১২ এপ্রিল ২০১২, বুধবার, ০৩:০১:৬ অপরাহ্ন


বোর্ড অব ট্রাস্টি নির্বাচনে গঠনতন্ত্র লংঘন
জালালাবাদ এসোসিয়েশনের ট্রাস্টি বোর্ড গঠন এবং বাতিলের দাবি
দেশ রিপোর্ট:
  • আপডেট করা হয়েছে : ০৯-০২-২০২৩
জালালাবাদ এসোসিয়েশনের  ট্রাস্টি বোর্ড গঠন এবং বাতিলের দাবি


জালালাবাদ এসোসিয়েশনের ট্রাস্টি বোর্ড গঠন করা হয়েছে। সেই ট্রাস্টি বোর্ড নিয়েও বিতর্ক শুরু হয়েছে। এক পক্ষ পাকেট ট্রাস্টি বোর্ড উল্লেখ করে তা বাতিলের দাবি জানিয়েছেন। তারা অভিযোগ করেন যে প্রক্রিয়ায় ট্রাস্টি বোর্ড গঠন করা হয়েছে তা গঠনতন্ত্র অনুযায়ী হয়নি। আর সভাপতি সাধারণ সম্পাদক থাকা অবস্থায় কোনভাবেই কার্যকরি কমিটির সভা ডাকতে পারেন না। তারা বলেন, যে প্রক্রিয়ায় ট্রাস্টি বোর্ড করা হয়েছে আমরা এই প্রক্রিয়ার বিপক্ষে।

গত ফেব্রুয়ারি দুপুরে নিউ ইয়র্কের জ্যামাইকাস্থ হালাল ডাইনারে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক কার্যকরি কমিটির সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি বদরুল খানের সভাপতিত্বে এবং সহ সাধারণ সম্পাদক রোকন  হাকিমের পরিচালনায় অনুষ্ঠিত সভায় সর্বসম্মতিক্রমে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক বোর্ড অফ ট্রাস্টি মনোনীত করা হয়। ট্রাস্টি বোর্ডের সদস্যরা হলেন- মৌলভীবাজার জেলা থেকে বদরুন নাহার খান মিতা, সিলেট জেলা থেকে কওছারুজ্জামান কয়েছ, সুনামগঞ্জ  জেলা থেকে ছদরুন নূর এবং হবিগঞ্জ জেলা থেকে অ্যাটর্নি মঈন চৌধুরী। ছাড়াও সিদ্ধান্ত নেয়া হয় যে আগামীতে যৌথ সভায় শোকজ প্রাপ্ত সাধারণ সম্পাদকের ব্যাপারে সিন্ধান্ত গ্রহণ করা হবে। এবং ইফজাল চৌধুরীকে মাসের সময় দেয়া হয়েছে।

সভায় জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক সিলেট বিভাগের সকল সংগঠনকে নিয়ে সম্মেলিতভাবে ২১ শে ফেব্রুয়ারি উদযাপন কমিটি গঠন করা হয়। বশির খানকে আহবায়ক, জাহিদ আহমেদ খানকে সদস্য সচিব এবং হেলিম উদ্দিন, শামীম আহমদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক মিজানুর রহমানকে সদস্য করে কমিটি গঠন করা হয়।

এছাড়াও আসন্ন রমজানকে কেন্দ্র করে জালালাবাদ এসোসিয়েশন অব আমেরিকা ইনক ইফতার মাহফিল ২৬শে মার্চ মহান স্বাধীনতা দিবস উদযাপনের জন্য সফিউদ্দিন তালুকদারকে আহবায়ক, মিজানুর রহমানকে সদস্য সচিব করে কমিটি গঠন হয়।

সভায় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি মোহাম্মাদ লোকমান হোসেন লুকু, সহ সভাপতি সফিউদ্দিন তালুকদার, সহ সভাপতি মোহাম্মাদ শাহিন কামালী, সহ সভাপতি বশির খান, কোষাধ্যক্ষ মোহাম্মদ আলিম, প্রচার দপ্তর সম্পাদক ফয়সাল আলম, ক্রীড়া সম্পাদক মান্না মুনতাসির, আইন আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক বুরহান উদ্দিন, সমাজ কল্যাণ সম্পাদক জাহিদ আহমেদ খান, কার্যকরি সদস্য হেলিম উদ্দিন, শামীম আহমদ, মোহাম্মদ দেলোয়ার হোসেন মানিক মিজানুর রহমান।

পরিশেষে সংগঠনের সার্বিক কল্যাণের লক্ষে সকলের করণীয় সকলকে শুভেচ্ছা জানিয়ে সভাপতি সভার সমাপ্তি ঘোষণা করেন।

শেয়ার করুন