১৮ জুন ২০১২, মঙ্গলবার, ০৮:০৫:২৫ অপরাহ্ন


গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল
অনলাইনে হতে পারেন ট্রাভেল এজেন্সির মালিক
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ১২-০৬-২০২৪
অনলাইনে হতে পারেন ট্রাভেল এজেন্সির মালিক দোয়া পরিচালনা করছেন মাওলানা মীর্জা আবু জাফর বেগ


গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলের অনলাইনে গিয়ে আপনি ঘরে বসেই টিক্রেট বিক্রি করতে পারেন এবং হতে পারেন ট্রাভেল এজেন্সির গর্বিত মালিক। এই অনলাইনে আপনি নিজের টিকেট নিজেই কাটতে পরেন, তারিখ পরিবর্তন করতে পারেন। সেক্ষেত্রে আপনাকে ক্রেডিট কার্ড ব্যবহার করতে হবে। তবে কেডিট কার্ড ব্যবহার করা খুবই নিরাপদ। কারণ আপনার পেমেন্ট গ্রহণ করবে এয়ারলাইনসগুলো। আমাদের অনলাইনে আরো নানা ধরনের সেবা রয়েছে। যার মধ্যে অন্যতম বিশ্বের যে কোনো দেশে ভ্রমণ ভিসা, স্টুডেন্ট ভিসা। আমরা নিজেরা সেগুলো দায়িত্ব নিয়ে করে থাকি। আরো সেবার মধ্যে রয়েছে ওয়ালেট সিস্টেস। এই ওয়ালেটে আপনি অর্থ জমা রাখতে পারেন এবং টিকেট ক্রয় করার সময় খরচ করতে পারেন। আমাদের মধ্যে অনেকেই রয়েছেন যারা একসঙ্গে টিকেটের অর্থ দিতে কষ্ট হয়, তারা ওয়ালেট সিস্টেমের মাধ্যমে প্রতি সময় বা সময়মতো অল্প অল্প অর্থ জমা রখেতে পারেন। অললাইনে টিকেট করার সুবিধা হচ্ছে সময় ও অর্থ বাঁচানো। অনেক ক্ষেত্রেই দেখা যায়, অনেকেই দূরে বা অন্য স্টেটে থাকেন, কিন্তু টিকেট কাটার জন্য আমাদের অফিসে আসতে হয়। আমাদের অনলাইনে টিকেট কাটলে আপনাকে আর আমাদের অফিসে আসতে হবে না। তাছাড়া অনলাইনে বিভিন্ন এয়ারলাইনসের অফার দেখে আপনি নিজের ইচ্ছামতো ফ্লাইট বুকড দিয়ে বাংলাদেশসহ বিশ্বের যে কোনো দেশে যেতে পারেন। তাছাড়া আমাদের রয়েছে ঢাকায় অফিস এবং প্রতিদিন ২৪ ঘণ্টার সার্ভিস। সেই সঙ্গে ছাত্রছাত্রীদের জন্য ঋণের সুবিধা। অনলাইনে বাংলাদেশি প্রতিষ্ঠানের মধ্যে গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল এই সার্ভিস চালু করেছে। গত ৯ জুন বিকালে জ্যাকসন হাইটসের গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেলে এক সংবাদ সম্মেলনে প্রতিষ্ঠানের প্রেসিডেন্ট সামসুদ্দীর বশির এ কথা বলেন।

সাংবাদিক শহীদুল্লাহর পরিচালনায় সংবাদ সম্মেলনে সামসুদ্দীন বশির আরো বলেন, আপনার ইতিমধ্যে জানেন যে, আমাদের প্রতিষ্ঠান গ্লোবাল ট্যুরস অ্যান্ড ট্রাভেল ও ওয়ার্ল্ড ট্যুরস অ্যান্ড ট্রাভেল দীর্ঘ ১৫ বছর ধরে সুনামের সঙ্গে কমিউনিটি সেবায় নিয়োজিত এবং ভবিষ্যতে আপনাদের সেবা দিয়ে যাবো। ইতিমধ্যেই এই প্রতিষ্ঠান মানুষের আস্থা এবং নির্ভরতার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। তিনি বলেন, আমাদের এই ট্রাভেল এজেন্সি ব্যবসাকে বর্তমান সময়ের সঙ্গে তাল মিলিয়ে আমরা আপনাদের সুবিধার্থে অনলাইন ট্রাভেল এজেন্সিতে কনভার্ট করেছি, যা আমাদের এই সেবাকে আপনাদের হাতের মুঠোয় নিয়ে এসেছি, যা আপনাদের মূল্যবান সময় নষ্ট হবে না। আমাদের অনলাইন ট্রাভেল এজেন্সি বা সংক্ষেপে OTA-এর নাম হচ্ছে www.globaltravelbd.com

আমাদের এই OTA-এর মাধ্যমে বিশ্বের যে কোনো প্রান্ত থেকে আপনার পছন্দের ফ্লাইটটি বুকিং করতে পারবেন এবং পেমেন্ট করতে পারবেন ক্রেডিট কার্ড অথবা ওয়ালেট ব্যালেন্সের মাধ্যমে। আমাদের এই OTA-এর মাধ্যমে বিশ্বের সব ধরনের এয়রলাইনসের টিকেট পাবেন খুবই সাশ্রয়ী মূল্যে।

আমাদের ওয়েবসাইটের মূল বৈশিষ্ট্যগুলো হচ্ছে

বিভিন্ন এজেন্সি, ওয়েবসাইট এবং এয়ারলাইনস থেকে সাশ্রয়ী মূলে এয়ার টিকেট। নিজের পছন্দমতো ফ্লাইট বুকিং করে নিজে টিকেট ইস্যু করার ক্ষমতা। হুইল চেয়ার এবং নিজের পছন্দমতো খাবার চয়েস করা। সাশ্রয়ী মূল্যে এক্সট্রা লাগেজ বহন করা। নিজের টিকেট নিজে রিফান্ড অথবা ডেট চেঞ্জ করা এবং এর সঙ্গে থাকছে ২৪/৭ লাইভ কাস্টমার সাপোর্ট।

সেবাসমূহ

যে কোনো দেশের ট্যুরিস্ট এবং স্টুডেন্ট ভিসা সার্ভিস। বিশ্বব্যাপী হোটেল বুকিং। ওমরা ভিসা এবং ওমরা প্যাকেজ (ভিসা, হোটেল বুকিং, ট্রান্সপোর্টেশন, মুয়াল্লিম)। মানি ট্রান্সফার (ক্যাশ পিকআপ, ব্যাংক ডিপোজিট ও বিকাশ)। নোটারি পাবলিক। সব ধরনের কনসালটিং সার্ভিস (নো ভিসা রিকোয়ার্ড, সেল, ডুয়েল সিটিজেন, জন্মনিবন্ধন সার্টিফিকেট এবং পাসপোর্ট)।

তিনি আরো বলেন, আজকে আমাদের ওয়েবসাইটে যারা সাইনআপ করবেন এবং সর্বোচ্চ ১০ হাজার ডলার পর্যন্ত এয়ার টিকেট ক্রয় করলে ৩০০ ডলার ইনস্ট্যান্ট ক্যাশব্যাক এবং থাকছে সব আকর্ষণীয় পুরস্কার-এয়ার টিকেট, ল্যাপটপ, আইপ্যাড এবং ৩০০ ডলার ক্যাশ।

সংবাদ সম্মেলনে দোয়া পরিচালনা করেন জ্যামাইকা মুসলিম সেন্টারের ইমাম মীর্জা আবু জাফর বেগম। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ম্যানেজিং ডিরেক্টর আলহাজ মোহাম্মদ নাসির উদ্দিন, মোহাম্মদ রিফাত ও মোহাম্মদ সিফাত।

শেয়ার করুন