০৩ মে ২০১২, শুক্রবার, ০৬:০১:৩৪ পূর্বাহ্ন


চট্টগ্রাম সমিতির পবিত্র মাহে রমজান পালন
দেশ রিপোর্ট
  • আপডেট করা হয়েছে : ২৯-০৩-২০২৩
চট্টগ্রাম সমিতির পবিত্র মাহে রমজান পালন চট্টগ্রাম সমিতির ইফতার মাহফিল


গত ২৬ মার্চ রবিবার চট্টগ্রাম সমিতির উদোগে পবিত্র মাহে রমজান ও মহান স্বাধীনতা দিবস উপলক্ষে ইফতার ও দোয়া মাহফিল সমিতির প্রধান কার্যালয় চট্টগ্রাম ভবনে অনুষ্ঠিত হয়েছে। অন্তবর্তীকালীন কমিটির সিনিয়র সদস্য, সাবেক সভাপতি ও অনুষ্ঠানের আহবায়ক মনির আহমদের সভাপতিত্বে এবং সদস্য সচিব মীর কাদের রাসেলের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান আলোচক হিসেব উপস্থিত ছিলেন বায়তুল জান্নাহ জামে মসজিদের খতিব ও পেশ ইমাম হাফেজ মওলানা আশরাফ উল্লাহ। সমিতির সদস্য মোহাম্মদ হারুনের কোরআন তেলোয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত দোয়া মাহফিলে মহান স্বাধীনতা দিবস নিয়ে আরো বক্তব্য রাখেন অন্তবর্তীকালীন কমিটির সদস্য নুরুল আনোয়ার, সমিতির সাবেক কর্মকর্তা কামাল হোসেন নিঠু ও সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ আরিফুল ইসলাম প্রমুখ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সাবেক ট্রাস্টি বোর্ড চেয়ারম্যান ও সাবেক সভাপতি মোহাম্মদ হানিফ, সাবেক প্রধান নির্বাচন কমিশনার সৈয়দ এম রেজা, সাবেক ট্রাস্টি বোর্ডের কো-চেয়ারম্যান শাহাজান সিরাজী, আজীবন সদস্য আবুল কাসেম ভুঁইয়া, সাবেক সাধারণ সম্পাদক মেহবুবর রহমান বাদল, সাবেক সভাপতি আহসান হাবিব, সাবেক সাধারণ সম্পাদক আবু তাহের, সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ সেলিম, সাবেক সিনিয়র সহসভাপতি ও সাবেক নির্বাচন কমিশনার মাকসুদুল হক চৌধুরী, সাবেক নির্বাচন কমিশনার রুহুল আমিন হোসেন, সাবেক সহ সাধারণ সম্পাদক ইকবাল হোসেন, মিরসরাই সমিতির সভাপতি আমজাদ ভুঁইয়া, মিরসরাই সমিতির সাবেক সাধারণ সম্পাদক কাউসার চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আসিফুর রহমান, মিরসরাই সমিতি ইউএসএর সভাপতি মেজবাহ উদ্দীন, অন্তবর্তীকালীন কমিটির সদস্য মোহাম্মদ সুমন উদ্দীন, মোহাম্মদ ইকবাল ভুঁইয়া, সাবেক কর্মকর্তা মোহাম্মদ তৌহিদুল আলম এবং মহিলাদের মধ্যে উপস্থিত ছিলেন রেহানা হানিফ, কলি ফারুক, মিসেস টি আলমসহ প্রায় ২ শতাধিকের অধিক চট্টগ্রামবাসী।

সভার প্রধান আলোচক মওলানা আসরাফ উল্লাহ রমযানের গুরুত্বের উপর আলোচনা করেন এবং বাংলাদেশে স্বাধীনতা যুদ্ধে শহীদ হওয়া মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া করেন। সভার সভাপতি মনির আহমেদ উপস্থিত সকলকে ধন্যবাদ জানান এবং সমিতির সকল অনুষ্ঠানে সকলের সহযোগিতা কামনা করেন।

শেয়ার করুন