২৫ এপ্রিল ২০১২, বৃহস্পতিবার, ০৯:০৪:২৯ অপরাহ্ন


বারী হোম কেয়ার মেম্বারদের জন্য অতিরিক্ত আটশ ডলারের বাসাভাড়ার সুবিধা দিচ্ছে
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৬-০৯-২০২২
বারী হোম কেয়ার মেম্বারদের জন্য অতিরিক্ত আটশ ডলারের বাসাভাড়ার সুবিধা দিচ্ছে আসেফ বারী টুটুল ও মুনমুন হাসিনা বারী


 নিউইয়র্কে হোম কেয়ার সার্ভিসে অত্যন্ত জনপ্রিয় এবং নির্ভরযোগ্য প্রতিষ্ঠান বারী হোম কেয়ার  দীর্ঘদিন ধরে নিষ্ঠা এবং দক্ষতার সাথে কমিউনিটিতে অসুস্থ, শারীরিকভাবে চলাফেরায় অক্ষম এবং প্রবীণদের হোম কেয়ার সেবা দিয়ে আসছে। বারী হোম কেয়ার নিউইয়র্ক স্টেটের আইন মেনে সহজ পদ্ধতিতে মেডিকেইড অনুমোদিত সিডিপেপ প্রোগ্রাম নিয়ে কাজ করে থাকে এবং হোম কেয়ার সার্ভিস দিয়ে থাকে। বারী হোম কেয়ার দ্রæত সময়ের মধ্যে হোম কেয়ার সেবা দেয়। আপনজনের সেবা করে ঘরে বসে অর্থ উপার্জনের জন্য একটি বিশ্বস্ত প্রতিষ্ঠান বারী হোম কেয়ার।

বারী হোমকেয়ারের সিইও আসেফ বারী (টুটুল) জানান যে, সম্প্রতি বারী হোম কেয়ারের পক্ষ থেকে তাদের মেম্বারদের জন্য তিনটি নতুন আকর্ষণীয় সুবিধার ব্যবস্থা করা হয়েছে। প্রথম সুবিধাটি হলো, বারী হোম কেয়ার তাদের মেম্বারদের জন্য ৮০০ ডলারের বাসাভাড়া সহায়তা দিচ্ছে। সে ক্ষেত্রে যারা বাসাভাড়া বাবদ অতিরিক্ত এই ৮০০ ডলার পাওয়ার জন্য উপযুক্ত হবেন, তারাই এই সেবা পাবেন। ফরম ফিলাপ থেকে শুরু করে যাবতীয় পেপার ওয়ার্কস বারী হোম কেয়ার এর পক্ষ থেকে করে দেয়া হবে। তিনি আরো জানান, বাসাভাড়ার এই অতিরিক্ত সুবিধা যেমন বর্তমান মেম্বাররা পাবেন, তেমনি নতুন করে কেউ যদি বারী হোম কেয়ারের মাধ্যমে হোম কেয়ার সার্ভিসের জন্য আবেদন করেন তারাও পাবেন। নতুন মেম্বারদের জন্য যাবতীয় পেপার ওয়ার্কস বারী হোম কেয়ারের পক্ষ থেকেই সম্পন্ন করা হবে। তাই আর দেরি না করে আজই যোগাযোগ করুন এই নম্বরে : ৭১৮-৮৯৮-৭১০০। আসেফ বারী আরো বলেন, ’আমাদের সততা, নিষ্ঠা এবং আমাদের কয়েক হাজার মেম্বারের সহযোগিতাই আজকে বারী হোম কেয়ারকে সাফল্যের এই প্রান্ত আসতে সাহায্য করেছে।’

বারী হোম কেয়ার এর পক্ষ থেকে দ্বিতীয় সুবিধাটি হচ্ছে, প্রতিটি মেম্বার যাদের সেন্টার লাইট এবং এমএলটিসি ইন্স্যুরেন্স রয়েছে, তারা মাসিক হোম কেয়ার সুবিধার পাশাপাশি একশ সত্তর ডলারের একটি ওটিসি (ওভার দ্য কাউন্টার) কার্ড  পাবেন। তৃতীয় সুবিধাটি হচ্ছে, বারী হোম কেয়ারের মেম্বাররা প্রত্যেকেই একটি ফ্রি আইপ্যাড এবং এক বছরের জন্য ফ্রি ইন্টারনেট সুবিধা পাবেন। 

উল্ল্যেখ্য, বারী হোম কেয়ার চলমান কেস ট্রান্সফার করে, সর্বোচ্চ ঘণ্টা এবং সর্বোচ্চ আয়ের নিশ্চয়তা প্রদান করে। জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস, ব্রæকলিন, ওজোন পার্ক, লং আইল্যান্ড, বাফেলোসহ বারী হোম কেয়ারের সবগুলি অফিস দীর্ঘদিন ধরে কমিউনিটিতে বয়স্ক এবং অক্ষমদের সর্বক্ষণ সেবা দিয়ে চলেছে।


শেয়ার করুন