২০ মে ২০১২, সোমবার, ০৮:০৪:৫৮ পূর্বাহ্ন


মৌলভীবাজার ডিস্ট্রিক্ট’র যৌথসভা
দেশ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ০৮-০৫-২০২৪
মৌলভীবাজার ডিস্ট্রিক্ট’র যৌথসভা সভায় উপস্থিত নেতৃবৃন্দ


গত ৫ মে রোববার নিউইয়র্কের জালালাবাদ ভবনে মৌলভীবাজার ডিস্ট্রিক্ট এসোসিয়েশন অব নর্থ আমেরিকা ইনকের কার্যনির্বাহী কমিটি, বোর্ড অব ট্রাস্টি, উপদেষ্ঠা এবং নিবার্চন কমিশনের সমন্বয়ে এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।

এসোসিয়েশনের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় দোয়ার মাধ্যমে সভার কার্যক্রম শরু করা হয়। প্রথমেই সংগঠনের সম্পাদিকা রুবিয়া বখত এবং সংগঠনের সহ-সাধারণ সম্পাদক জুয়েল খানের বাবাসহ অন্যান্যদের সুস্থ্যতার জন্য জন্য দোয়া করা হয়। মনজুর চৌধুরী জগলুর ভগ্নিপতি, মো: জাবেদ উদ্দিনের মাতার রুহের মাগফেরাত কামনা করা হয়।

সভায় কয়েকটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়। যার মধ্যে ছিলো সংগঠনের আসন্ন নির্বাচনের তারিখ, ভোটার তালিকা, সাধারণ সভার তারিখ ও পিকনিকের তারিখ নির্ধারণ করা হয়।

এই সভায় উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টির চেয়ারম্যান সৈয়দ শওকত আলী, উপদেষ্টা পরিষদের সদস্য শাহ রকিব আলী, মোওলানা সাইফুল আলম সিদ্দিকি, সোফিয়ান চৌধুরী, মজির উদ্দিন চৌধুরী, মদব্বির হোসেন, নিবার্চন কমিশনের সদস্য মজাহেদ হোসেন দুলাল, কার্যনির্বাহী কমিটির সদস্য সিনয়র সহ-সভাপতি মাসুক মিয়া, কোষাধ্যক্ষ কামরুল হোসেন, সাংগঠনিক সম্পাদক মইনুর রহমান সোয়েব, মোহাম্মদ এ খায়ের, মুক্তাদির হোসেন, মঈনুল ইসলাম, আজম চৌধুরী সায়ের, হেলালুর রহমান খান, খলিলুর রহমান, বকুল পাল, শিপু দাশ, হাসনাত তালুকদার, শাহিনুল ইসলাম, আলিম তালুকদার প্রমুখ। প্রেস বিজ্ঞপ্তি।

শেয়ার করুন