্রেসিডেন্ট আলমগীর খান আলম, মাকসুদুল হক চৌধুরী, কমিউনিটি অ্যাকটিভিস্ট জয়নাল আবেদীন, নর্থ বেঙ্গল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক আবুল কাশেম, বিশিষ্ট ব্যবসায়ী নাজির উল্লাহ, মেহের চৌধুরী, আবিদ রহমান, আনিসুল কবীর জাসির, মির্জা প্রপেল, আব্দুস সাত্তার, এম মজিব, জাহিদ রহমান, বাংলাদেশ সোসাইটির কোষাধ্যক্ষ নওশাদ হোসেন, ক্রীড়া সম্পাদক মাইনুল উদ্দিন মাহবুব, প্রচার সম্পাদক রিজু মোহাম্মদ, সাজ্জাদ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে যুক্তরাষ্ট্র প্রবাসী মুসলিম কমিউনিটির নেতারা বলেন, যুক্তরাষ্ট্রের মুসলিম কমিউনিটির জন্য একটি ভালো মানের টেলিভিশনের প্রয়োজন। তারা বলেন, পৃথিবীতে সব প্রযুক্তিকেই ভালো কাজে ব্যবহার করা যায়। আধুনিক যুগে নতুন নতুন প্রযুক্তিকে ইসলামের খেদমতে ব্যবহার করুন। প্রতিটি জিনিসকে ভালো এবং মন্দ কাজে ব্যবহার করা যায়। দোষ কিন্তু জিনিসের বা প্রযুক্তির নয়। বরং এখানে ব্যবহারকারী মূলত দায়ী। আমরাও যদি প্রযুক্তিকে সঠিকভাবে ব্যবহার করি তাহলে তা হবে ইসলাম ও মুসলিমদের জন্য কল্যাণকর।

এমসি টেলিভিশনের কর্মকর্তারা বলেন, আমরা ইসলামিক অনুষ্ঠানের পাশাপাশি প্রবাসীদের সংবাদসহ সব ধরনের অনুষ্ঠান প্রচার করব। সংবাদমাধ্যমে ‘হলুদ সাংবাদিকতার’ যে প্রবাদ রয়েছে এমন দিন আসবে সেদিন এ শব্দটিও মুছে যাবে।

শেয়ার করুন