২৮ মার্চ ২০১২, বৃহস্পতিবার, ০৪:৩০:১৭ অপরাহ্ন


ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া থানাধীন ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র সম্মেলন
পতনের ভয়ে ভীত সরকার উল্টা পাল্টা শুরু করেছে- বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম
নিজস্ব প্রতিবেদক
  • আপডেট করা হয়েছে : ২৫-০৭-২০২২
পতনের ভয়ে ভীত সরকার  উল্টা পাল্টা শুরু করেছে- বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া থানাধীন ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম


পতনের ভয়ে ভীত অনৈতিক সরকার উল্টা পাল্টা শুরু করেছে, পুরনো মামলাগুলোকে চালু করে নেতাকর্মীদের দমনের চেষ্টা করছে। কোথাও কোথাও তারা বিএনপি নেতাকর্মীদের বাসাবাড়ী, ব্যবসা প্রতিষ্ঠানে হামলা ও ভাংচুর করছে, ত্রাণের গাড়ীতে হামলা চালিয়ে দূর্গতদের কাছে ত্রাণ পৌঁছানোর কাজে বাধার সৃষ্টি করছে। আমরা বলতে চাই-বিএনপি কোন কাঁচের ঘর নয় যে আঘাত দিলে ভেঙ্গে যাবে। সকল জুলুম-নির্যাতন প্রতিরোধ করেই বিএনপি এগিয়ে যাবে’ কথাগুলো বলেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা কাউন্সিলের সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র আহবায়ক বীর মুক্তিযোদ্ধা আবদুস সালাম।


তিনি আজ  গোপীবাগে মরহুম সাদেক হোসেন খোকার বাসভবনে ঢাকা মহানগর দক্ষিণের গেন্ডারিয়া থানাধীন ৪০, ৪৫ ও ৪৬ নম্বর ওয়ার্ড বিএনপি’র সম্মেলনে প্রধান অতিথি’র বক্তব্য দানকালে এসব কথা বলেন। তিনি আরও বলেন, অতীতেও অনেক ষড়যন্ত্র হয়েছে, কিন্তু কোন ষড়যন্ত্রই বিএনপি’র অগ্রযাত্রাকে রুখতে পারেনি। তিনি দেশের বর্তমান পরিস্থিতিকে অত্যন্ত নাজুক বলে মন্তব্য করে এ থেকে উত্তরণে সরকারকে অবিলম্বে পদত্যাগের ঘোষণা দিয়ে নিরপেক্ষ সরকারের হাতে ক্ষমতা হস্তান্তরের আহবান জানান।


নগর যুগ্ম আহবায়ক ও সাংগঠনিক টীম-৬ এর প্রধান নবী উল্লাহ নবী’র সভাপতিত্বে সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি’র সদস্য সচিব রফিকুল আলম মজনু, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নগর বিএনপি’র জেষ্ঠ্য সদস্য প্রকৌশলী ইশরাক হোসেন। এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন-নগর বিএনপি’র আহবায়ক কমিটির সদস্য ফরিদ উদ্দীন, ওমর নবী বাবু, হাজী নাজিম সহ মহানগর ও স্থানীয় বিএনপি এবং অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।
সদস্য সচিব রফিকুল আলম মজনু তার বক্তব্যে বলেন, জনগণের দাবী আদায়ে বিএনপি’র নেতাকর্মীদের ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তুলতে হবে। আমাদের জীবন বাজী রেখে সকল ন্যায্য দাবী আদায় করে নিতে হবে।
প্রকৌশলী ইশরাক হোসেন বলেছেন-আমরা আমাদের সর্বোচ্চ ত্যাগের মাধ্যমেই আমাদের সকল ন্যায্য ও যৌক্তিক দাবীর আন্দোলনকে এগিয়ে নিয়ে সাফল্যের দোরগোড়ায় পৌঁছাবো।

শেয়ার করুন