৩০ এপ্রিল ২০১২, মঙ্গলবার, ১০:৪৭:১২ পূর্বাহ্ন
শিরোনাম :
‘বিশেষ চাহিদা সম্পন্নদের প্রতিভা বিকাশে কোন ধরনের প্রতিবন্ধকতা রাখা যাবে না’ সরকার ও বেসরকারি উদ্যোগে দরিদ্রমুক্ত দেশ গড়ে উঠবে - আসাদুজ্জামান খান কামাল ৭০ শতাংশ মৃত্যু অসংক্রামক রোগে, বাজেটে বরাদ্দ বৃদ্ধির দাবি ‘বিদেশে দেশবিরোধী অপপ্রচারকারীদের বিরুদ্ধে স্থানীয় আইনে ব্যবস্থা নিন’ ভূল স্বীকার করে সরে দাড়ানোয় একজনের বহিস্কারাদেশ প্রত্যাহার বাফেলোতে সন্ত্রাসীদের গুলিতে দুই বাংলাদেশী নিহত ‘শেরে বাংলা আপাদমস্তক একজন পারফেক্ট বাঙালি ছিলেন’ বিএনপির বহিস্কৃতদের জন্য সুখবর! মে দিবসে নয়পল্টনে বিএনপির শ্রমিক সমাবেশ উপজেলা নির্বাচনে অংশ নেয়ার জের, বিএনপির বহিস্কার ৭৬


জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা চেয়ারম্যানের স্বাক্ষর জাল নিয়ে পাল্টাপাল্টি বিবৃতি
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৩-০২-২০২৩
জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখা চেয়ারম্যানের স্বাক্ষর জাল নিয়ে পাল্টাপাল্টি বিবৃতি জাপার প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ


জ্যাকসন হাইটস্থ ঢাকা গার্ডেন রেস্টুরেন্টে গত ১৬ ফেব্রুয়ারি সন্ধ্যায় জাতীয় পার্টি যুক্তরাষ্ট্র শাখার এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মুক্তিযোদ্ধা হাজি আবদুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবু তালেব চৌধুরী চান্দুর পরিচালনায় সভায় আরো বক্তব্য রাখেন জাপার সিনিয়র সহসভাপতি জসিম চৌধুরী, জাপার সহসভাপতি অ্যাডভোকেট হারিস উদ্দিন আহমেদ, জাপার যুগ্ম-সম্পাদক মোহাম্মদ আবদুর করিম, জাপার সাংগঠনিক ওসমান চৌধুরী, জাপার যুববিষয়ক সম্পাদক শফি আলম, জাপার সমাজকল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসেন।

সভায় বক্তারা বলেন, গত ১৫ ফেব্রুয়ারি আবদুর নূর ভূইয়ার নেতৃত্বে জাতীয় পার্টি কেন্দ্রীয় চেয়ারম্যান জি এম কাদেরের স্বাক্ষর জাল করে যুক্তরাষ্ট্র শাখা জাতীয় পার্টির একটি নতুন কমিটি প্রকাশ করেন। প্রকাশিত কমিটির বিষয় ঢাকা কেন্দ্রীয় অফিস মহাসচিব মুজিবুল হক চুন্নুর সঙ্গে যোগাযোগ করলে তিনি এই কমিটির বিষয় কিছু জানেন না বলে জানান। দপ্তর সম্পাদক মো. মাহমুদ, চেয়ারম্যানের পিএস তৈয়বের সঙ্গে যোগাযোগ করলে তারা বলেন, স্যার কোনো কমিটি অনুমোদন করেননি। কারণ চেয়ারম্যানের কাজের ওপর হাইকোর্ট নিষেধাজ্ঞা জারি করে। কমিটিতে মহাসচিবের কোনো সুপারিশ বা স্বাক্ষর নেই। এই স্বাক্ষর জাল, সিনিয়র নেতৃবৃন্দ অপমান করে পার্টির গঠনতন্ত্রের পরিপন্থী কমিটির মার্কিন যুক্তরাষ্ট্রে প্রচলিত আইনে ব্যবস্থা নেওয়া হবে। অতি দ্রুত সংবাদ সম্মেলন করে বিস্তারিত জানানো হবে।

এদিকে যুক্তরাষ্ট্র জাতীয় পার্টির সভাপতি আব্দুন নূর বড়ভূইয়া বলেন, আমাদের স্বাক্ষর জালের অভিজ্ঞতা নেই। অতীতে যারা করেছে তাদের অভিজ্ঞতা থাকতে পারে। তিনি বলেন, যে কমিটি দেয়া হয়েছে তা চেয়ারম্যানের স্বাক্ষরিত এবং আন্তর্জাতিক বিষয়ক সম্পাদকও জানেন।

শেয়ার করুন