২৭ এপ্রিল ২০১২, শনিবার, ০৫:৪০:০৯ অপরাহ্ন
শিরোনাম :
‘ব্রাজিল থেকে জীবন্ত গরু আনা সম্ভব, তবে প্রক্রিয়া জটিল’ খালেদা জিয়ার সঙ্গে মির্জা ফখরুলের ঘন্টাব্যাপী সাক্ষাৎ বিশ্বের প্রতি যুদ্ধকে ‘না’ বলার আহ্বান প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে গণতান্ত্রিক ধারাবাহিকতা প্রতিষ্ঠা হয়েছে - হাবিবুল মার্কিন পররাষ্ট্র দফতরের প্রতিবেদন অনুমান ও অপ্রমাণিত অভিযোগ নির্ভর- পররাষ্ট্র মন্ত্রনালয় ইউরোপে ভারতীয় ৫২৭ পণ্যে ক্যান্সার সৃষ্টিকারি উপাদন শনাক্ত বাংলাদেশ ব্যাংকে সাংবাদিকদের প্রবেশে কড়াকড়ি বিএনপির আন্দোলন ঠেকানোই ক্ষমতাসীনদের প্রধান চ্যালেঞ্জ বিএনপিকে মাঠে ফেরাচ্ছে আওয়ামী লীগ উপজেলা নির্বাচন নিয়ে অদৃশ্য চাপে বিএনপি


বালিংগা চারাবই শালেশ্বর কোনা শালেশ্বর ও ঘড়োয়ার (পঞ্চগ্রাম) দোয়া ও ইফতার পার্টি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৭-০৩-২০২৪
বালিংগা চারাবই শালেশ্বর কোনা শালেশ্বর ও ঘড়োয়ার (পঞ্চগ্রাম) দোয়া ও ইফতার পার্টি গত ২৫ মার্চ ওজনপার্কের আল মদিনা পার্টি হলে বালিংগা চারাবই শালেশ্বর কোনা শালেশ্বর ঘড়োয়া সম্মিলিত পঞ্চগ্রামের ইফতার পার্টি


প্রবাসে শত শত সংগঠনের ভিড়ে কোনরকম পদ-পদবি ছাড়া ৫টি গ্রাম বালিংগা, চারাবই, শালেশ্বর, কোনা শালেশ্বর, ঘড়োয়া মিলে একটি সামাজিক সংগঠন। যে সংগঠনে কোন পদবির বালাই নেই, সবাই সমান। সংগঠনের প্রায় ২ শতাধিক সদস্য। তারা গত ২৫ মার্চ ওজনপার্কের আল মদিনা পার্টি হলে ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করেন। এটি ছিল এ সংগঠনের দ্বিতীয় ইফতার ও দোয়া মাহফিল। আমন্ত্রিত অতিথিদের উষ্ণ অভ্যর্থনা জানিয়ে বরণ করে নেয়া হয়। সংগঠনের প্রত্যেক সদস্য দোয়া ও ইফতার মাহফিলে স্বতঃস্ফূর্তভাবে নিজেদের নিয়োজিত রাখেন।

দোয়া ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন প্রবীণ মুরব্বী আব্দুল হান্নান খান। দোয়া পরিচালনা করেন মৌলানা সুহেল আহমদ। স্বাগতিক বক্তেব্যে সংগঠনের অন্যতম সদস্য মোস্তফা কামাল সবাইকে ধন্যবাদ জ্ঞাপন করেন।

ইফতার ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জালালাবাদ এসোসিয়েশনের সভাপতি বদরুল হোসেন খান, সাবেক সভাপতি আজমল হোসেন কুনু, বিয়ানীবাজার সমিতির সাবেক সভাপতি মকবুল রহিম চুনই, বালিংগা চারাবই শালেশ্বর কোনা শালেশ্বর ও ঘড়োয়া সমিতির অন্যতম সদস্য গ্লোবাল এয়ার ট্রাভেলসের মোহাম্মদ আলীম, বিয়ানীবাজার সমিতির বর্তমান সেক্রেটারি রেজাউল আলম অপু, নব নির্বাচিত সহ সভাপতি মুহিবুর রহমান রুহুল, উপদেষ্টা মোজাহিদুল ইসলাম, উপদেষ্টা গহর চৌধুরী কিনু, বিয়ানীবাজার সমিতির সাবেক সেক্রেটারী মিছবাহ আহমদ, গোলাবশাহ সমাজ কল্যাণ সমিতির সেক্রেটারী জয়নাল আহমদ, বিয়ানীবাজার সমিতির সাবেক সেক্রেটারী জয়নাল আহমদ, বিয়ানীবাজার সমিতির সাবেক সেক্রেটারী শামীম আহমদ, গোলাবশাহ সমিতির সদস্য শহিদুল আলম সপু, মাথিউরা জন কল্যাণ সমিতির সভাপতি কমর উদ্দীন, আব্দুল মান্নান, মোস্তাক আহমদ বাবু, বৃহত্তর ঘুংগাদিয়া সামাজিক সংগঠনের সেক্রেটারী আব্দুন নুর হারুন, বিয়ানীবাজার সমিতির সভাপতি আব্দুল মান্নান, কোষাধ্যক্ষ আব্দুল হান্নান দুখু, সাবেক দপ্তর সম্পাদক মোহাম্মদ তালহা, সাংবাদিক হাবিবুর রহমান, কমিউনিটি এক্টিভিস্ট আব্দুল হাছিব, বিয়ানীবাজার সমিতির সাবেক উপদেষ্টা ছমীর উদ্দীন, বিয়ানীবাজার সমিতির কার্যকরি সদস্য মোহাম্মদ আমিন উদ্দীন প্রমুখ।

শেয়ার করুন