২০ এপ্রিল ২০১২, শনিবার, ১০:৪৬:৩২ পূর্বাহ্ন


ব্রুকলিনে মতবিনিময় সভা
দেশ ডেস্ক
  • আপডেট করা হয়েছে : ২২-০২-২০২৩
ব্রুকলিনে মতবিনিময় সভা ব্রুকলিন বিএনপির সভায় বক্তব্য রাখছেন এমলাক হোসেন ফয়সাল


বাংলাদেশ জাতীয়তাবাদী দল নিউইয়র্ক মহানগর দক্ষিণের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ১৯ ফেব্রুয়ারি সন্ধ্যায় ব্রুকলিনে। ব্রুকলিনে বিএনপির কমিটি গঠন সংক্রান্ত প্রাথমিক এই মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক মো. সোহরাব হোসেন এবং সভাটি সঞ্চালনা করেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির অন্যতম যুগ্ম আহ্বায়ক এমলাক হোসেন ফয়সাল। সভার শুরুতে কোরআন তেলাওয়াত এবং শহিদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও আরাফাত রহমান কোকোর আত্মার মাগফিরাত কামনায় এবং বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের সুস্বাস্থ্য কামনায় দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা নাছির উদ্দিন।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির আহ্বায়ক হাবিবুর রহমান সেলিম রেজা, প্রধন বক্তা হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির সদস্য সচিব মো. বদিউল আলম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম-আহ্বায়ক মো. নাসির উদ্দিন এবং নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপির অন্যতম সদস্য জামালুর রহমান চৌধুরী।

হাবিবুর রহমান সেলিম রেজা বলেন, ব্রুকলিনের চারটি বাংলাদেশি গণবসতি এলাকা চার্চ ম্যাকডোনাল, নিউকার্ক, ফুলটন এবং ওজনপার্কে পর্যায়ক্রমে মতবিনিময় সভা করে সবাইকে সমন্বয় করে, সবার মতামতের ভিত্তিতে একটি সুন্দর এবং গ্রহণযোগ্য কমিটি গঠন করা হবে।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন মিজানুর রহমান মানিক, কাজী আবু ইউসুফ, নাজমুল হোসাইন, মো. হুমায়ুন কবির, এস এম নজরুল ইসলাম, মাসুদুর রহমান, নিজামুল হায়দার নিজাম, কামাল উদ্দিন, আবেদ উল্লাহ, আশরাফুল হাসান, সোহেল, খাইরুল বাশার,  মোহাম্মদ আমিন রসূল, শাহজাহান সিরাজী, ফেরদৌস আলম, সাঈদ আহমেদ, মো. কবির, মোহাম্মদ সুজন, সজীব চৌধুরী ফয়সাল, জিয়াউল আলম, মো. নাসির, কামরুল হাসান, ফসিল আমিন, এইচ এম ইসলাম, মো. আকরাম উদ্দিন, হাবিবুর রহমান, মাইনুদ্দিন মাহাদী, মনির আহমেদ, মো. ফারুক, জুয়েল হোসেন, শাহাবউদ্দিন, এনায়েত উল্লাহ সুমন, এইচ এম সাজেদুল ইসলাম অরিকসহ আরো অনেকে।

সভাপতির বক্তব্যে মো. সোহরাব হোসেন বিগত আন্দোলন সংগ্রাম ব্রুকলিনবাসীর ব্যাপক অংশগ্রহণের প্রশংসা করে সবকে ধন্যবাদ জানান এবং নিউইয়র্ক মহানগর দক্ষিণ বিএনপিকে আরো গতিশীল করার লক্ষ্যে ব্রুকলিনবাসীর সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন