২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ০৮:৩৬:৫২ অপরাহ্ন


ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার ৮০০ ডলার বাসা ভাড়া পেতে মেম্বারদের সহযোগিতা দিচ্ছে
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ০১-০৯-২০২২
ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার ৮০০ ডলার বাসা ভাড়া পেতে মেম্বারদের সহযোগিতা দিচ্ছে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ারের চেয়ারম্যান গিয়াস আহমেদ


নিউইয়র্কের বাংলাদেশি মালিকানাধীন ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার এলএলসি তাদের মেম্বারদের বাসা ভাড়া বাবদ অতিরিক্ত ৮০০ ডলার পেতে সহযোগিতা করছে। সিটির একটি প্রজেক্ট থেকে এ সহায়তা পেতে হোম কেয়ারগুলোর তাদের নতুন ও পুরোনো মেম্বারদের ফরম ফিলাপ থেকে শুরু করে যাবতীয় সহযোগিতা করে যাচ্ছে। ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার এলএলসির চেয়ারম্যান গিয়াস আহমেদ এ তথ্য জানিয়েছেন।

গিয়াস আহমেদ বলেন, আমাদের প্রতিষ্ঠান নিউইয়র্কের একটি বিশ্বস্ত হোম কেয়ার প্রতিষ্ঠান। জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস, ব্রুকলিন, ওজোন পার্ক, লং আইল্যান্ড ও বাফেলোতে আমাদের অফিস রয়েছে। এ অফিসগুলোর মাধ্যমে আমরা মেম্বারদের চাহিদা মতো সেবা এবং সর্বোচ্চ পেমেন্ট করে আসছি। আমরা সবসময় ভাবনায় থাকি আমাদের মেম্বারদের কি কি অতিরিক্ত সুবিধা দেয়া যায়। এবার আমরা সিটির একটি প্রজেক্ট থেকে মেম্বারদের বাসা ভাড়া বাবদ অতিরিক্ত ৮০০ ডলার পাওয়ার ব্যাপারে ফরম ফিলাপ থেকে শুরু করে যাবতীয় সহযোগিতা দিয়ে আসছি। এছাড়া প্রতিটি মেম্বার যাদের সেন্টার লাইট এবং এমএলটিসি ইন্স্যুরেন্স রয়েছে, তারা মাসিক হোম কেয়ার সুবিধার পাশাপাশি ১৭০ ডলারের একটি ওটিসি (ওভার দ্য কাউন্টার) কার্ড পাবেন, যা দিয়ে তারা গ্রোসারি বা বাজার করতে পারবেন। এছাড়া মেম্বারদের প্রত্যেকেই একটি ফ্রি আইপ্যাড এবং এক বছরের জন্য ফ্রি ইন্টারনেট সুবিধারও ব্যবস্থা করছে ইমিগ্র্যান্ট এল্ডার হোম কেয়ার।

শেয়ার করুন