১৯ এপ্রিল ২০১২, শুক্রবার, ০২:১৪:২৮ অপরাহ্ন


যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৬-০১-২০২৩
যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীতে উপস্থিত সুধী


 বিপুল সংখ্যক নেতা কর্মীদের উপস্থিতিতে জাতীয় পার্টির ৩৭তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করলো যুক্তরাষ্ট্র জাতীয় পার্টি। জ্যাকসন হাইটসের ইটজি চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে গত জানুয়ারি রবিবার সন্ধ্যায় যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ বার ভূঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

তৈয়ব তালহার পবিত্র কোরআন থেকে তেলাওয়াত মহান স্বাধীনতা সংগ্রামে যারা আত্মাহুতি দিয়েছেন এবং জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান প্রয়াত  সাবেক সফল রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু হুসেন মোহাম্মদ এরশাদ, সাবেক মহাসচিব জিয়াউদ্দিন বাবলুসহ জাতীয় পার্টির নেতা কর্মীদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে মিনিট নিরবতা পালনের মাধ্যমে সভার কার্যক্রম শুরু হয়।


অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপদেষ্টা সহিদুর রহমান (প্রাক্তন সাংসদ) উপদেষ্টা সৈয়দ শওকত আলী। আলোচনা সভায় বক্তব্য রাখেন যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি কেন্দ্রীয় সদস্য মোহাম্মদ বার ভূঁইয়া, উপদেষ্টা সহিদুর রহমান (প্রাক্তন সাংসদ) উপদেষ্টা সৈয়দ শওকত আলী , কেন্দ্রীয় সদস্য আব্দুন নূর, তোফায়েল চৌধুরী, এসএম ইকবাল, জাতীয় যুব সংহতির সভাপতি আব্দুল কাদির লিপু, আবুল কাসেম চৌধুরী, নুর ইসলাম বর্ষন, মোহাম্মদ মনিরুজ্জামান, যুক্তরাষ্ট্র জাতীয় মহিলা পার্টির সভানেত্রী ফাহিমা রোজি, হেলাল উদ্দিন, জাতীয় যুব সংহতির যুগ্ম সম্পাদক শক্তি দাস গুপ্তা, মহিলা নেত্রী বালাগঞ্জ উপজেলা প্রাক্তন ভাইস চেয়ারম্যান হাবিবা বেগম, কাজী আব্দুল আওয়াল, এনএসএন রুবেল প্রমুখ।

সভায় বিভিন্ন বক্তারা  সাবেক রাষ্ট্রপতি মরহুম এইচ এম এরশাদ জাতীয় পার্টি সরকারের বর্ণাঢ্য সরকার পরিচালনার কথা উল্লেখ করে বলেন, বাংলাদেশের মানুষ আজও স্মরল করে জাতীয় পার্টি সরকারের শাসনামল। যেখানে কোন গুম, খুন ব্যংক লুট ছিল না, ছিলনা এত দুর্নীতির হিড়িক। বক্তারা আরো বলেন, বিভিন্ন মেঘা প্রজেক্টের নামে হাজার হাজার কেটি টাকা লুটপাট করে বাংলাদেশের অর্থনীতিকে পঙ্গু করা হচ্ছে। বাংলাদেশে সত্যিকারের আইনের শাসন এবং অর্থনীতির চাকা সচল রাখার জন্য জাতীয় পার্টির চেয়ারম্যান জি এম কাদেরের নেত্রীত্বে জাতীয় পার্টির সরকার প্রতিষ্ঠা করা অতিব দরকার। তাই সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহবান জানান।

সভাপতি মোহাম্মদ বার ভূঁইয়া প্রয়াত রাষ্ট্রপতি হুসেন মোহাম্মদ এরশাদ সরকারের স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন। তিনি বলেন, কিছু আইনি জটিলতার কারণে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির পূর্ণাঙ্গ কমিটি আসেনি, তবে শীঘ্রই এই আইনি জটিলতা নিরসন হবে এবং পূর্ণাঙ্গ কমিটি জাতীয় পার্টির চেয়ারম্যান স্বাক্ষর করবেন।

 

অনুষ্ঠান পরিচালনা করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় সদস্য আব্দুন নূর

সভায় জাতীয় পার্টিতে যেগদান

জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকীর আলেচনা সভায় মোহাম্মদ নিরু এবং শিলা সুলতানা যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি মোহাম্মদ বার ভূঁইয়া সহিদুর রহমানের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

শেয়ার করুন